লক্ষ্য জয়ের হ্যাটট্রিক, ওপার বাংলার বসুন্ধরা চ্যালেঞ্জ নিতে প্রস্তুত এটিকে মোহনবাগান

এএফসি কাপে গ্রুপের শেষ ম্যাচে আজ নামছে এটিকে মোহনবাগান। বাংলাদেশের বসুন্ধরার বিরুদ্ধে ড্র দরকার বাগানের। তবে জয়ের লক্ষ্যেই ঝাঁপাতে চলেছে হাবাস ব্রিগেড।
 

Asianet News Bangla | Published : Aug 24, 2021 4:25 AM IST

প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে ২-০ গোলে জয়। দ্বিতীয় ম্য়াচে মাজিয়ার বিরুদ্ধে এক গোলে পিছিয়ে পড়েও ৩-১ গোলে জয়। এএফসি কাপের শুরুটা দুরন্ত করেছে এটিকে মোহনবাগান। একইসঙ্গে মরসুমের শুরু থেকেই যে তিনি দল গুছিয়ে নিয়েছেন তা প্রমাণ করে দিয়েছেন সবুজ-মেরুণের স্প্যানিশ কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাস। মঙ্গলবার গ্রুপের তৃতীয় ম্যাচে রয় কৃষ্ণাদের মুখোমুখি বাংলাদেশের দল বসুন্ধরা কিংস। জয়ের হ্যাটট্রিক করে পরের রাউন্ডে যাওয়াই লক্ষ্য হাবাস ব্রিগেডের।

২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে বর্তমানে লিগ টেবিলের শীর্ষে রয়েছে এটিকে মোহনবাগান। অপরদিকে একটি জয় ও একটি ড্র-এর সৌজন্যে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বসুন্ধরা।  ফলে আজকের ম্যাচ ড্র করতে পারলেই সেপ্টেম্বরে আন্তঃ আঞ্চলিক সেমিফাইনালে খেলার ছআড়পত্র পেয়ে যাবে সবুজ-মেরুণ ব্রিগেড। ফলে ভালো জায়গায় বঙ্গ ক্লাব থাকলেও ওপার বাংলার ক্লাবকে মোটেই হাল্কাভাবে নিচ্ছেন বাগানের স্প্যানিশ কোচ। কারণ জিততে পারলে সুযোগ রয়েছে বসুন্ধরার কাছেও। তাই গোল না খেয়ে দলকে জয়ের জন্য় ঝাঁপানোর বার্তাই দিয়েছেন হাবাস।

ম্যাচের আগে সাংবাদিক বৈঠক বাগান কোচ জানিয়েছেন,'জানি বসুন্ধরা বাংলাদেশের চ্যাম্পিয়ন। ওদের দলটা খুবই ভাল। তাই ওদের সমীহ করতেই হবে। আমাদের সবার প্রথম লক্ষ্য হবে গোল না খাওয়া। তার মানে অবশ্য এই নয় যে, আমরা আক্রমণে উঠব না। রক্ষণ আর আক্রমণে ভারসাম্য বজায় রেখে আমাদের খেলতে হবে।' এই ম্যাচে হুগো বুমোসকে কার্ড সমস্যার জন্য পাচ্ছে না বাগান। তবে ড্র নয়, দলের জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী রয় কৃষ্ণা, মনবীর সিং, রয় কৃষ্ণারা।

Share this article
click me!