জুভেন্টাস অধ্যায় শেষ, তবে লাল না নীল ম্যাঞ্চেস্টারে রোনাল্ডো, শুরু নতুন জল্পনা

জুভেন্টাস ছাড়া নিশ্চিৎ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। দাবি করেছেন ফুটবল সাংবাদিক ফ্যাব্রিজিয়ো রোমানো। তবে ম্য়াঞ্চেস্টার সিটি না ম্য়াঞ্চেস্টার ইউনাইটেড, কোন ক্লাবে যোগ দেবেন সিআরসেভেন তা নিয়ে শুরু নতুন জল্পনা। 
 

Asianet News Bangla | Published : Aug 27, 2021 3:46 PM IST

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল বদল নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। জুভেন্টাসের সঙ্গে রোনাল্ডোর বিচ্ছেদ যে শুধু সময়ের অপেক্ষা তা বিগত কিছু সময়ে ক্লাবের সঙ্গে সিআরসেভেনের সমীকরণ থেকেই বোঝা যাচ্ছিল। এরই মধ্যেই বোমা ফাঁটালেন প্রখ্যাত ফুটবল সাংবাদিক ফ্যাব্রিজিয়ো রোমানো। জানিয়ে দিলেন রোনাল্ডো-জুভে বিচ্ছেদ নিশ্চিৎ হয়ে গিয়েছে। ইতিমধ্যেই সতীর্থদের রোনাল্ডো বিদায় জানিয়ে দিয়েছে বলে খবর। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দাবি করেছেন রোমানো।

রোনাল্ডোর সঙ্গে জুভেন্তাসের বিচ্ছেদর মধ্যে তৈরি হয়েছে নতুন এক জল্পনা। ইপিএলে ফিরছেন রোনাল্ডো তা বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে ফুটবল বিশ্বে। শোনা যাচ্ছিল ম্য়াঞ্চেস্টার সিটির সঙ্গে কথা অনেক দূর এগিয়ে গিয়েছে সিআরসেভেনের। মৌখিক কথা পাকা হয়ে গিয়েছে। অপেক্ষা শুধু  সিটির সরকারি দরপত্র পাওয়ার। ফলে মেসির প্রাক্তন গুরু পেপ গুয়ার্দিওয়ালার নতুন শিষ্য হওয়া একপ্রকার নিশ্চিৎ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। কিন্তু এরই মাঝে শোনা যাচ্ছে রোনাল্ডোকে পেতে নাকি আসরে নামতে চলেছে ম্য়াঞ্চেস্টার ইউনাইটেডও।

কেরিয়ারের শুরুতে ম্য়াঞ্চেস্টারে জীবনের অনেকটা সময় কাটিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফের লাল ম্যাঞ্চেস্টারে রোনাল্ডোর ফেরা উস্কে দিয়েছেন প্রাক্তন ইউনাইটেড সতীর্থ রিও ফার্ডিনান্ডের একটি পোস্ট। ওই মিম ঘিরেই জল্পনা তৈরি হয়েছে শেষ মুহূর্তে কী কোনও বড়সড় চমক দিতে চলেছেন ম্য়ান ইউ। পাশাপাশি ম্যান ইউও রোনাল্ডো পেতে জুভেন্টাসকে দর দিয়েছে। শেষ পর্যন্ত লাল না নীল কোন ম্যাঞ্চেস্টারে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তা জানার অপেক্ষায় রোনাল্ডো কোটি কোটি ভক্ত থেকে গোটা ফুটবল বিশ্ব। 


Share this article
click me!