অব্য়াহত ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের দ্বন্দ্ব, মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকেও অধরা সমাধান সূত্র

এখন কাটল ইস্টবেঙ্গলের চুক্তি জট। শুক্রবার মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকে বসে ক্লাব কর্তৃপক্ষ ও বিনিয়োগকারী সংস্থা। কিন্তু এদিনও বৈঠকের পর অধরা সমাধান সূত্র।
 

Asianet News Bangla | Published : Aug 20, 2021 3:18 PM IST

ইস্টবেঙ্গল ও বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের মধ্যে চুক্তিজট সমাধানের পরিস্থিতি তৈরি হয়েও শেষ পর্যন্ত আটকে যাচ্ছে বারবার। বৃহস্পতিবার কার্যকরী কমিটির বৈঠক ভেস্তে যাওয়ার পর শুক্রবার উভয়পক্ষকে নিয়ে বৈঠকে বসার কথা ঘোষণা করেছিলেন মধ্যস্থতাকারীরা। আশা বুক বেঁধেছিল লাল-হলুদ সমর্থকরা। কিন্তু এদিন দীর্ঘ ৪ ঘণ্টা ধরে বৈঠক চলার পরও মিলল না রফা সূত্র। যার ফলে চুক্তিজট কাটা নিয়ে এখনও পাকাপাকিভাবে কোনও মন্তব্যই করতে পারলেন না উভয় পক্ষ।

এদিন দীর্ঘ বৈঠকে ক্লাব কর্তৃপক্ষ ও বিনিয়োগকারীদের মধ্যে নানা বিষয় নিয়ে আলোচনা হয়। সুষ্ঠুভাবে সমস্যা সমধান করার চেষ্টা করেন মধ্যস্থতাকীরা।  বৈঠকের পর কার্যকরী সমিতির ফের বৈঠকে বসার কথা ছিল। কিন্তু ৪ ঘণ্টা ধরে ক্লাব কর্তৃপক্ষ, শ্রী সিমেন্ট ও মধ্যস্থতাকারীদের বৈঠকের পর প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়,'আজকে মধ্যস্থতাকারীদের সঙ্গে আমাদের মিটিং হয়েছে। দীর্ঘ চার ঘন্টা ধরে হওয়া মিটিংয়ে আমরা আমাদের বক্তব্য ওদের কাছে রেখেছি। ওনারা আমাদের বক্তব্য শুনেছেন এবং বলেছেন যথাযথ জায়গায় আলোচনা করে আমাদের জানাবেন। এর প্রেক্ষিতে আজকে আমাদের সন্ধে সাতটার কর্মসমিতির সভা স্থগিত রাখা হল। আমরা ওদের উত্তরের অপেক্ষায় থাকবো। ওদের উত্তর পাওয়ার পর সেই মতো আমরা এগবো। এটাই আজকে আমাদের সিদ্ধান্ত।'

এদিকে আরও একবার লাল-হলুদ সমর্থকদের আশ্বাসবাণী শোনালেন রাজ্যের ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস। গোষ্ঠ পালের ১২৫ তম জন্মদিন উপলক্ষ্যে ময়দানের অনুষ্ঠানে যোগ দিয়ে ইস্টবেঙ্গল প্রসঙ্গে অরূপ বিশ্বাস বলেন,ইস্টবেঙ্গল ক্লাবে নিয়ে বেশ কিছুদিন ধরে টালবাহানা চলছে তারও সমস্যার সমাধান অতি দ্রুত হবে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনি সমস্ত সমস্যার সমাধান করবেন। ফলে ক্লাবের চুক্তিজট কাটার জন্য সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপের দিকেই তাকিয়ে ইস্টবেঙ্গল সমর্থকরা।

Share this article
click me!