রাশি পরিবর্তন করছে শনি, ৫ টি রাশির উপর বৃদ্ধি পাবে শনির প্রভাব

রাশিঘর পরিবর্তন করেছে শনি। ১১ মে মকর রাশিতে প্রবেশ করেছে শনি। ১৪২ দিনের মত শনি থাকবে মকর রাশিতে। এর পর ২৯ সেপ্টেম্বর শনি মকর রাশির ঘর ত্যাগ করবে। শনি যখন প্রতিক্রিয়াশীল হয় তখন ভাল ফল দেয় না। জ্যোতিষশাস্ত্র মতে ন্যায় এর গ্রহ হিসেবে বিবেচিত করা হয় শনি গ্রহ কে। শনি রাশিচক্র সম্পন্ন করতে ত্রিশ বছর সময় নেয়। শনি প্রতি আড়াই বছরে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত করে। ন্যায় বিচার, প্রেমময় গ্রহ হওয়ায় শনি এই কাজের জন্য ব্যক্তিকে তার কাজের ভিত্তিতে ফল দেয়। তাই যেই ব্যক্তি সর্বদা ভালো কাজ করেছেন তার উপর শনির প্রভাব কখনও খারাপ হয় না।

Asianet News Bangla | Published : Jul 14, 2020 6:02 AM IST

19
রাশি পরিবর্তন করছে শনি, ৫ টি রাশির উপর বৃদ্ধি পাবে শনির প্রভাব

১২ টি রাশিচক্রের মধ্যে ৫ টি রাশির উপর শনির দোষ বা সাড়ে সাতি শুরু হতে পারে। শনি ধনু, মকর, কুম্ভ, মিথুন এবং তুলা এই ৫ রাশির উপর শনির প্রভাব বৃদ্ধি পাবে।

29

শনির প্রতিবিম্বের কারণে এই রাশির জাতকদেক চাকরী, কর্মজীবন এবং ব্যবসায় অসুবিধার সম্মুখীন হতে পারে। বাড়িতে গুরুজনদের সঙ্গে এবং কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। 

39

কেবল এটিই নয়, শনি নজরের প্রভাবে গুরুতর রোগ ও কাজে বারবার বাধা আসার সম্ভাবনা রয়েছে। এছাড়া জীবনে একটি অর্থনৈতিক সংকট তৈরি হওয়ার আশঙ্কা রয়েছে।

49

শনির প্রতিকার- যাদের জীবনে শনি সম্পর্কিত সমস্যা রয়েছে তাদের উচিত সময় মতো শনি সম্পর্কিত প্রতিকার গ্রহণ করা। 

59

প্রতিকার না নিলে জীবনে প্রচুর সমস্যা দেখা দিতে পারে। মঙ্গলবার ভগবান হনুমানের উপাসনা শনির অশুভতাও হ্রাস করে। 

69

শনি মঙ্গলবার হনুমান চালিশা পাঠ করে এবং সোমবার মহাদেবের উপাসনা শনির দোষ কমাতে শুরু করে। 

79

এর পাশাপাশি মেনে চলুন এই নিয়মগুলি-

প্রতি শনিবার শনি দেবের উপাসনা করুন। সাড়ে সাতির হাত থেকে রক্ষা পেতে দৈনিক হনুমান চল্লিশা পাঠ করুন।

89

দুঃস্থদের যে কোনও বিপদে সাধ্য মত সাহায্য করুন। পশু পাখিদের খাদ্য দান করুন। প্রতি শনিবার সন্ধেয় বড় বাবার মন্দিরে পুজোয় অংশগ্রহণ করুন।

99

শনিদেব সম্পর্কে সাধারণ মানুষের ধারণা যতই ভয়-ভীতি মিশ্রিত হোক না কেন, মৎস্য পুরাণ কিন্তু শনিদেবকে লোকহিতকর গ্রহের তালিকাতেই ফেলেছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos