সঙ্গীর যৌন চাহিদা পরিতৃপ্তি প্রসঙ্গে সতর্ক থাকেন এরা, চিনে নিন এই চার রাশিকে

ভালোবাসার সম্পর্কে শারীরিক মিলনের গুরুত্ব বিস্তর। তা সে দাম্পত্য সম্পর্ক হোক কিংবা প্রেম, শারীরিক সম্পর্কের একটা আলাদা স্থান আছে। অনেকের ধারণা শারীরিক মিলনের পরই দুটি মানুষের সম্পর্ক আরও মজবুত হয়। আবার অনেকে মনে করে থাকেন, শারীরিক মিলন একে অপরকে চিন্তে সাহায্য করে। তবে, এই সঙ্গম প্রসঙ্গে সকলের ভিন্ন মত। কারও কাছে এটি খুবই সাধারণ বিষয় তো কারও কাছে নয়। আজ রইল এমন ভিন্ন মানসিকতার হদিশ। চিনে নিন এই চার রাশিকে। সঙ্গীকে কতটা যৌন সুখ পেল তা নিয়ে বেশ চিন্তিত এরা। সঙ্গীর যৌন চাহিদা পূরণ করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যান। 

Sayanita Chakraborty | Published : May 3, 2022 9:10 AM IST

110
সঙ্গীর যৌন চাহিদা পরিতৃপ্তি প্রসঙ্গে সতর্ক থাকেন এরা, চিনে নিন এই চার রাশিকে

যৌন সম্পর্ক নিয়ে সকলেরই রয়েছে ভিন্ন মত। এই সম্পর্ক মেষ রাশির জীবনে বেশ গুরুত্ব পায়। সঙ্গীকে কতটা যৌন সুখ পেল তা নিয়ে বেশ চিন্তিত করে থাকেন মেষ রাশির ছেলে মেয়েরা। মেষ রাশি খুবই আবেগপ্রবণ হন। এদের ধৈর্য্যও কম থাকে। তবে, সম্পর্কের ব্যাপারে এরা খুব সতর্ক। এরা সব সময় সঙ্গীকে খুশি করতে চান। 

210

এরা সঙ্গীর চাহিদাকে গুরুত্ব দেন। এদের সঙ্গের সম্পর্কে জড়ালে সুখী হবেন। সঙ্গীর যৌন সুখ পরিতৃপ্তিতে এরা খুবই গুরুত্ব দেয়। বিছানায় সঙ্গীর চাহিদা বোঝার চেষ্টা করেন এরা। তবে, এরা ফোরপ্লে-তে তেমন আগ্রহী নন। তবে, সঙ্গমের মুহূর্তটি এরা সঙ্গীর জীবনে স্মরণীয় করে তুলতে চান। এরা নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। 

310

বৃষ রাশির ছেলে মেয়েদের সঙ্গে মেষ রাশির মানসিকতার মিল আছে। সঙ্গমের প্রসঙ্গে দুজনেরই ভাবনা চিন্তার মিল হয়। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে যৌন সুখ লাভ করবেন। এরা সঙ্গীর মানসিকতা বোঝার চেষ্টা করেন। যৌন মিলনের মুহূর্ত এরা উপভোগ করতে পছন্দ করেন। রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। 

410

এই রাশির ছেলে মেয়েরা বিপরীত লিঙ্গের ছেলে মেয়েকে সহজে আকৃষ্ট করতে পারে। সে কারণে চট করে অনেকে এদের প্রেমে পড়ে। কিন্তু, এরা সম্পর্কের ব্যাপারে যত্নশীল হন। এই রাশির সঙ্গে মকর রাশির মিল হয় বিস্তর। এই দুই রাশির সম্পর্ক তৈরি হলে তাদের যৌন জীবন সুখের হয়ে থাকে। 

510

প্রেম, যৌনতা ও সৌন্দর্যের দেবী শুক্র দ্বারা শাসিত রাশি হল তুলা। এরা স্বভাবে খুবই রোম্যান্টিক হয়ে থাকেন। এদের স্নেহময় ও মিষ্টি স্বভাব সকলকে আকৃষ্ট করে। এদের জীবনে একাধিক সম্পর্ক আসে। তবে, এরা সম্পর্কের ব্যাপারে যত্নশীল হন। সঙ্গীর চাহিদাকে গুরুত্ব দেন। বিশেষ করে বিছানায় সঙ্গীর চাহিদা বিশেষ গুরুত্ব পায় এদের কাছে। 

610

সঙ্গীকে যৌন পরিতৃপ্তি দেওয়ার চেষ্টা করে থাকেন তুলা রাশির ছেলে মেয়েরা। যৌন সম্পর্কের সময় নতুন অভিজ্ঞতা তৈরিতে চেষ্টা করে থাকেন। সঙ্গী চাহিদা পূরণে আপ্রাণ চেষ্টা করে থাকেন রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এরা সৌন্দর্য ও ভোগবিলাশ প্রিয় হয়ে থাকেন। 

710

তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হন বৃশ্চিক রাশির ছেলে মেয়ের। যে কারণে এদের ব্যক্তিগত জীবনে নানা রকম সমস্যা দেখা দেয়। তবে এদের সঙ্গে কারও মানসিকতার মিল হলে সেই সম্পর্ক সুখের হয়। বৃশ্চিক ও কর্কট রাশির সম্পর্ক খুব সুন্দর হয়। এদের সম্পর্ক তৈরি হলে এরা যৌন পরিতৃপ্তি পান। যৌন জীবন সুখের হয় এদের। 

810

যৌন সম্পর্ক নিয়ে বেশ সতর্ক থাকেন বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। সঙ্গীর চাহিদা পূরণের ক্ষেত্রে বিশেষ গুরুত্ব দিয়ে থাকেন। বিছানায় সঙ্গীর সঙ্গে কত তাড়াতাড়ি সহজ হওয়া যায় সে দিকে খেয়াল রাখেন। সঙ্গীকে চরম যৌন সুখ দেওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যান বৃশ্চিক রাশির ছেলে মেয়ের।

910

রাশিচক্রে রয়েছে মোট ১২টা রাশি। এক এক রাশির ছেলে মেয়ের এক এক রকম চরিত্র। তাদের পছন্দ থেকে মানসিকতা সবের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। কেউ সাহসী তো কেউ ভীতু, কেউ স্পষ্ট বক্তা তো কেউ চুপচাপ। তবে কিছু কিছু রাশির মধ্যে মিলও আছে। তাই সঠিক রাশির সঙ্গে সম্পর্ক গঠনে জীবন সুখের হয়। 

1010

তেমনই যৌন সম্পর্ক পরিতৃপ্তির জন্যও প্রয়োজন মানসিকতার মিল হওয়ার। তবে, এই চার রাশির ছেলে মেয়েরা সঙ্গীর যৌন চাহিদা পূরণ করার প্রসঙ্গে সব সময় সতর্ক থাকনে। বিছানায় তাদের চাহিদা বোঝার চেষ্টা করেন। সঙ্গীকে কীভাবে যৌন সুখ দেবেন,  সে প্রসঙ্গ সব সময় সতর্ক থাকেন। সঠিন প্রচেষ্টাও চালিয়ে যান এই ব্যাপারে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos