১৩ সেপ্টেম্বর থেকে ৬ রাশির বৃহস্পতি থাকবে তুঙ্গে, শুরু হচ্ছে শুভ সময়ের যোগ

সেপ্টেম্বর মাস জ্যোতিষশাস্ত্রের জন্য বিশেষ একটি মাস। এই মাসেই ৭ টি গ্রহ রাশি পরিবর্তন করছে। ১৩ সেপ্টেম্বর অর্থাৎ আজ বৃহস্পতির পথ পরিবর্তন হবে। ১৩ সেপ্টেম্বর, রবিবার, ধনু রাশিতে সরল পথে থাকবে। এদিন বৃহস্পতি মকর রাশিতে প্রবেশ না করা অবধি এই পথেই থাকবে। এর আগে ৩০ মার্চ বৃহস্পতি মকর রাশিতে ছিল। তারপরে ১৪ মে বক্রী হয়েছিল। প্রত্যাবর্তনের কারণে বৃহস্পতি ৩০ শে জুন তার রাশিচক্র ধনুতে প্রবেশ করেছিল। বৃহস্পতির এই বক্রী হওয়ার কারণেই ৬ টি রাশিচক্রের শুরু হচ্ছে অত্যন্ত শুভ সময়। দেখে নিন কোন কোন রাশি রয়েছে সেই তালিকায়-

deblina dey | Published : Sep 13, 2020 7:24 AM IST

16
১৩ সেপ্টেম্বর থেকে ৬ রাশির বৃহস্পতি থাকবে তুঙ্গে, শুরু হচ্ছে শুভ সময়ের যোগ

মেষ- বৃহস্পতি প্রভাবে মেষ রাশি এই সময় ব্যবসায় উপকৃত হবেন। আপনি পরিবারের সম্পূর্ণ সমর্থন পাবেন। উচ্চপদস্থ কর্তৃপক্ষের থেকে প্রশংসিত হবেন। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে।

26

বৃষ- বৃহস্পতির প্রভাবে বৃষ রাশির সমাজে সম্মান বাড়বে, জীবনসঙ্গীর সমর্থন পাবেন। অর্থের দিক দিয়ে লাভবান হবেন। সন্তানের ভবিষ্যত নিয়ে উদ্বেগের অবসান হবে।

36

সিংহ- বৃহস্পতির প্রভাবে সিংহ রাশির পরিবারে একজন নতুন সদস্য প্রবেশ করতে পারে। শিক্ষার্থীরাও সুসংবাদ পাবে। সম্পর্কের উন্নতি হবে। নতুন কাজের সুযোগ থাকবে।

46


বৃশ্চিক- বৃহস্পতির প্রভাবে বৃশ্চিক রাশির পৈতৃক সম্পত্তির বিরোধ মিটে যাবে। আয় বাড়বে, চাকরির সন্ধানকারী লোকেরা চাকরি পেতে পারেন।

56

মকর - বৃহস্পতির প্রভাবে মকর রাশির অফিস এবং ব্যবসায় উভয়ের জন্যই সময়টি মঙ্গলজনক হবে। ভাই-বোনরা পরিবারের সমর্থন পাবেন। দরিদ্রদের সাহায্য করার অনুপ্রেরণা পাবেন।

66

কুম্ভ- বৃহস্পতির প্রভাবে কুম্ভ রাশির আয়ের পরিমাণ বাড়বে। অফিসে কর্মরত ব্যক্তিরা কর্মস্থানের সমর্থন পাবেন। সমাজে আপনার শ্রদ্ধা বাড়বে। আপনি যে কাজ হাতে নেবেন তা সফল হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos