এই চার রাশির সঙ্গে সম্পর্কে যৌন সুখ পান বৃষ রাশির ছেলে মেয়েরা, দেখে নিন তালিকা

রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পুজারী ও শিল্পরসিক স্বভাবের হন। এর সহজে বিপরীত লিঙ্গের মন জয় করতে পারেন। এই রাশির ছেলে মেয়েরা একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হন। শাস্ত্র মতে, এমন চারটি রাশির আছে, যাদের সঙ্গে সম্পর্কে যৌন সুখ লাভ করেন এরা। এই রাশির ব্যক্তিদের মনে স্নেহ, মমতা, ভালোবাসা থাকে। এরা নিজেদের লক্ষ্যে সব সময় অবিচল থাকেন। এদের বন্ধু ভাগ্য বেশ ভালো হয়। এদের স্বভাব সকলকে আকৃষ্ট করে। দেখে নিন এরা কাদের সঙ্গে সম্পর্কে যৌন সুখ লাভ করেন।  

Sayanita Chakraborty | Published : Apr 11, 2022 12:47 PM IST

110
 এই চার রাশির সঙ্গে সম্পর্কে যৌন সুখ পান বৃষ রাশির ছেলে মেয়েরা, দেখে নিন তালিকা

বৃশ্চিক রাশির সঙ্গে মানসিকতার বিস্তর মিল হয় বৃষ রাশির। জ্যোতিষ মতে, এই রাশির সঙ্গে সম্পর্কে খুশি হন বৃষ রাশির ছেলে মেয়েরা। এরা দুজন দুজনকে ভালো করে বুঝতে পারেন। এর প্রভাব পড়ে যৌন জীবনে। বৃষ রাশি ও বৃশ্চিক রাশির সম্পর্ক হলে এদের দুজনে যৌন জীবনে সুখ লাভ করে থাকেন। 

210

কর্কট রাশির সঙ্গে সম্পর্কেও খুশি হন বৃষ রাশির ছেলে মেয়েরা। আসলে দুজনেই মনে করেন, যৌনতা হল আনন্দের বিষয়। একে অন্যের যৌন চাহিদা পরিতৃপ্ত করেত পারে। এই দুই রাশির মধ্যে ভালো বন্ধুত্বও তৈরি হয়। শারীরিক মিলনের ফলে, এই দুই রাশির মধ্যে সম্পর্ক আরও মজবুত হয়। 

310

কন্যা রাশির সঙ্গেও খুশি হন বৃষ রাশি। বৃষ ও কন্যা রাশির দৃষ্টিভঙ্গিতে মিল হয়েছে বিস্তর। কন্যা রাশির ছেলে মেয়েরা, এমন কাউকে খোঁজেন যারা বিশ্বস্ত ও সৎ হয়। অন্যদিকে, বৃষ রাশির ছেলে মেয়েদের চারিত্রিক বৈশিষ্ট্য এমনটাই। সে কারণে এই দুই রাশির মধ্যে বিস্তর মিল থাকে। এরা একে অপরের সঙ্গে শারীরিক মিলনে সুখি সুখী হন। 

410

তুলা রাশিও শুক্র গ্রহ দ্বারা শাসিত। সে কারণে তুলা রাশির ও বৃষ রাশির জাতক জাতিকার মধ্যে মিল থাকে বিস্তর। দুজনেই খুব রোম্যান্টিক হন। সে কারণে এই দুজেনর মিল হয় বিস্তর। তুলা রাশির সঙ্গে যৌন সম্পর্কেও পরিতৃপ্তি লাভ করেন বৃশ রাশির ছেলে মেয়েরা। এদের দুজনের সম্পর্কের বন্ডিং গাঢ় হয়। 

510

ব্যক্তির জন্ম ইংরেজিতে ২১ এপ্রিল থেকে ২০ মে অথবা বাংলার ৮ বৈশাখ থেকে ৭ জৈষ্ঠ্যের মধ্যে হলে তিনি বৃষ রাশির জাতক কিংবা জাতিকা হয়ে থাকেন। বৃষ রাশি হল রাশিচক্রের দ্বিতীয় রাশি। জ্যোতিষ মতে, এই রাশি যাদের হয়, সেই সকল ব্যক্তির মধ্যে অন্যরাশির তুলনায় স্নেহ, মমতা, ভালোবাসা বেশি থাকে। এদেক ব্যক্তিত্ব বেশ আকর্ষণীয় হয়।  

610

জ্যোতিষ মতে, বৃষ রাশির শুভ রঙ হল সাদা। শুভ দিন হল শুক্র, শুভ সংখ্যা হল ৪৮। এই রাশির শুভ দিক হল অগ্নিকোণ। শাস্ত্র মতে, সাদা প্রবাল পাথর হল এই রাশির শুভ রত্ন। তাই আপনার রাশি যদি হয় বৃষ, তাহলে যৌন সুখ পেতে চাইলে বৃশ্চিক, কর্কট, তুলা কিংবা কন্যা রাশির সঙ্গে সম্পর্কে খুশি হবে। 

710

শাস্ত্র মতে, কর্কট রাশি-র সঙ্গে এরা যৌন পরিতৃপ্তি যেমন লাভ করেন, তেমনই বিবাহে খুশি হন বৃষ রাশির জাতক জাতিকারা। বৃষ ও কর্কট রাশির দাম্পত্য জীবন সব থেকে বেশি সুখের হয়। এরা এক সঙ্গে সময় কাটাতে পারেন। এক অন্যের সঙ্গে পছন্দ করেন। কর্কট রাশির সঙ্গে স্বভাব ও মানসিকতার মিল হয় বৃষ রাশির।

810

শাস্ত্র মতে, সঠিক রাশির সঙ্গে সম্পর্কে সব রকম খুশি প্রাপ্তি ঘটে। রাশি দেখে মানুষের চরিত্র সম্পর্কে যেমন ধারণা করা যায়, তেমনই ধারণা করা সম্ভব ব্যক্তির যৌন জীবন সম্পর্কে। জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হল শারীরিক মিলন। এই সময় কোন রাশির সঙ্গে কার মিলন হবে, তা জ্যোতিষে বর্ণিত আছে। 

910

শাস্ত্র মতে, এমন চারটি রাশির আছে, যাদের সঙ্গে সম্পর্কে যৌন সুখ লাভ করেন বৃষ রাশির ছেলে মেয়েরা। এই রাশির ব্যক্তিদের মনে স্নেহ, মমতা, ভালোবাসা থাকে। এরা নিজেদের লক্ষ্যে সব সময় অবিচল থাকেন। এদের সঙ্গে সকলের মিল হয় না। মেলে না সঙ্গমে সুখ। শুধুমাত্র এই চার রাশির সঙ্গে মিলনে খুশি হন এরা। 

1010

শাস্ত্রে বর্ণিত আছে ব্যক্তির মানসিকতা, চারিত্রিক বৈশিষ্ট্য প্রসঙ্গে। তাই কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে জেনে নিন সেই রাশির ছেলে কিংবা মেয়ে কেমন। তার সঙ্গে কোনও রকম সুখ মিলবে কি না। তাই জেনে নিন কোন চার রাশির সঙ্গে সম্পর্কে যৌন সুখ পান বৃষ রাশির ছেলে মেয়েরা। 
   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos