অস্ত্রোপচার করে টিউমার বাদ দেওয়া হল পেলের, কেমন আছেন ফুটবল সম্রাট

অবশেষে জানা গেল পেলের হেলথ আপডেট। টিউমার অপারেশন হয়ে গিয়েছে কিংবদন্তী ফুটবলারের। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। জানাল হাসপাতাল কর্তৃপক্ষ।

Asianet News Bangla | Published : Sep 7, 2021 8:03 AM IST

বেশ কিছু দিন ধরেই কিংবদন্তী পেলের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন ছিল ফুটবল বিশ্ব। ছড়িয়ে পড়েছিল বেশ কিছু ভুঁয়ো খবরও। যা নিয়ে চিন্তায় ছিল বিশ্ব জুড়ে ফুটবল প্রেমিরা। কিন্তু অবশেষে জানা যায় টিউমার অপারেশনের জন্য সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে কিংবদন্তী ফুটবলারকে। অবশেষে সার্জারি হল পেলের টিউমারের। কোলোন থেকে টিউমার বের করা হল। তবে ফুটবল সম্রাটের শারীরিক অবস্থা জানার জন্য কৌতুহল ছিল সকলেই।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, গত সপ্তাহে পেলের শরীরে টিউমার ধরা পড়ে। তিনি হাসপাতালে রুটিন চেক আপের জন্য গিয়েছিলেন। তখনই তাঁর শারীরিক পরীক্ষায় টিউমার ধরা পড়ে। এরপর চিকিৎসকরা অস্ত্রোপচার করার পরামর্শ দেন। সেই অস্ত্রোপচার সোমবার হল। টিউমারটি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।  আপাতত ৮০ বছর বয়সি ফুটবল কিংবদন্তীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও জানানো হয়েছে হাসপাতালের পক্ষ থেকে। মঙ্গলবারই তাকে দেওয়া হবে জেনারেল বেডে।

অপারেশনের পর সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়াও দিয়েছেন পেলে। লিখেছেন,'এই অস্ত্রোপচার অসাধারণ জয়। আমি পুরোপুরি সুস্থ আছি। ড. ফ্যাবিও ও ড. মিগুয়েলকে আমার স্বাস্থ্যের যত্ন নেওয়ার সুযোগ দেওয়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ। পরিবার ও বন্ধুদের ভালবাসায় আমি আনন্দ ও ইতিবাচক মানসিকতা নিয়েই বেঁচে আছি।’ পেলের শারীরিক অবস্থা জানতে পেরে স্বস্তিতে বিশ্ব জুড়ে তার কোটি কোটি ভক্তরা। সকলেই ফুটবল সম্রাটের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

 

Share this article
click me!