রাম নবমী উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, এক ঝলকে দেখে নিন কী লিখবেন

দেশ জুড়ে পালিত হচ্ছে রাম নবমী। হিন্দু ধর্মের জন্য খুবই গুরুত্বপূর্ণ দিন। কথিত আছে, এদিন দশরথের ঘরে ভগবান রামের জন্ম হয়েছিল। সে কারণে, এদিন পুজিত হন ভগবান রাম। এবছর ১০ এপ্রিল পালিত হচ্ছে রাম নবমী উৎসব। এদিন দুপুরে শুরু হচ্ছে পুজোর তিথি। আজ মেসেজে সকলকে জানান শুভেচ্ছা বার্তা। রইল ১০টি বার্তার হদিশ।  

Sayanita Chakraborty | Published : Apr 10, 2022 5:36 AM IST

110
রাম নবমী উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, এক ঝলকে দেখে নিন কী লিখবেন

রাম নবমীর এই শুভ দিনে তোমার মনের সকল ইচ্ছে পুরণ হোক, এই কামনা করি। শুভ রাম নবমী। আজ সকালে এমন বার্তা পাঠান সকলে। পুজোর এই বিশেষ দিনে সকলের শুভ কামনা করুন। এমন বার্তা পাঠাতে পারেন সকল আত্মীয়, বন্ধু ও পরিবারের লোকদের। 

210

সারে জগ হি জিসকা চরণ মে, নমন হে উস মা কে চরণ মে। হাম হে উস মা কে তরণ কে ধুল, আয়ে চড়ায়ে মাকে চরণ মে কুল। শুভ রাম নবমী। আজ এই শুভ দিনে সকল ঘনিষ্ঠকে জানান এমন বার্তা। মেসেজে পাঠাতে পারেন এমন শুভেচ্ছা বার্তা। 

310

রাম জী কী জ্যোতি সে নূর মিলতা হ্যায়, সবকে দিলো কে সুরুর মিলতা হ্যায়, জো ভি যাচা হ্যায় রাম কে দ্বার। কুচ না কুচ জরুর মিলতা হ্যায়। Happy Ram Navami। আজ রাম নবমীর দিনে পাঠান এমন বার্তা। চলতি বছর তাৎপর্যপূর্ণ হতে চলেছে রামনবমী। জ্যোতিষ মতে, এদিন গ্রহ ও নক্ষত্রের সংমিশ্রণে শুভ যোগ তৈরি হবে। 

410

অযোধ্যা জিনকা ধাম হ্যায়, জিনকা নাম রাম হ্যায়, উনকে চরণো মে হামারা প্রণাম হ্যায়। Happy Ram Navami। আজ রাম নবমীর দিনে পাঠান এমন বার্তা। প্রতি বছর চৈত্র মাসের নবমী তিথিতে পালিত হয় রাম নবমী। এদিন হিন্দু ধর্মের জন্য খুবই গুরুত্বপূর্ণ দিন। কথিত আছে, এদিন দশরথের ঘরে ভগবান রামের জন্ম হয়েছিল।  

510

প্রভুর কৃপায় সবার জীবন হোক রোগ মুক্ত। সবাই যেন থাকে সুস্থ। সকলেরই জীবনে সকল আকাঙ্খা পূরণ হোক। আজ শ্রী রামের কাছে রইল এমনই প্রার্থনা। Happy Ram Navami। আজ রাম নবমীর দিনে পাঠান এমন বার্তা। এই বার্তায় শুভেচ্ছা জানান সকলকে।  

610

হে প্রভু আপনার কৃপা বর্ষিত হোক সকলের জীবনে। সকলেই পৌঁছাক তার গন্তব্যে, শ্রী রামের কাছে এমনই প্রার্থনা করি। Happy Ram Navami। আজ রাম নবমীর দিনে পাঠান এমন বার্তা। জ্যোতিষ মতে রাম নবমী দিনটি খুব গুরুত্ব পূর্ণ এদিন রয়েছে শুভ যোগ। চৈত্র নবরাত্রির প্রতিপদ, অষ্টমী এবং নবমী তিথিগুলোতে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। 

710

রাম নবমীর শুভ উপলক্ষ্যে ভগবান রাম আপনার পরিবারকে স্বাস্থ্য, সম্পদ এবং সমৃদ্ধি দিয়ে আশীর্বাদ করুন। Happy Ram Navami। ১০ এপ্রিল দুপুর ১টা ২৪ মিনিট থেকে শুরু হচ্ছে পুজোর শুভ সময়। ১১ এপ্রিল ৩টে ১৫ মিনিট পর্যন্ত থাকবে এই শুভ যোগ। 

810

এই শুভ দিন ভগবান রাম আপনাকে সমস্ত সুখ, সুস্বাস্থ্য ও জীবনে আপনার প্রচেষ্টা সফল হতে সাহায্য করুন। Happy Ram Navami। রাম নবমী ছাড়াও ৯ এপ্রিল, শনিবার অষ্টমীর দিনও পুনর্বসু নক্ষত্রের সৌজন্যে ছত্র যোগ তৈরি হয়েছে। এদিন সম্পত্তিতে বিনিয়োগে লাভবান হবেন।  

910

উৎসব আপনাকে মনে করিয়ে দেয় যে মন্দের উপর সর্বদা ভালো জয় হবে। আপনমাকে এবং আপনার পরিবারকে রাম নবমীর শুভেচ্ছা জানান। এবছর রাম নবমীতে এটি শুভ যোগ তৈরি হচ্ছে। যা ২০১২ সালে ১ এপ্রিল তৈরি হয়েছিল। আবার ২০২৫ সালে ৬ এপ্রিল তৈরি হবে এই যোগ।  

1010

ভগবান রামের ঐশ্বরিক কৃপা সর্বদা আপনার সঙ্গে থাকুক। আপনার জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুন। Happy Ram Navami। আজ পাঠান এমন বার্তা। শাস্ত্র মতে, রবি পূষ্য যোগ তৈর হচ্ছে এই শুভ তিথিতে। যা স্থায়ী হবে ২৪ ঘন্টা। পুষ্য নক্ষত্র ১০ এপ্রিল রবিবার সূর্যোদয়ের সঙ্গে শুরু হবে। 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos