অভিষেকের সঙ্গে মিটিং করে সত্যি কি শাস্তির মুখে রাজীব বন্দ্যোপাধ্যায়, কী বলছে বিজেপি

বিজেপি নেতাদের নিয়ে মিথ্যা খরব রটান হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানাল বিজেপি। 
 

Asianet News Bangla | Published : Aug 9, 2021 9:55 AM IST / Updated: Aug 09 2021, 03:31 PM IST

রাজীব বন্দ্যোপাধ্যায়কে বহিষ্কার এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। তাঁকে শাস্তি দেওয়ার জন্য বাংলার বিজেপি একটি কমিটি গঠন করেছে। আর সেখানে ইতিমধ্যেই বিষয়টি নিয়ে আলোচনাও হয়েছে।  সম্প্রতি একটা সংবাদ মাধ্যমে তেমনই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। তবে এই খবরটি সম্পূর্ণ ভুয়ো খবর বলেও দাবি করেছে বাংলার বিজেপি। দলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বার্তা দায়ি স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে, এজাতীয় কোনও কমিটি গঠন করা হয়নি। বা কোনও দলীয় বৈঠক হয়নি। যেখানে বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আলোচনা করা হয়েছে। 

বাংলার বিধানসভা ভোটের আগেই  মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বুকে আঁকড়ে ধরে তৃণমূল কংগ্রেস ছেড়েছিলেন তৎকালীন বাংলার মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু নিজের জেতা বিধানসভা কেন্দ্র ডোমজুড়ে ভরাডুবি হয় বিজেপির। তারপর থেকেই বিজেপির থেকে দূরত্ব বজায় রেখে চলছেন রাজীব। বিজেপি একের পর এক বৈঠকে তাঁর অনুপস্থিতি চোখে পড়ার মত। অন্যদিকে তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি। আগেই দেখা করেছেন কুণাল ঘোষ পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেও। সূত্রের খবর দিন দুই আগে তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসেও গিয়েছিলেন তিনি। প্রায় ৩০ মিনিট অভিষেকের সঙ্গে কথা বলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে রাজ্যরাজনীতিতে রাজীব দলবদল নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে।

নীরজ চোপড়ার সোনা জয়ের পথ সহজ ছিল না, অসাধ্য সাধনে ভূমিকা ছিল মোদী সরকারেরও

কী এমন হয়েছিল বিয়ের আসরে, যা দেখে রীতি ভুলে আঁতকে উঠলেন নবদম্পতি

ত্রিপুরার পর মমতার পাখির চোখ কি অসম, দল সমেত অখিল গগৈকে আমন্ত্রণ তৃণমূলে

এই পরিস্থিতিতেই ৮ অগাস্ট সংবাদ সংস্থা আইএএনএস (IANS)একটি প্রতিবেদন প্রকাশ করে। যেখানে সংবাদ মাধ্যমের তরফে দাবি করা হয়, বিজেপি থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের বহিষ্কার এখন শুধু সময়ের অপেক্ষা। বিজেপির একটি সূত্রের উদ্বৃতি করে বলা হয়েছে, শনিবার রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেছেন। প্রতিপক্ষের সঙ্গে এই বৈঠকের জন্য রাজীবকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ কমিটির সামনে দাঁড়াতে হতে পারে। কারণ তাকে শাস্তি দেওয়ার জন্য একটি কমিটি তৈরি হয়েছে। ইতিমধ্যেই দলে বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। সূত্রের উদ্ধৃতি করে আরও বলা হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায় প্রতিপক্ষের নেতার সঙ্গে বৈঠক করেছেন, যা দলের শৃঙ্খলাভঙ্গের মধ্যেই পড়ে।

তবে বিজেপির পক্ষ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে এজাতীয় কোনও কমিটি তৈরি হয়নি। একই সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এখনও পর্যন্ত দলে কোনও রকম আলোচনা হয়নি। রাজীব বন্দ্যোপাধ্যায় এখনও পর্যন্ত বিজেপির সদস্য বলেও জানিয়েছে গেরুয়া শিবির। 

Share this article
click me!