Vamika Kohli's face: তাহলে কি পারলেন না বিরুষ্কা, সত্যিই ফাঁস হয়ে গেল ভামিকার ছবি


মেয়ের পরিচয় গোপন রেখেছেন বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। কিন্তু, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কি ফাঁস হয়ে গেল ভামিকার (Vamika Kohli) ছবি?

Web Desk - ANB | Published : Dec 5, 2021 6:23 PM IST

অত্যন্ত সতর্কতার সঙ্গে, মেয়ে ভামিকার (Vamika Kohli) পরিচয় গোপন রেখেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর বলি অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মাঝে মধ্যে ভামিকার পিছন থেকে ছবি দেখা গেলেও, তাঁর মুখ এখনও জনসমক্ষে আনেননি বিরুষ্কা (Virushka)। বিরাট জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কী, তা ভামিকা নিজে বোঝার আগে তাঁরা তার কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করবেন না। তবে, অতি সম্প্রতি দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Photo) হয়েছে, যেগুলি ভামিকার সঙ্গে বিরাট কোহলির ছবি বলে দাবি করা হচ্ছে। এই দুটি ছবিতেই কিন্তু শিশুকন্যাটির মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। তাহলে কি তারা প্রতিশ্রুতি রাখতে পারলেন না? 

একজন টুইটার ব্যবহারকারী সম্প্রতি ছবিদুটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, অবশেষে, বিরাট কোহলির মেয়ে ভামিকা কোহলির মুখ সামনে এল। ছবিদুটিতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তার সঙ্গে বিরাট কোহলির মুখের অসম্ভব মিল থাকলেও, কী যেন একটা পার্থক্যও রয়েছে। যেন বিরাট হয়েও, সে বিরাট নয়। যদি এই ছবি বিরাটের না হয়, তাহলে এটা কে? 

ভামিকার প্রথম ছবি বলে দাবি করা পোস্টটি

এশিয়ানেট নিউজ বাংলার পক্ষ থেকে ছবিটি নিয়ে গুগল সার্চে বিপরীত অনুসন্ধান করা হয়েছিল। তাতে একটি মিম তৈরির ওয়েবসাইটের খোঁজ পাওয়া যায়। সেখানে এই ভাইরাল ছবির  দুটির একটি রয়েছে। তবে, ছবিটি এখানের জনৈক ফেসবুক ব্যবহারকারী 'সুশোভন লাহিড়ী'র বলে, দাবি করা হয়েছে। ছবিটি তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন, 'মামাভাত' ক্যাপশন দিয়ে। 

সুশোভন লাহিড়ীর করা ফেসবুক পোস্ট

সেই সূত্র ধরে খুঁজতে গিয়ে খোঁজ মেলে আমাদের বাংলারই ছেলে সুশোভন লাহিড়ীর। অবিকল ক্রিকেটার বিরাট কোহলির মতো দেখতে তাঁকে। তিনি নদিয়া জেলার রানাঘাটের বাসিন্দা, সেখানে একটি ডায়াগনস্টিক সেন্টার চালান। আর ছবিতে তাঁর সঙ্গে যে শিশুকন্যাটিকে দেখা যাচ্ছে, সেও ভামিকা নয়। সে হল সুশোভনের ভাগ্নি, অর্থাৎ, তাঁর দিদির মেয়ে ইভাংশী ভট্টাচার্য। ছবিটি ইভাংশীর মামাভাত বা মুখেভাতের ছবি। চলতি বছরের ৪ মে ছবিদুটি ফেসবুকে পোস্ট করেছিলেন সুশোভন। 

ভাগ্নী ও দিদির সঙ্গে সুশোভনের তোলা ছবি

ভামিকার মুখ প্রকাশ্যে আনতে নারাজ বিরুষ্কা

অনুসন্ধান করতে গিয়ে, এই সংক্রান্ত ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদনও পাওয়া গিয়েছে। যেখানে সুশোভন জানিয়েছেন, বিরাট কোহলি সম্বোধনটার সঙ্গে তিনি এখন অভ্যস্ত হয়ে গিয়েছেন। পথে ঘাটে বহু মানুষ তাঁকে বিরাট কোহলি বলে ভুল করেন। এমনকী মাঝে মাঝে কেউ কেউ সেলফিও তুলতে চায়। তবে কোহলির সঙ্গে তাঁর কোনও আত্মীয়তা নেই, মুখ ও চেহারার সাদৃশ্যটা নিছক কাকতালীয়। তবে তিনিও বিরাট কোহলির খুব বড় ফ্যান, তাঁর খেলা দেখতে ভালবাসেন বলে জানিয়েছে সুশোভন। 
 

Read more Articles on
Share this article
click me!