গুরুপূর্ণিমায় চন্দ্রগ্রহণের যোগ, এই ৭ রাশির উপর অত্যন্ত শুভ প্রভাব ফেলবে

আষাঢ় মাসের পূর্ণিমা গুরু পূর্ণিমা হিসাবে উদযাপিত হয়। এদিনে মহর্ষি বেদ ব্যাস জন্মগ্রহণ করেছিলেন। ৫ জুলাই রবিবার গুরু পূর্ণিমার উত্সব। এই উৎসব গুরুর কাছে প্রার্থনা এবং গুরুর শুভেচ্ছার দিন! ভারতীয় সময় অনুসারে, আজকের এই চন্দ্রগ্রহণটির যোগ শুরু হয়েছে সকাল ৮.৩৭ মিনিটে শুরু হবে এবং চলবে দুপুর ২টো ৪৩ মিনিট পর্যন্ত। গুরু পূর্ণিমায় চন্দ্রগ্রহণের এই যোগ তৈরি হচ্ছে পূর্বাশাবাদ নক্ষত্রে। ইন্দ্র যোগও এই সঙ্গে থাকবে। এই দুটি শুভ যোগের প্রভাব পড়বে ৭ টি রাশির উপর। যার ফলে এই রাশিগুলি সুসংবাদ পেতে পারে। চিন্তাভাবনা শেষ হবে। নতুন কাজের পরিকল্পনা করা করতে পারবে। গুরুত্বপূর্ণ কোনও ব্যক্তিদের সঙ্গে দেখা এবং তাদের সহায়তা লাভের সম্ভাবনাও রয়েছে। দেখে নেওয়া যাক সেই ৭টি রাশি কোনগুলি-

deblina dey | Published : Jul 5, 2020 5:10 AM IST

17
গুরুপূর্ণিমায় চন্দ্রগ্রহণের যোগ, এই ৭ রাশির উপর অত্যন্ত শুভ প্রভাব ফেলবে

মেষ - এই যোগের ফলে নিত্য ও প্রতিদিনের কাজে আরও বেশি ব্যস্ততা থাকবে। আপনি আপনার সমস্ত কাজ পুরো উত্সাহের সঙ্গে করতে পারবেন। বাড়িতে কোনও নতুন জিনিস কেনাও সম্ভব হতে পারে। আপনার ক্ষমতা এবং প্রতিভার প্রশংসা পাবেন।

27

বৃষ -  রাশিফলে  শুক্র গ্রহ রয়েছে, ফলে আপনাকে সমস্ত সুবিধা দেওয়ার জন্য প্রস্তুত। পৈতৃক সম্পত্তির বিষয়টি সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অর্জন করার ক্ষমতা আরও উন্নত হবে। কোনও শুভ খবর পেতে পারেন।

37

কর্কট -  আজ আপনি সামাজিক সংগঠনের সহায়তায় আপনার সময় ব্যয় করবেন এবং আপনার উপস্থিতি অপরকে একটি স্বচ্ছন্দ এবং আশাবাদী পরিবেশ দেবে। যুবকরা তাদের কঠোর পরিশ্রমের শুভ ফলাফল পাবে এবং ধর্মের প্রতি আগ্রহ বজায় থাকবে।

47

সিংহ -  অতীতের তিক্ত অভিজ্ঞতা থেকে শিক্ষা পেয়ে, আপনি আপনার কাজের ক্ষেত্রে কিছু পরিবর্তন আনবেন। যার  ফল দুর্দান্ত প্রমাণিত হবে এবং জীবনের উন্নতির পথে ফিরে আসতে শুরু করবে। ভাইদের সঙ্গে চলমান সমস্যাও শেষ হবে।

57

বৃশ্চিক -  আজ গুরুর মতো ব্যক্তির সাথে সাক্ষাত করা আপনার মধ্যে ইতিবাচক শক্তি প্রবাহিত করবে। আপনি আপনার জীবনের সাথে সম্পর্কিত প্রতিটি কাজে মনোনিবেশ করতে সক্ষম হবেন। অর্থনৈতিক পরিস্থিতি আরও ভাল থাকবে।

67

কুম্ভ -  আজ আপনার পরিশ্রম সাফল্য এনে দেবে। যার কারণে আপনি আপনার মনে প্রচুর স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং নিজের যোগ্যতার জন্য আপনি গর্বিতও হবেন। কোনও সুসংবাদ পেতে পারেন।

77

মীন -  কোনও হারানো খ্যাতি ফিরে পাওয়ায় আপনার মনকে সুখী রাখবে এবং আপনার আত্মবিশ্বাসও বাড়বে। আপনি আপনার বিশ্বস্ত লোকদের পূর্ণ সমর্থন পাবেন। যে কোনও ধর্মীয় অনুষ্ঠানও অনুষ্ঠিত হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos