১৮ জুন রাশি পরিবর্তন করছে মঙ্গল, সমস্যায় পড়তে পারে এই ৫ রাশি

১৮ জুন বৃহস্পতিবার রাতে রাশি পরিবর্তন করতে চলেছে মঙ্গল। এদিনে এই গ্রহ কুম্ভ থেকে বেড়িয়ে মীন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল হল সূর্য থেকে দূরত্বের হিসাবে চতুর্থ তথা বুধের পরেই সৌরজগতের দ্বিতীয়-ক্ষুদ্রতম গ্রহ। বাংলা সহ বিভিন্ন ভারতীয় ভাষায় এই গ্রহটি এক হিন্দু গ্রহদেবতার নামাঙ্কিত। ইংরেজি মার্স নামটি এসেছে রোমান পুরাণের যুদ্ধদেবতা মার্সের নামানুসারে। জ্যোতিষশাস্ত্রের মতে, মঙ্গলের এই রাশি পরিবর্তন করার প্রভাব ১২টি রাশিচক্রের উপরেই পড়বে। তবে ৫টি রাশির উপর এর প্রভাব থাকবে সবথেকে বেশি। চলুন জেনে নেওয়া যাক এর প্রভাবগুলি।

deblina dey | Published : Jun 17, 2020 6:21 AM IST

112
১৮ জুন রাশি পরিবর্তন করছে মঙ্গল, সমস্যায় পড়তে পারে এই ৫ রাশি

মেষ - রাশিচক্রের দ্বাদশ ঘরে প্রবেশ করছে মঙ্গল। এই সময় আপনাকে ঋণ নেওয়া থেকে দূরে থাকতে হবে এবং সতর্ক থাকতে। কোনও বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন এবং শরীরের যত্ন নিন।

212

বৃষ- মঙ্গলের এই রাশি পরিবর্তন আপনার জন্য উপকারী হবে। কাজ সম্পন্ন হবে এবং বিতর্কিত ক্ষেত্রে বিজয় হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে অগ্রগতির সম্ভাবনা রয়েছে।

312

মিথুন- দশম ঘরে মঙ্গল মানে বিবাহাদি ও শুভ কর্ম হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন বাড়ি, যানবাহন হওয়ার যোগ রয়েছে। সময় মতো কাজ হবে।

412

কর্কট - নবম ঘরে মঙ্গল আপনাকে সুখ দেবে। ঋণ থেকে মুক্তি পেতে পারেন এবং প্রসারিত কাজে সাফল্য পাবেন। আয়ের লড়াইয়ের অবসান হবে।

512

সিংহ - অষ্টম ঘরে মঙ্গল আপনাকে কিছুটা সমস্যায় ফেলতে পারে। এই সময় তাই সাবধানে হতে হবে। যাত্রার ফল আপনার স্বাস্থ্যকে দুর্বল করে তুলবে।

612

কন্যা - অষ্টম ঘরে মঙ্গল আপনাকে বিরক্ত করতে পারে। কোনও কারণ ছাড়াই মনে ভয় ভাব থাকবে। নিজের কাজের প্রতি আগ্রহী হবেন এবং কারও কাছ থেকে এই সময় সহযোগিতা আশা করবেন না।

712

তুলা - ষষ্ঠ ঘরে মঙ্গল আপনাকে প্রত্যাশিত সাফল্য দেবে না। তবে এখন সময় এসেছে ধৈর্য ধরে জীবন যাপনের। নিজের রাগের প্রতি নিয়ন্ত্রণ রাখুন।

812

বৃশ্চিক - পঞ্চম ঘরে মঙ্গল আপনাকে সব ধরণের সুখ দেবে। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। পাশাপাশি নতুন কাজ করার সুযোগও পেতে পারেন।

912

ধনু - চতুর্থ ঘরে মঙ্গলের স্থান আপনার জন্য ভাল নয়। আপনার অল্প কিছুটা সময় এতে ব্যয় করা উচিত। প্রয়োজনীয় কাজগুলি স্থগিত রাখাই এই সময় ভালো হবে। 

1012

মকর - তৃতীয় ঘরে মঙ্গল আপনার পক্ষে স্বাভাবিক থাকবে। বিশেষ কিছু ঘটার সম্ভাবনা নেই। কাজের পরিবর্তন সম্ভব। এটি পরিবর্তনের যোগফল। তাই মোটের উপর সময় ভালো থাকবে।

1112

কুম্ভ - দ্বিতীয় ঘরে মঙ্গল আপনার জন্য মঙ্গলকর হবে। আপনি যোগাযোগের সুবিধা পাবেন। নতুন লাভজনক পরিস্থিতি দেখা দেবে। কাজ বাড়তে পারে। আর্থিক উন্নতিও হতে পারে।

1212

মীন রাশি - প্রথম ঘরে বা নিজ ঘরে মঙ্গলের অবস্থানের ফলে এই সময় যারা বিদেশ যেতে চান তাদের পক্ষে উপকারী হবে। সময় মতো কাজ হবে। ব্যবসায় ভালো থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos