এই মাসেই রাশি পরিবর্তন করবে কেতু এবং রাহু, সমস্যা বাড়বে বেশ কিছু রাশির

সমস্ত গ্রহ সেপ্টেম্বরে পরিবর্তন করবে তাদের রাশিঘর। জ্যোতিষশাস্ত্র মতে, রাহু-কেতু-সহ এই মাসে রাশি পরিবর্তন করবে বেশ কিছু গ্রহ। চন্দ্র প্রতি আড়াই দিন পরে রাশিচক্র পরিবর্তন করে। একই সঙ্গে, বৃহস্পতি এবং শনি ও বদল করবে রাশিঘর। এই গ্রহগুলির পরিবর্তন সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। খুব কমই এমন ঘটে যখন সমস্ত গ্রহ এক মাসে চলে রাশি পরিবর্তন করে। একই মাসে সমস্ত গ্রহের স্থান পরিবর্তন, বহু মানুষের জীবনে পরিবর্তন ঘটাবে।

deblina dey | Published : Sep 3, 2020 6:15 AM IST

18
এই মাসেই রাশি পরিবর্তন করবে কেতু এবং রাহু, সমস্যা বাড়বে বেশ কিছু রাশির

কেতু: ২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করবে কেতু। 

28

মীন ও ধনু রাশির জন্য এই যোগ হবে অত্যন্ত শুভ। পাশপাশি বাকি রাশির বৃদ্ধি পাবে সমস্যা।

38

কেতু এর শুভ প্রভাব সহ চাকরি ও ব্যবসায়ের পরিকল্পনা সম্পূর্ণ হয়। চারদিক থেকে সহায়তা পাওয়ার যোগ থাকে। মানুষ ধর্ম এবং আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়ে। এই গ্রহের প্রভাবে শারীরিক সমস্যাগুলি দূর করে।

48

কেতুর অশুভ প্রভাবের কারণে বিতর্ক বেড়ে যায়। অবিরাম ভয় ভাব থাকে। পা, কান, মেরুদণ্ড, হাঁটু, জয়েন্টে ব্যথা এবং কিডনির রোগ বৃদ্ধির সম্ভাবনা থাকে। বিষাক্ত প্রাণী এবং বন্য প্রাণীর দ্বারা ক্ষতির সম্ভাবনা থাকে।

58

রাহু: ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার, রাশি পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে রাহু।

68


 এই যোগের ফলে বৃশ্চিক ও সিংহ রাশির জন্য শুরু হবে শুভ সময়। সমস্যা বাড়বে বাকি ১০ রাশির। 

 

78

রাহুর শুভ প্রভাবে চাকরি ও ব্যবসায় ভাগ্য উন্নত হয়। পছন্দসই জায়গায় ট্রান্সফার পেতে পারেন। আপনার পরিকল্পনা সফল হতে পারে। বিভ্রান্তি দূর হয়। ভাগ্য রাজনীতি এবং গুরুত্বপূর্ণ কাজে সমর্থন করে। 

88

এর অশুভ প্রভাবে মানসিক বিভ্রান্তির দিকে পরিচালিত করে। মানুষ প্রতারণা ও মিথ্যার আশ্রয় নেয়। অনৈতিক কাজে লিপ্ত হতে পারে। কূটনীতির শিকার হয়। নেশা করা, চুরি করা প্রবণতা বৃদ্ধি পায়। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে থাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos