করোনা আক্রান্ত হয়ে কেরলের বাড়িতে কোয়ারেন্টাইনে জবি জাস্টিন

  • ভারতীয় ফুটবলে করোনা থাবা
  • আক্রান্ত হলেন জবি জাস্টিন
  • আপাতত রয়েছেন নিজের কেরলের বাড়িতে
  • আরোগ্য কামনা করে বার্তা ভক্তদের

Reetabrata Deb | Published : Sep 14, 2020 5:17 AM IST

সারা বিশ্ব জুড়ে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া ফুটবলারের সংখ্যা নেহাত কম নয়। মাতুইদি, দিবালা থেকে শুরু করে বর্তমানে কিলিয়ান এমব্যাপের মতো ফুটবলারও আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে বেশিরভাগই আবার দ্রুত সেরেও গিয়েছেন। অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনেও এইমুহুর্তে করোনা ভাইরাসের শিকার। কিন্তু এতদিন ভারতীয় ফুটবলারদের মধ্যে এমন কোনও ঘটনা ঘটেনি। সেদিক থেকে জবি জাস্টিন প্রথম কোনও নামী ভারতীয় ফুটবলার, যিনি এই রোগে আক্রান্ত হলেন।

আপাতত কেরলে নিজের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন জবি। রোগের কোনও উপসর্গ দেখা যায়নি তার মধ্যে। ভারতের অন্যতম সেরা স্ট্রাইকার তিনি। যদিও ইস্টবেঙ্গল ছেড়ে দেওয়ার পরে তাকে তার সেরা ছন্দে পাওয়া যায়নি। এটিকে-র হয়ে তিনি খুব কমই খেলেছেন গত মরসুমে, তেমন কোনও প্রভাবও ফেলতে পারেননি লাল সাদা জার্সিতে। এই বছর তিনি এটিকে-মোহনবাগানের সঙ্গে চুক্তিবদ্ধ, তাই সবুজ মেরুন জার্সি পরে খেলতে দেখা যাবে।

 কিন্তু চিকিৎসকরা তাঁকে সাবধানে থাকার কথা বলে দিয়েছেন। রবিবার জবির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন যে, শরীরে তেমন কোনও সমস্যা না থাকলেও তবে একটু দুর্বল বোধ করেছিলেন তিনি। সেই জন্যই পরীক্ষা করিয়েছিলেন তিনি। তারপরই এই ফলাফল সামনে আসে। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন অনেক ইস্টবেঙ্গল, মোহনবাগান ভক্ত।

Share this article
click me!