ভুলেও এদের সঙ্গে পার্টি করবেন না, বন্ধুদের বেশি করে মদ্যপানে উৎসাহ দেন এরা

বৈদিক শাস্ত্রে উল্লেখ রয়েছে ১২টি রাশির। মেষ, বৃষ, মিথুন থেকে কুম্ভ ও মীন। রয়েছে ১২টি রাশি। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ হল আলাদা। সে কারণে একে অন্যের সঙ্গে মানসিকতার, আচরণের পার্থক্য রয়েছে বিস্তর। কেউ শান্ত তো কেউ ধূর্ত। কারও অন্যের ব্যাপারে নাক গলানো স্বভাব তো কেউ নিজের নিয়ে থাকতে ভালোবাসেন। আজ রইল চারটি রাশির কথা। শাস্ত্র মতে, এরা মদ্যপানের জন্য বন্ধুদের জোড় করেন। আজকাল পার্টি মানেই মদ্যপান। আর পার্টিতে এমন অনেক ব্যক্তিকে দেখা যায়, যারা মদ্যপান করতে অন্যজনক অনুপ্রেরণা দেন। কেউ কেউ আবার জোড় দেন। শাস্ত্র মতে, এই ধরনের লোকেরা এই চার রাশির জাতক জাতিকা হয়ে থাকেন। দেখে নিন কে কে আছেন তালিকাতে। 

Sayanita Chakraborty | Published : Jun 6, 2022 10:03 AM IST

110
ভুলেও এদের সঙ্গে পার্টি করবেন না, বন্ধুদের বেশি করে মদ্যপানে উৎসাহ দেন এরা

এই তালিকায় আছেন সিংহ রাশি। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। সিংহ রাশির ছেলে মেয়েরা পার্টি করতে খুবই পছন্দ করেন। আর পার্টিতে বন্ধুদের মদ্যপানে উৎসাহ দেন। যারা মদ্যপান করতে চান না, তাদেরও জোড় করেন সিংহ রাশির ছেলে মেয়েরা। 

210

সিংহ রাশির ছেলে মেয়েরা জেদি স্বভাবের হয়ে থাকেন। এরা রেগে গেলে জ্ঞান শূন্য হয়ে যান। মনের দিক থেকে ভালো মানুষ হলেও, এদের কিছু স্বভাব অনেকের কাছে এদের খারাপ করে। এরা পার্টিতে গেলে নিজেদের নিয়ন্ত্রণ করতে পারেন না। আনন্দ করতে গিয়ে বন্ধুদের মদ্যপানে উৎসাহ দেন। এতে তাদেরই ক্ষতি।  

310

এমন স্বভাব দেখা যায় কুম্ভ রাশিরও। রাশিচক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা খুবই আড্ডাবাজ স্বভাবের মানুষ হন। এই রাশির ছেলে মেয়েরা সুযোগ পেলেই আড্ডা দিতে বসেন। এদের বন্ধু সংখ্যাও নেহাত কম নয়। এরা সহজে বন্ধু পাতাতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন এরা।  

410

কুম্ভ রাশিরও ছেলে মেয়েরা পার্টি করতে খুব পছন্দ করেন। পার্টিতে গেলে এরা মদ্যপানে উৎসাহ দেন বন্ধুদের। কেউ অধিক মদ্যপান করতে না চাইলেও তাদের উত্তেজিত করতে এক্সাপার্ট হন এরা। 

510

কর্কট রাশি রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। কর্কট রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি রাশির মিল বিস্তর। এরা আবার ভাবপ্রবণ, রোম্যান্টিক স্বভাবের মানুষ হন। এরা আদর্শবাদী হন। এরা কথা বলতে খুবই ভালো বাসেন। এরা সুযোগ পেয়েই কথা বলেন। অনেক বন্ধু তৈরি করেন এরা। 

610

এদের আরও একটি বড় গুন হল পার্টি। পার্টিতে আনন্দ করতে পছন্দ করেন কর্কট রাশিরে ছেলে মেয়েরা। সেখানে গিয়ে মদ্যপান করেন। আর বন্ধুদের মদ্যপানে উৎসাহ দেন। যারা বেশি মদ খেতে চান না, তাদের বারে বারে মদ খেতে জোর করেন। এদের এই স্বভাবের জন্য অনেকে বিপদে পড়েন অনেক সময়।  

710

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা ভাবপ্রবণ ও বিজ্ঞ স্বভাবের হন। তবে এরা কথা বলতে খুবই পছন্দ করেন। মনের মতো সঙ্গী পেলে খুবই কথা বলেন। চুপ থাকা এদের স্বভাবে নেই। এরা বড্ড বক বক করেন। সে কারণে যেমন অনেকে এদের পছন্দ করেন। তেমন অনেকে বিরক্তও হন। 

810

তুলা রাশির ছেলে মেয়েরা পার্টি করতে খুবই পছন্দ করেন। পার্টিতে গিয়ে মদ্যপানে এদের আপত্তি নেই। এরা নিজেরাও খান আবার বন্ধুদেরও খেতে উৎসাহ দেন। নিজেরা যে খুব বেশি খান এমন নয়। তবে, বন্ধুদের বেশি করে খেতে উৎসাহ দিয়ে থাকেন এই রাশির ছেলে মেয়েরা। পার্টিতে এদের থেকে সামলা থাকবেন।  

910

বৈদিক শাস্ত্রে উল্লেখ রয়েছে ১২টি রাশির। মেষ, বৃষ, মিথুন থেকে কুম্ভ ও মীন। রয়েছে ১২টি রাশি। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ হল আলাদা। সে কারণে একে অন্যের সঙ্গে মানসিকতার, আচরণের পার্থক্য রয়েছে বিস্তর। এমন পার্থক্য সর্বক্ষেত্রে হয়। কে কার বন্ধুদের কেমন আচরণ করবেন, তাও নির্ভর করে রাশির ওপর।

1010

বর্তমানে পার্টি মানে রঙিন জলের ফোয়ারা। তবে, অ্যালকোহল আছে বলে মাত্রাতিরিক্ত খেতে হবে এমন নয়। এটা নির্ভর করে ব্যক্তির মানসিকতার ওপর। শাস্ত্রে উল্লেখ আছে এমন কিছু রাশির। যারা নিজেরা কম মদ্যপান করলেও বন্ধুদের বেশি করে খেতে বাধ্য করেন। সতর্ক থাকুন এদের থেকে। এদের সঙ্গে পার্টি করতে গেলে বিপদে পড়বেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos