রবিবার উপচ্ছায়া চন্দ্রগ্রহণের যোগ, জেনে নিন কোন রাশির উপর কেমন প্রভাব থাকবে

জ্যোতিষশাস্ত্রের মতে, পূর্ণিমা তিথি পূর্বাশা নক্ষত্র মণ্ডলে এই যোগ তৈরি হয়েছে। এর পরে উত্তরশদ্ধ নক্ষত্র শুরু হবে। চন্দ্রগ্রহণের সময় ধনু রাশিতে থাকবে চন্দ্র। এর পরে, ৬ জুলাই চাঁদ মকর রাশিতে প্রবেশ করবে। মিথুন রাশিতে সূর্য রাশি ঘর পরিবর্তন করে প্রবেশ করছে। এই গ্রহগুলির অবস্থান গ্রহণের সময় সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। তবে এর মধ্যে বিশেষ কয়েকটি রাশি রয়েছে, যেগুলির উপর গ্রহণের ফলে বিশেষ প্রভাব পড়বে, দেখে নেওয়া যাক সেই রাশিগুলি কি কি-

deblina dey | Published : Jul 4, 2020 8:15 AM IST

112
রবিবার উপচ্ছায়া চন্দ্রগ্রহণের যোগ, জেনে নিন কোন রাশির উপর কেমন প্রভাব থাকবে

মেষ- চন্দ্রগ্রহণের অবস্থান প্রত্যাশিত মানসিক চাপ বাড়িয়ে তুলতে পারে। এই দিন মনকে শান্ত রাখার চেষ্টা করুন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। অলসতার কারণে আপনার কাজে মনযোগ কম থাকবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। আয় বাড়বে।

212

বৃষ- স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া দরকার। যে কোনও ধরণের রোগ দেখা দিতে পারে। ব্যবসায় নতুন সম্পর্ক তৈরি হবে। তবে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এই দিন ব্যয় নিয়ন্ত্রণ করুন। বাইরে যাওয়া এড়িয়ে চলুন, প্রয়োজনে কেবল ঘর থাকুন।

312

মিথুন- এই দিনে মন বিচলিত থাকবে। যে কোনও বিতর্ক এড়িয়ে চলুন। নেতিবাচক চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসুন। ঘরে বেশি সময় কাটাবে। আপনি অনেক দিন পরে বন্ধুর সঙ্গে কথা বলতে পারবেন। লেনদেন এড়িয়ে চলুন ঋণ বা ধার দেবেন না। আপনি যদি সুশৃঙ্খল জীবনধারা অনুসরণ করেন তবে এটি আপনার স্বাস্থ্যের কোনও ক্ষতি করতে পারবে না।

412

কর্কট- দায়িত্ববোধ মানসিক চাপ সৃষ্টি করতে পারে। তবে এটি আপনার জন্য উপকারী। চাকরি ও ব্যবসায় উপকার পাবেন। ব্যস্ততার কারণে বিবাহিত জীবনে ভারসাম্য তৈরি করতে অসুবিধা হবে। যার কারণে চাপ তৈরি হতে পারে। সঙ্গীর জন্য সময় বের করুন। শিশুদের নিয়ে উদ্বেগ থাকতে পারে।

512

সিংহ- আত্মবিশ্বাস বাড়বে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। পেটের যে কোনও সমস্যা দেখা হতে পারে। ব্যবসার বিষয়ে যত্ন নেওয়া দরকার। আপনি গ্যাজেটগুলিতে অর্থ ব্যয়ের পরিকল্পনা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ আসবে। নতুন কাজের সুযোগ এবং পরিবর্তনের সম্ভাবনাও রয়েছে।

612

কন্যা- কাজের চাপের কারণে মানসিক চাপ দেখা দিতে পারে। নতুন লোকের সঙ্গে পরিচয় করতে সময় ব্যয় হবে। পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ থাকবে। ব্যয় করার সময় বাজেট মাথায় রাখবেন। আপনি অনলাইন কেনাকাটা করতে পারেন। বাচ্চাদের সঙ্গে আপনার ভাল সময় কাটবে। আজকে সময় গান শুনে এবং বই পড়ে কেটে যেতে পারে।

712

তুলা- চন্দ্রগ্রহণ আপনার রাশির উপরও প্রভাব ফেলবে। এই দিন যা কিছু করুন, চিন্তাভাবনা করেই করুন। বন্ধু এবং আত্মীয়কে কেন্দ্র করে উত্তেজনার পরিস্থিতি তৈরি হতে পারে। এই দিনে, আপনার মনের মতো কাজ করুন। রাগ করা থেকে বিরত থাকুন।

812

বৃশ্চিক- আজ আপনি নির্জনে থাকতে পছন্দ করবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার ভাল সময় কাটবে। আপনি পুরানো জিনিস মনে রেখে সংবেদনশীল হতে পারেন। এই দিনটিতেও আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ভ্রমণ করতে হতে পারে। নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনাও রয়েছে। অর্থ ব্যয় হবে।

912

ধনু- চন্দ্রগ্রহণ আপনার রাশিচক্রের উপর সরাসরি প্রভাব ফেলবে, কারণ চন্দ্রগ্রহণ ধনু রাশিতে দেখা যাচ্ছে। অতএব, এই দিনে বিশেষ যত্ন নিন। গ্রহণের সময় বাসা থেকে বেরোন না। মানসিক চাপের পরিস্থিতিতে রাগ করা থেকে বিরত থাকুন। বিনিয়োগ এবং অর্থ সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দয়া করে যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করুন। গাড়ি চালানো এড়িয়ে চলুন।

1012

মকর- চাকরি ও ব্যবসায় লাভ হতে পারে। কোনও স্থগিত কাজ শেষ হওয়ার খবর পেতে পারেন। জনগণের এই দিনে আপনি সম্পূর্ণ সমর্থন পেতে পারেন। পরিবারের সঙ্গে সময়টা ভালই কাটবে। এই দিন ব্যয় বাড়বে। বাচ্চাদের পড়াশোনা নিয়ে উদ্বেগ থাকতে পারে। সঙ্গীর সঙ্গে কোনও বিষয় নিয়ে সমস্যা হতে পারে। ব্যবসায়ের জন্য ভ্রমণ করতে হতে পারে।

1112

কুম্ভ- যে কোনও রোগ দেখা দিতে পারে। তাই অসুস্থ হলেই চিকিৎসকের পরামর্শ নিন, ফেলে রাখবেন না। ব্যবসায় ফোকাস করুন। আজ মনকে শিথিল করার চেষ্টা করুন। বিশ্রাম নিন, মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করুন। দাম্পত্য জীবন ভাল থাকবে তবে যুক্তি থেকে বিরত থাকুন। আজ ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

1212

মীন- পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। বিরোধের পরিস্থিতি এড়িয়ে চলুন। লেনদেন করবেন না দীর্ঘদিন ধরে আটকে থাকা একটি কাজ শেষ করা যেতে পারে। আর্থিকভাবে দিনটি উত্তম হবে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। রাগ এবং বিতর্ক এড়িয়ে চলুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos