দীপাবলি-তে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলকে

কথায় আছে বাঙালির ১২ মাসে ১৩ পার্বন। এই পার্বনের সব থেকে গুরুত্বপূর্ণ উৎসব হল দুর্গোৎসব। আর দুর্গাপুজোর পর বাঙালির আরও এক গুরুত্বপূর্ণ উৎস হল কালীপুজো। এই আলোর উৎসবে মেতে ওঠেন ছোট থেকে বড় সকলে। তিথি অনুসারে এবছর কালী পুজো অনুষ্ঠিত হবে ২৪ অক্টোবর। সন্ধ্যা ৪.৫৭ মিনিটে পড়ছে অমাবস্যা। অমাবস্যা ছাড়বে ২৫ অক্টোবর দুপুর ৪.২৬ মিনিট পর্যন্ত। আজ সর্বত্র পুজিত হবেন মা কালী। এই উৎসবের আগে সকলকে জানান শুভেচ্ছা। এমন বার্তা পাঠান যা সকলের মন ছুঁয়ে যাবে। দিনের শুরুতে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে ফেলুন। রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ। দেখে নিন এক ঝলকে। 

Sayanita Chakraborty | Published : Oct 24, 2022 4:47 AM IST

110
দীপাবলি-তে সকলকে জানান শুভেচ্ছা, রইল ১০টি সেরা শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলকে

দীপাবলি-র শুভ তিথিতে আপনার ও আপনার পরিবারের সকলকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা। দূর হোক জীবনের সকল জটিলতা। শুভ দীপাবলি।  – সকলকে পাঠান এমন বার্তা। এই শুভ দিনে সকলের সংসার যাতে সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুক তার প্রার্থনা করুন। 

210

উৎসবের আলোয় দূর হয়ে যাক তোমার যাবতীয় দুঃখ-কষ্ট। উৎসবের আমেজে পরিবেশেও থাকুক পবিত্রতার ছোঁয়া। রইল দীপাবলির শুভেচ্ছা।  - - এমন বার্তা পাঠাতে পারেন পরিবারের সকল সদস্যদের। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের। 

310

দীপাবলির এই শুভ দিনে সুখে থাকুক সবাই।  জীবন ভরে উঠুক সুখ ও সমৃদ্ধিতে। নিয়ে আসুক সৌভাগ্য। দীপাবলির শুভ তিথিতে রইল আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। - এমন বার্তা পাঠান সকল পরিচিত ব্যক্তিকে। আপনার পাঠানো বার্তা মন কাড়বে সকলের। সেই বার্তায় থাকুন সকলের জন্য শুভেচ্ছা। 

410

প্রদীপের আলোয় মুছে যাক, সব কালিমা। জীবনে আসুক আনন্দ। শুভ দীপাবলি। - কার্তিক অমাবস্যায় মা কালীর আরাধনা করেন সকলে। মনে করা হয়, তিনি জন্ম-মৃত্যু আর সময় নিয়ন্ত্রণ করেন। এই দিন সকলকে জানান শুভেচ্ছা। পাঠান এমন বার্তা। যা মন কাড়বে সকলের। 

510

আঁধার কেটে গিয়ে আলো আসুক ঘরে। নিরাশা কেটে গিয়ে আশা আসুক। শুভ দীপাবলি। - দীপাবলি মানে আলোর উৎসব।  রঙিল আলোয় সেজে ওঠে চারিদিক। এই সব বাজি পোড়ানোর রীতি বহু প্রচলিত। এই সময় আলোর পাশাপাশি তুবড়ি, রংমশাল, পটকা থেকে, চরকি- নানান ধরনের বাজি বিক্রি এখন তুঙ্গে।

610

দীপাবলি-র পুণ্য লগ্নে চারিদিকে ছড়িয়ে পড়ুক শান্তি, উন্নতি, সৌভাগ্য ও সীমাহীন আনন্দ। - কালী পুজোর শুভ মুহূর্তে সকলকে জানান শুভচ্ছা। আপনার পাঠানো বার্তায় শুভ কামনা থাক সকলের জন্য। এই বার্তা মন কাড়বে সকলের। 

710

আপনার প্রার্থনা হোক সবার জন্য। প্রতীক্ষা হোক আঁধার থেকে আলোর পথে এগিয়ে যাওয়ার। শুভ দীপাবলি।    - সকলকে জানান শুভেচ্ছা। চারিদিকে চলছে পুজোর প্রস্তুতি। আর কটা ঘন্টার অপেক্ষা। রঙিল আলোয় সেজে উঠেছে চারিদিক।

810

দীপাবলি-র এই পবিত্র দিনে সুখে ভরে উঠুক আপনার জীবন। আনন্দে ও ভালোবাসায় কাটুক আপনার দিন। শুভ দীপাবলি।– দীপাবলির শুভেচ্ছা জানান সকল পরিচিত ব্যক্তিকে। এই শুভ তিথিতে মায়ের কাছে প্রার্থনা করুন সকলের জন্য। আপনার পরিচিত সকলে যেন সুখ ও শান্তিতে থাকে সেদিকে খেয়াল রাখুন।  

910

দীপাবলি-র রাত যেমন আলোয় ভরে ওঠে, তেমনই তোমার জীবন খুশির আলোয় ভরে উঠুক। শুভ দীপাবলি।   পাঠান এমন বার্তা। সকলে। তিথি অনুসারে এবছর কালী পুজো অনুষ্ঠিত হবে ২৪ অক্টোবর। সন্ধ্যা ৪.৫৭ মিনিটে পড়ছে অমাবস্যা। অমাবস্যা ছাড়বে ২৫ অক্টোবর দুপুর ৪.২৬ মিনিট পর্যন্ত।  

1010

এই দীপাবলিতে তোমার জীবনের সমস্ত অন্ধকার ঘুচে যাক। আলোর উৎসবে তোমার জীবনও আলোতে ভরে উঠুক। শুভ দীপাবলি। বাঙালির আরও এক গুরুত্বপূর্ণ উৎস হল কালীপুজো। এই আলোর উৎসবে মেতে ওঠেন ছোট থেকে বড় সকলে। এই বিশেষ উৎসবে সকলকে জানান শুভেচ্ছা। আপনার পাঠানে শুভেচ্ছা বার্তা স্থান পাক সকলের মনে।   

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos