ISL 2021, জয় ফিরতে পারল না এটিকে মোহনবাগান, চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ ১-১ গোলে ড্র

আইএসএলের (ISL) এটিকে মোহনবাগান ও চেন্নাইয়িন এফসি  (ATK Mohun Bagan vs Chennaiyin FC)। এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত  ১-১ গোলে  ড্র করল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। 
 

Asianet News Bangla | Published : Dec 11, 2021 4:43 PM IST / Updated: Dec 11 2021, 10:29 PM IST

আইএসএলে টানা তৃতীয় হার এড়াতে পারলেও জয় অধরাই  থেকে এটিকে মোহনবাগানের। চেন্নাইয়িন এফসির বিরদ্ধে ১-১ গোলে ড্র করল অ্যান্টোনিও লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) দল। আইএসএল ২০২১ (ISL 2021) -এর  প্রথম ম্য়াচে কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters)বিরুদ্ধে ৪-২ গোলে জয়, দ্বিতীয় ম্যাচে কলকাতা ডার্বিতে (Kolkata Derby) এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) বিরুদ্ধে ৩-০ গোলে জয়। মরসুমের শুরুটা দুরন্ত করেছিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। কিন্তু তারপর  টানা দুই ম্যাচে মুম্বই সিটি এফসি  (Mumbai City FC) ও জামশেদপুর এফসির Jamshedpur FC) বিরুদ্ধে হার ছবিটা পুরোটাই বদলে যায় সবুজ-মেরুণ ব্রিগেডের। চেন্নাইয়ের বিরুদ্ধে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করল এটিকে মোহনবাগান। 

 

 

এদিন ম্য়াচের প্রথম থেকেই টানা দুই ম্য়াচ হারের পর জয়ে ফিরতে মরিয়াভাব দেখা যায় হাবাসের দলের মধ্যে। মাঝমাঠের দখল নেওয়ার জন্য মরিয়া চেষ্টা করে দুই দল।  তবে প্রথম গোল পাওয়ার জন্য বেশি সময় অপেক্ষা করতে হয়নি এটিকে মোহনবাগানকে। ম্যাচে  ১৮ মিনিচেই আসে সেই গোল। লিস্টন কোলাসো গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেয়। গোল হজম করার পর ম্য়াচে ফেরে চেন্নাইও। একের পর এক আক্রমণ আছড়ে পড়তে ছাকে এটিকে মোহনবাগানের ডিফেন্সে। গোলের জন্য মরিয়া হয়ে ওঠে প্রাক্তন  আইএসএল চ্যাম্পিয়নরা। চেন্নাই  আক্রমণ প্রথমার্ধের শেষ লগ্ন পর্যন্ত আটকে রেখেছিল এটিকে মোহনবাগান। কিন্তু শেষ পর্যন্ত প্রথমার্ধের একেবারে ইনজুরি টাইমে গোল হজম করতে হয় হাবাসের দলকে। ভ্লাদিমির কোমান গোল করে চেন্নাইতে সমতায় ফেরায়। চেন্নাই গোল করার পর যে কয়েক মুহূর্ত খেলা হয়েছিল সেখানে  আর কোনও গোলের সুযোগ তৈরি হয়নি। তবে লিড ধরে রাখতে না পেরে কিছুট হতাশ দেখায় সবুজ-মেরুণ ব্রিগেডকে। প্রথমার্ধের ১-১ গোলে শেষ হয় এটিকে মোহনবাগান ও চেন্নাইয়িন এফসি ম্যাচ। 

 

 

দ্বিতীয়ার্ধে জয় সূচক গোলের জন্য ঝাঁপায় দুই দল। প্রথমার্ধের থেকে দ্বিতীয়ার্ধে  কিছুটা সঙ্ঘবদ্ধ ফুটবল খেলে এটিকে মোহনবাগান। বেশ কিছু আক্রমণও গড়ে তোলে সবুজ-মরুণব্রিগেড। কিন্তু চেন্নাইয়ের জমাটি রক্ষণ ভাঙতে সমর্থ হয়নি বাগানের অ্যাটাকিং লাইন।  কয়েকটি সুযোগ তৈরি করেছিল চেন্নাইও। দ্বিতীয়ার্ধে আর কোনও দলই গোলের স্বাদ পায়নি। শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয় ম্য়াচ। এই ম্যাচ ড্রয়ের ফলে ৪ ম্য়াচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রইল চেন্নাই। অপরদিকে, ৫ ম্য়াচে ৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠস্থানে রইল এটিকে মোহনবাগান।
 

Share this article
click me!