ম্য়াঞ্চেস্টার সিটিতে যোগ দিচ্ছেন রোনাল্ডো, পর্তুগিজ সাংবাদিকের দাবিতে তোলপার ফুটবল বিশ্ব

দল বদলের বাজারে সবথেকে বড় খবর। জুভেন্তাস ছেড়ে ইপিএল ক্লাব ম্য়াঞ্চেস্টার সিটিতে যোগ দিতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ সাংবাদিকের দাবি ঝড় তুলল নেট দুনিয়ায়।
 

Asianet News Bangla | Published : Aug 26, 2021 3:35 PM IST

লিওনেল মেসি দল বদলের পর থেকেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়েও জল্পনা শুরু হয়। পিএসজির এক কর্তা ভবিষ্যতে মেসি-নেইমার-রোনাল্ডোকে নিয়ে স্বপ্নের দল গঠনের কথাও বলেন। অপরদিকে, জুভেন্তাসের সঙ্গে যে রোনাল্ডোর সম্পর্ক অবনতির দিকে তা গত মরসুম থেকেই বোঝা যাচ্ছিল। যার ফলে রোনাল্ডো আরও একবার দল বদল করতে পারে বলে জল্পনা জোরদার হয়। এমনকী ইপিএলে ফিরতে চলেছেন রোনাল্ডো সেই কথাও শোনা যায়।

এই গুঞ্জনের মধ্যেই পর্তুগিজ সাংবাদিক গোনসালো লোপেজ দাবি করেছেন ম্য়াঞ্চেস্টার সিটিতে যোগ দিতে চলেছেন সিআরসেভেন। উভয় পক্ষের মমধ্যে কথাবার্তাও চূড়ান্ত বলে দাবি করেছেন ওই পর্তুগিজ সাংবাদিক। সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে  গোনসালো লোপেজ জানিয়েছেন,  ‘রোনাল্ডো ম্যাঞ্চেস্টার সিটিতে। চুক্তি হয়ে গিয়েছে।’ ঝড়ে গতিতে এই ট্যুইট ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। মেসিও গতবার দল বদলের কথা বলারল সময় শোনা গিয়েছিল ম্যান সিটিতে যোগ দিতে চলেছেন। যদিও আদতে তা সত্যি হয়নি। তবে রোনাল্ডোর দলবদল এক প্রকার নিশ্চিৎ বলেই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। তবে তা ম্যান সিটি কিনা তার উত্তর দেবে সময়।

 

 

অপরদিকে, জুভেন্তাসে অনুশীলনের সময় চোট পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সতীর্থ ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রোর সঙ্গে ধাক্কা লাগে সিআরসেভেনের। ডান হাতে গুরুতর চোট পান তিনি। ব্যাথায় মাঠেই যন্ত্রণায় কাতরাতে থাকেন পর্তুগীজ তারকা। তড়িঘড়ি মাঠেই তার প্রাথমিক চিকিৎসা শুরু করেন জুভেন্তাসের মেডিক্যাল টিম। যন্ত্রণা না কমায় মেডিক্যাল টিমের সঙ্গেই মাঠ ছাড়েন রোনাল্ডো। আর অনুশীলনেও নামেননি। সপ্তাহ খানেক মাঠের বাইরেল থাকতে হতে পারে রোনাল্ডোকে।

Share this article
click me!