লাল-হলুদের বিপদে সরাসরি হস্তক্ষেপ মমতার, বুধবার নবান্নে উভয় পক্ষের সঙ্গে বৈঠক মুখ্যমন্ত্রীর

ইস্টবেঙ্গল ক্লাবে আর ইনভেস্ট করবে না শ্রী সিমেন্ট। বিনা শর্তে ফিরিয়ে দেবে ক্লাবের স্পোর্টিং রাইটস। শেষ মুহূর্তে শ্রী সিমেন্টের এমন ভাবনায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সমস্যা সমাধানে হস্তক্ষেপ মুখ্যমন্ত্রীর।
 

Asianet News Bangla | Published : Aug 23, 2021 4:40 PM IST

সরকারি ঘোষণা না হলেও, ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছেদ করছে শ্রী সিমেন্ট। এমনকী বিনা শর্তে স্পোর্টিং রাইটসও ফেরানোর কথাও বলেছিল হরিমোহন বাঙুরের সংস্থা।  প্রায় এক বছর ধরে আলোচনা চলার পর শ্রী সিমেন্টের এমন আচরণে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোাপাধ্যায়। সোমবার নবান্নে সাংবাদিক বৈঠক করে বিনিয়োগকারী সংস্থার আচরণে তারা যে বিরক্ত সেই কথা পরিষ্কার ভাষায় জানিয়েছেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে ইস্টবেঙ্গলের পাশে দাঁড়ানোর কথাও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

নবান্নে সাংবাদিক বৈঠকে ইস্টবেঙ্গলের পাশে দাঁড়ানোর বার্তা দেওয়ার পরই আসরে নেমে পড়েন মমতা বন্দ্যোপাধ্য়ায়। লাল-হলুদের সমস্যা মেটাতে বিনিয়োগকারী সংস্থা ও ক্লাব কর্তৃপক্ষদের সঙ্গে স্বয়ং বৈঠকে বসার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। জানা যাচ্ছে বুধবার নবান্নে  ইস্টবেঙ্গল ক্লাব কতৃপক্ষ ও শ্রী সিমেন্ট কর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী। গতবারও মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে শেষ মুহূর্তে ইনভেস্টর পেয়েছিল লাল-হলুদ। এবার মুখ্যমন্ত্রী স্বয়ং হস্তক্ষেপ করায় আশার আলো দেখছেন লাল-হলুদ সমর্থকরা।

সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের পর এখনই স্পোর্টিং রাইটস ফেরতে চিঠি ইস্টবেঙ্গল ক্লাবে পাঠাচ্ছে না শ্রী সিমেন্ট। যেহেতু মুখ্যমন্ত্রী হস্তক্ষেপ করছে তাই ইস্টবেঙ্গল ক্লাবও আশাবাদী শ্রী সিমেন্টের সঙ্গে এখনও সব সম্পর্ক শেষ হয়ে যায়নি। শ্রী সিমেন্টের সঙ্গে একান্ত কোনও রফা সূত্র না হলে তাদের দ্বিতীয় পরিকল্পনা তৈরি রয়েছে বলে দাবি লাল-হলুদ ক্লাব কর্তৃপক্ষের। বুধবারের বৈঠকে লাল-হলুদের চুক্তি জট কাটে কিনা সেদিকেই নজর ক্রীড়া মহলের।

Share this article
click me!