নতুন মরসুম শুরুর আগেই দুঃসংবাদ এসসি ইস্টবেঙ্গলে, করোনা আক্রান্ত অরিন্দম ভট্টাচার্য

৬ সেপ্টেম্বর এসসি ইস্টবেঙ্গলে সই করেছিলেন গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। কিন্তু নতুন মরসুমে শুরুটা ভালো হল না অরিন্দম ভট্টাচার্যের। করোনা আক্রান্ত হলেন তারকা গোলরক্ষক। 

Asianet News Bangla | Published : Sep 12, 2021 1:33 PM IST

দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে চলতি মাসের ৬ তারিখ এসসি ইস্টবেঙ্গলে সই করেছিলেন তারকা গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। এটিকে মোহনবাগান থেকে রিলিজ নিয়ে লাল-হলুদ শিবিরে যোগ দেন অরিন্দম। নতুন ক্লাবে যোগ দিয়ে উচ্ছ্বসিত ছিলেন তিনি। মাঠে নামার জন্য মুখিয়ে ছিল অরিন্দম। কুন্তু এরই মধ্যে অল দুঃসংবাদটা। করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ইস্টবেঙ্গল গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। যেই খবর সামনে আসার পরই উদ্বেগ বেড়েছে লাল-হলুদ সমর্থকদের মধ্যে।

শারীরিক অসুস্থতা অনুভব করেন অরিন্দম ভট্টাচার্য। উপসর্গ দেখা দেওয়ায় তড়িঘড়ি পরীক্ষা করেন তিনি। রিপোর্ট পজেটিভ আসায় আইসোলেশনে রয়েছেন অরিন্দম। এসসি ইস্টবেঙ্গল ক্লাবের তরফেও তার শারীরিক পরিস্থিতির খোঁজ নেওয়া হয়েছে গোল রক্ষকের। তবে এখনও শারারিক কোনও কষ্ট নেই অরিন্দমের। সম্পূর্ণ স্থিতিশাীল রয়েছেন। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন। প্লেয়ার হওয়ায় শারীরিকভাবে ফিট থাকায় খুব একটা সমস্যা হওয়ার কথাও নয় অরিন্দম ভট্টাচার্যের।

আরও পড়ুনঃউন্মুক্ত ক্লিভেজ-মারকাটারি ফিগার, ক্যারেবিয়ান ক্রিকেটারদের স্ত্রীদের রূপের আগুনে পুড়ে ছারখার নেটিজেনরা

আরও পড়ুনঃরণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাডুকোন ও পিভি সিন্ধু, মুম্বই রেঁস্তোরার রাতের ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

আরও পড়ুনঃপরিবার সহ মরুদেশে পৌছল রোহিত-বুমরা-সূর্যকুমাররা, দেখুন কীভাবে স্বাগত জানাল মুম্বই ইন্ডিয়ান্স

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়েই কয়েক মাস আগে প্রয়াত হয়েছেন অরিন্দমের মা। এ বার করোনায় আক্রান্ত হলেন অরিন্দম নিজেই। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন লাল-হলুদ সমর্থক সহ ভারতীয় ফুটবল মহল। এই মুহূর্তে নিজের বাড়িতে সেলফ আইসোলেশনে রয়েছেন অরিন্দম। দ্রুত সুস্থতা কামনা করেছেন তার সমর্থকরা। সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিয়ে এবার আইএসলে ভালো পারফর্ম করাই লক্ষ্য গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের।

Share this article
click me!