ছুটি কাটাতে গিয়ে কি বাগদান সারলেন রোনাল্ডো, জর্জিনার ছবি ঘিরে জল্পনা নেট দুনিয়ায়

  • ফুটবল মরসুম শেষে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো
  • ফ্রেঞ্চ রিভেরাতে পরিবার সহ রয়েছেন সিআরসেভেন
  • সেখানেই রোনাল্ডোর বান্ধবী একটি  ছবি পোস্ট করেছেন
  • সেই ছবিকেই ঘিরেই জল্পনা শুরু রোনাল্ডোর বাগদান নিয়ে
     

Sudip Paul | Published : Aug 24, 2020 10:14 AM IST / Updated: Aug 24 2020, 03:45 PM IST

ফুটবল মরসুম শেষ। আগামি মরসুম শুরু হতে এখনও বেশ কয়েক দিন দেরি। এরইমধ্যে ছুটি কাটাতে ব্যস্ত বিশ্ব জুড়ে ফুটবল প্লেয়াররা। সেই তালিকা থেকে বাদ যাননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

 

 

জুভেন্তাস তারকা বর্তমানে তার বান্ধবী জর্জিনা রড্রিগেজ ও সন্তানদের নিয়ে প্রমোদ তরীতে ছুটি কাটাচ্ছেন। ব্যস্ত জীবনের বাইরে ছুটিতে বেশ খোশমেজাজে রয়েছেন সিআরসেভেন।

 

 

যে প্রমোদ তরী অর্থাৎ  ফ্রেঞ্চ রিভেরাতে ছুটি কাটাতে গিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তার দাম  ৫.৫ মিলিয়ন পাউন্ড। ভারতীয় মুদ্রায় যার দাম  প্রায় ৫৪ কোটি টাকা।

 

 

কিন্তু সেই ছুটি কাটাতেই গিয়েই জল্পনা তৈরি হয়েছে যে রোনাল্ডো কি জর্জিনা রড্রিগেজের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন? রোনাল্ডোর বান্ধবীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি ঘিরে উঠেছে সেই প্রশ্ন। 

 

 

২৬ বছর বয়সি জর্জিনা শনিবার রোনাল্ডোর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন ‘ইয়েস’। এর পর থেকেই শুরু হয়ে গিয়েছে চর্চা। জর্জিনার এই পোস্ট বাগ‌দানেরই ইঙ্গিত বলে মনে করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

এছড়াও প্রমোজ তরীতে একাধিক ছবিতে জর্জিনাকে দেখা গিয়েছে তার হাতের আংটি দেখাতে। কেনও হঠাৎ আংটির উপর ফোকাস করে একাধিক ছবি তুললেন জর্জিনা, এই বিষয়টিও উস্কে দিচ্ছে তাদের বাগদানের বিষয়টি।

 

 

প্রমোদতরীতে ঘনিষ্ঠ অবস্থাতেও দেখা মিলেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ও জর্জিনা রড্রিগেজ তা দেখে ভক্তদের বুঝতে বাকি নেই যে ছুটি বেশ চুটিয়ে উপভোগ করছেন ফুটবল তারকা। তবে সিআরসেভেন নিজের বাগদান নিয়ে সরকারিভাবে কিছু এখনও ষোষণা করেননি।

 

 

Share this article
click me!