চন্দ্রের পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে অবস্থান, ৭ টি রাশির ঘুরতে পারে ভাগ্যের চাকা

বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর, চাঁদ পূর্বভদ্রপদ নক্ষত্রের সঙ্গে কুম্ভ রাশিতে থাকবে এবং সূর্য থাকবে স্বারাশিতে। মেষ, মিথুন, তুলা, বৃশ্চিক, ধনু, মকর এবং মীন রাশির লোকেরা গ্রহ নক্ষত্রের এই অবস্থানের সরাসরি সুবিধা পেতে পারেন। এই রাশিচক্রের লোকেরা লেনদেন, বিনিয়োগ, চাকরি এবং ব্যবসায়ের ক্ষেত্রে উন্নতি অর্জন করতে পারে। আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এগুলি ছাড়াও আজ মেষ এবং কর্কটের ব্যক্তিদের সারা দিন যত্নবান হতে হবে। অন্যথায় বিতর্ক বা অর্থের ক্ষতির কারণে ক্ষতি হতে পারে। এগুলি ছাড়াও সিংহ, কন্যা ও কুম্ভ রাশির লোকদের জন্য মিশ্র দিন হবে। 

deblina dey | Published : Sep 3, 2020 4:22 AM IST / Updated: Sep 03 2020, 10:03 AM IST

18
চন্দ্রের পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে অবস্থান, ৭ টি রাশির ঘুরতে পারে ভাগ্যের চাকা

জ্যোতিষশাস্ত্র মতে, দিনটি ১২ রাশি মধ্যে ৭ টির জন্য শুভ হবে এবং অন্যান্য রাশির চিহ্নগুলি স্থিতিশীল থাকতে হবে।

28

মেষ - সম্পত্তি ক্রয় এবং বিক্রয় সম্পর্কিত কোনও পরিকল্পনা যদি থাকে তবে তা অবিলম্বে কার্যকর করুন। গ্রহ সংক্রান্ত অবস্থানগুলি আপনার পক্ষে রয়েছে। আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনি ধর্মীয় ও আধ্যাত্মিক কর্মকাণ্ডে আধ্যাত্মিক উন্নতি পাবেন।

38

মিথুন - বাচ্চাদের যে কোনও সমস্যা সমাধানে আপনার সহযোগিতা ইতিবাচক হবে। এলাকার সামাজিক ক্রিয়াকলাপগুলিতে আপনি আধিপত্য বজায় রাখবেন। সম্পত্তি সম্পর্কিত বিক্রয় পরিকল্পনা সফল হবে। পরিবারেও খুশির পরিবেশ থাকবে।

48

তুলা -  আজ শৈল্পিক এবং চেতনামুখী সাহিত্যের তথ্য পেতে আরও বেশি সময় ব্যয় হবে। পরিবারের সদস্যের বিবাহ সম্পর্কিতও পরিকল্পনা থাকবে। বিদেশী যোগাযোগ থেকে ভাল আয়ের সম্ভাবনা রয়েছে।

58

বৃশ্চিক -  আপনার ভিতরে প্রচুর পরিমাণে আত্মনির্ভরতার যোগ রয়েছে। এর কারণে আপনি যে কোনও পরিস্থিতিতে আপনার সমস্যার সমাধান পেতে সক্ষম হবেন। তরুণরা তাদের প্রথম আয় পাওয়ার পরে অনেক বেশি আনন্দিত হবে। বড়দের আশীর্বাদ ও মধুর স্নেহ বাড়ির পরিবেশকে সুখী রাখবে।

68

ধনু - আধ্যাত্মিকতা এবং রহস্য জ্ঞানের প্রতি আপনার প্রবণতা বৃদ্ধি পাবে। এবং আপনি দুর্দান্ত তথ্য লাভ করবেন যা আপনার জন্য লাভজনক। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা বিদেশ যাওয়ার ভাল সুযোগ পাবে।

78

মকর - আপনি অর্থনৈতিক পরিস্থিতি জোরদার করার জন্য আরও বেশি প্রচেষ্টা করবেন। আপনার ক্ষমতার প্রতি আপনার আস্থা আপনাকে নতুন সাফল্যও দেবে। সম্পত্তি বিক্রয় ও ক্রয়ে ন্যায্য লাভের সম্ভাবনা রয়েছে।

88

মীন - আপনার ক্রিয়াকলাপের প্রতি আপনার উত্সর্গ আপনাকে সম্পূর্ণরূপে নেতিবাচক ক্রিয়াকলাপ থেকে সরিয়ে দেবে।  আপনি নিজের ভিতরে শুভ শক্তি বোধ করবেন। বিনোদন এবং বিনোদনে ব্যয় করা আপনাকে মানসিক চাপ থেকে মুক্তি দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos