ইস্টবেঙ্গলের পথে হেঁটে স্পনসর নিশ্চিত করার লক্ষে মহামেডান, ভবিষ্যতে লক্ষ্য আইএসএল

  • ইস্টবেঙ্গলের পথে হাঁটছে মহামেডান স্পোর্টিং
  • ইউ কে-র একটি স্পোর্টিং ম্যানেজমেন্ট কোম্পানি লগ্নি করতে পারে তাদের ক্লাবে
  • দ্বিতীয় ডিভিশন আই লিগ খেলতে শক্তিশালী দল গড়েছে তারা
  • ধাপে ধাপে আইএসএলের মঞ্চে পৌঁছনোই লক্ষ্য তাদের
     

Reetabrata Deb | Published : Sep 13, 2020 10:50 AM IST

ইস্টবেঙ্গলের রাস্তায় হাঁটলো ময়দানের তৃতীয় প্রধান, মহামেডান। ইস্টবেঙ্গল স্পনসর পেয়ে গিয়েছে আগেই। মার্জ হওয়ার পর মোহনবাগানের আইএসএলে খেলাও পাকা হয়ে গিয়েছে। ইস্টবেঙ্গল অবশ্য এখন অফিসিয়াল ঘোষণার প্রতীক্ষায়। সেই পথে হেঁটেই এবার ময়দানের অন্য প্রধান মহামেডান স্পোর্টিং স্পনসর নিশ্চিত করার মুখে। আইএসএলের খেলা লক্ষ্য নিয়েই এগোচ্ছে ময়দানের সু প্রাচীন ক্লাব। তবে সেই জন্য প্রয়োজন আইলিগে খেলা পাকা করা। দ্বিতীয় ডিভিশন থেকে আইলিগ, সেখান থেকে আইএসএল- এভাবেই ধাপে ধাপে এগোতে চাইছে মহামেডান স্পোর্টিং।

আরও পড়ুনঃবাবা-মায়ের লড়াই ভুক্তোভোগী মেয়ে, আইপিএল খেলতে গিয়েও মেয়েকে মিস করছেন শামি

ক্লাবের তরফ থেকে কোম্পানির নাম এখনও জানানো না হলেও বলা হয়েছে ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মধ্যে দিয়ে কোম্পানির নাম জানানো হবে। ক্লাবের এক শীর্ষকর্তা জানিয়েছেন ব্রিটেনের যে স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানির সাথে কথা বলেছেন তারা, তাদের একটি শাখা অফিস রয়েছে ভারতের রাজধানী দিল্লিতেও। ওই দিল্লির অফিসের মাধ্যমেই কলকাতা প্রধানের ইনভেস্টর হয়ে আসার যাবতীয় আলোচনার অগ্রগতি হয়। মহামেডান ক্লাব-কর্তাদের উপস্থিতিতে দিল্লির ওই অফিসেই ক্লাব-কোম্পানি গাঁটছড়া বাঁধার ব্যাপারে চূড়ান্ত আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুনঃআরব পৌছল রাসেল-নারিন, হুঙ্কার কেকেআর শিবিরে

আরও পড়ুনঃমরু দেশে ঝড় তুলবে কার ব্যাট, কার মাথায় উঠবে 'অরেঞ্জ ক্যাপ', দেখে নিন সম্ভাব্য তালিকা

মহামেডানের তরফ থেকে জানানো হচ্ছে, ক্লাবকে আইএসএল খেলানোর লক্ষ্য নিয়েই ক্লাবে বিনিয়োগ করতে সম্মত হয়েছে কোম্পানিটি। এর মধ্যেই দ্বিতীয় ডিভিশন আই লিগের জন্য আপাতত কল্যাণীতে আবাসিক শিবিরে মগ্ন সাদা-কালো শিবির। দ্বিতীয় ডিভিশন আই লিগ জয়ের লক্ষ্য রেখে এবার শক্তিশালী দল গড়েছে মহামেডান স্পোর্টিং। উইলিস প্লাজা, কিংসলের মতো তারকা বিদেশীদের পাশাপাশি দেশীয় ব্রিগেডের সমন্বয়ে আই লিগের প্রিমিয়র ডিভিশনে উন্নীত হওয়ার অপেক্ষায় সাদা-কালো শিবির।

Share this article
click me!