মিটল লাল-হলুদের গোলকিপার সমস্যা, জল্পনার অবসান ঘটিয়ে এসসি ইস্টবেঙ্গলে অরিন্দম

অন্য়ান্য পজিশনে ফুটবলার সই করানো হলেও গোলকিপারের খোঁজ চালাচ্ছিল এসসি ইস্টবেঙ্গল। গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকে টার্গে করেছিল এসসি ইস্টবেঙ্গল। অবশেষে লাল-হলুদ সমর্থকদের খুশি করে সই করলেন অরিন্দম।
 

Asianet News Bangla | Published : Sep 6, 2021 10:10 AM IST / Updated: Sep 06 2021, 05:00 PM IST

অমরিন্দর সিংকে এটিকে মোহনবাগান সই করানোর পর থেকেই রিজার্ভ বেঞ্চে যাওয়াটা পাকা হয়ে গিয়েছিল গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের। এই মরসুমে কোন দলে যোগ দেবেন তারকা গোলরক্ষক সেই নিয়ে জল্পনা চলছিলই। প্রথম থেকেই শোনা যাচ্ছিল যে এসসি ইস্টবেঙ্গলে যোগ দিতে চলেছেন অরিন্দম। কিন্তু মাঝে সেই জল্পনা কিছুটা থিতু হয়েছিল। দৌড়ে এগিয়ে গিয়েছিল কেরালা ব্লাস্টার্স এবং মুম্বই সিটি এফসি। কিন্তু শেষ পর্যন্ত বাজিমাত করল লাল-হলুদ কর্তৃপক্ষ।

আইএসএলে খেলার জট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে কাটার পর থেকেই দল গঠনের জন্য উঠে পড়ে লেগেছে এসসি ইস্টবেঙ্গল। অন্যান্য পজিশনে ফুটবলার সই করানো হয়ে গেলেও, গোল কিপিং পজিশনে একজন ভালো প্লেয়ারের জন্য অরিন্দমকেই টার্গেট করেছিল লাল-হলুদ কর্তারা। কিন্তু এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে অরিন্দম ভট্টাচার্যের চুক্তি এতদিন পর্যন্ত ঝুলে থাকার প্রধান কারণটা ছিল আর্থিক চুক্তি। কেরালা ও মুম্বইকে কথা দেওয়ার আগে লাল-হলুদ কর্তাদের সঙ্গে ফাইনাল কথা বলে নিতে চাইছিলেন অরিন্দম। কারণ মন থেকে তিনি কলকাতার বড় ক্লাবেই খেলতে চাইছিলেন। শেষ পর্যন্ত এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে মিটে যায় আর্থিক চুক্তি নিয়ে জটিলতা।

গতবার আইএসএলে ভালো পারফর্ম করতে পারেনি এসসি ইস্টবেঙ্গল। এইবার খেলা নিয়েও তৈরি হয়েছিল সংশয়। শেষ পর্যন্ত জট কাটায় এবার ভালো দল গড়ে ট্রফি জয়ের জন্যই ঝাঁপাতে চাইছে গঙ্গাপারের ক্লাব। অরিন্দম ভট্টাচার্যের সঙ্গে শেষ পর্যন্ত চুক্তি সই করতে পারায় খুশি ক্লাব কর্তারা। কলকাতার ক্লাবে খেলার সুযোগ পাওয়ায় খুশি তারকা গোলরক্ষকও। তেকাঠির নীচে অরিন্দমের মত নির্ভরযোগ্য গোলরক্ষক পাওয়ায় খুশি লাল-হলুদ সমর্থকরা।

Share this article
click me!