ভোরবেলা এই স্বপ্নগুলো দেখলেই হতে পারে ধন লাভ, জানুন কোন ইচ্ছাপূরণ হতে চলেছে আপনার

স্বপ্ন অনেকেই দেখে থাকেন। তার মধ্যে এমন কিছু স্বপ্ন থাকে যা কিনা ভীষনই সুখকর হয় আবার এমন কিছু স্বপ্ন আছে যা কিনা আবার ভয় পাইয়ে দেয়। সারাদিন কাজ করার পর প্রতিটা মানুষের কিছু না কিছু সমস্যা যেন লেগেই থাকে। প্রতিদিনই একই সময় ঘুমোতে যাওয়া অনেকেরই হয় না।  আর সবশেষে ক্লান্ত শরীরে ঘুমোতে গেলেই ঘুম হোক কিংবা না হোক নানারকমের স্বপ্ন দেখা যেন বাধত্যমূলক। তার মধ্যে কিছু স্বপ্ন যেমন আমাদের মনে থেকে যায়। তেমনি আবার কিছু স্বপ্ন আড়ালে চলে যায়। তবে স্বপ্নের ভাল মন্দের উপরও অনেক কিছু নির্ভর করে। তবে জানেন কি শাস্ত্রমতে, এই স্বপ্নের কিছু  কিছু ইঙ্গিত রয়েছে, যা বয়ে নিয়ে আসে সুসংবাদ। এমন কিছু স্বপ্ন রয়েছে যা ধনলাভের ইঙ্গিত দেয়। জেনে নিন কোন স্বপ্ন রয়েছে সেই তালিকায়।

Web Desk - ANB | Published : Mar 21, 2022 4:38 AM IST

19
ভোরবেলা এই স্বপ্নগুলো দেখলেই হতে পারে ধন লাভ, জানুন কোন ইচ্ছাপূরণ হতে চলেছে আপনার

সারাদিন কাজ করার পর প্রতিটা মানুষের কিছু না কিছু সমস্যা যেন লেগেই থাকে। প্রতিদিনই একই সময় ঘুমোতে যাওয়া অনেকেরই হয় না।  আর সবশেষে ক্লান্ত শরীরে ঘুমোতে গেলেই ঘুম হোক কিংবা না হোক নানারকমের স্বপ্ন দেখা যেন বাধত্যমূলক। তার মধ্যে কিছু স্বপ্ন যেমন আমাদের মনে থেকে যায়। তেমনি আবার কিছু স্বপ্ন আড়ালে চলে যায়। তবে স্বপ্নের ভাল মন্দের উপরও অনেক কিছু নির্ভর করে।

29

স্বপ্ন অনেকেই দেখে থাকেন। তার মধ্যে এমন কিছু স্বপ্ন থাকে যা কিনা ভীষনই সুখকর হয় আবার এমন কিছু স্বপ্ন আছে যা কিনা আবার ভয় পাইয়ে দেয়।তবে জানেন কি শাস্ত্রমতে, এই স্বপ্নের কিছু  কিছু ইঙ্গিত রয়েছে, যা বয়ে নিয়ে আসে সুসংবাদ। এমন কিছু স্বপ্ন রয়েছে যা ধনলাভের ইঙ্গিত দেয়।

39

শাস্ত্র অনুযায়ী স্বপ্নে মন্দির , কিংবা ভগবান দেখা শুভ বলে মনে করা হয়। এই স্বপ্ন ধন লাভের ইঙ্গিত দেয়। এমনকী কোনও বড় কাজেও সাফল্য আসতে পারে। ব্যবসায়িকদের জন্য এই স্বপ্ন দেখা ভাল। এমন স্বপ্ন দেখলে মনে করা হয়, ধনের দেবতা কুবেরের আশীর্বাদ রয়েছে আপনার উপর।
 

49

আম খেতে ছোট থেকে বড় সকলেই ভালবাসে। ফলের রাজা আমের স্বপ্ন দেখা খুবই শুভ। শাস্ত্র মতে বলা হয়,আমের স্বপ্ন দেখলে এতে অর্থলাভ হয়। এমনকি সোনা কিংবা হীরের গয়না পাওয়ার সম্ভাবনাও থাকে। এছাড়া খাওয়াই শুধু নয়,খাবার বিতরণ করার স্বপ্নও শুভ বলে মনে করা হয়।

59


  আপনি  যদি স্বপ্ন দেখেন যে ক্রমশ গাছের উপরের দিকে উঠছেন। তাহলে মনে রাখবেন আপনার জীবনে খুব শীঘ্রই সাফল্য আসতে চলেছে। তবে তা যেমন সাংসারিক ক্ষেত্রেও হতে পারে, আবার পেশাগত ক্ষেত্রেও হতে পারে। ঘোড়া চড়ার স্বপ্ন দেখাও ধনলাভের ইঙ্গিত। তবে শুধু ঘোড়াই নয় স্বপ্নে হাতি দেখাও শুভ। কোনও উৎস থেকে ধনলাভের সুসংবাদ বয়ে আনে এই স্বপ্ন।

69


স্বপ্নের মধ্যে মৌমাছি কিংবা মৌচাক দেখা শুভ বলে মনে করেন বিশেষজ্ঞরা। মৌমাছি স্বপ্ন দেখলে আপনার জীবন মধুর হতে চলেছে আর্থিক দিক থেকে। আবার আপনার জীবনে ভালাবাসার মানুষের আগমনও হতে পারে। জানেন কি  টিয়া পাখির স্বপ্ন দেখলে আপনি খুব শীঘ্রই ধনী হতে চলেছেন। শুক জাতীয় পাখিকে খুবই শুভ বলে মনে করা হয়।

79

স্বপ্নে যদি পাহাড়ের শিখরে উঠছেন দেখেন তার মানে আপনি সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে সাফল্যের শিখরে পৌঁছতে চলেছেন। তেমনটাই মনে করেন  বিশেষজ্ঞরা।দুধ নানা কাজে ব্যবহার করা হয়।  পূজোর কাজ থেকে রান্না, সবেতেই দুধ ব্যবহার করা হয়। বিশেষজ্ঞদের মতে, দুধ পান করার স্বপ্ন দেখলে আপনার সংসারের সম্পত্তি বৃদ্ধি হবে।

89

শাস্ত্রমতে, যদি স্বপ্নের মধ্যে ফল ভরতি গাছ দেখেন তাহলে আপনার সংসারের শ্রী বৃদ্ধি পেতে চলেছে খুব তাড়াতাড়ি। এছা়ড়াও আর্থিক লেনদেনের স্বপ্ন দেখলেও বুঝবেন আপনার কিছুদিনের মধ্যেই অর্থ লাভ হতে চলেছে।
 

99

 স্বপ্নের মধ্যে মরা পাখি দেখাও নাকি শুভ। শুনে অবাক হলেও তেমনটাই বলছে শাস্ত্র। এতে নাকি  অর্থ ও সাফল্য দুই-ই পাওয়া যায় বলেই মনে করা হয়। তবে বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর।  বাস্তবের পাশাপাশি স্বপ্নের অস্তিত্ব রয়েছে। কোন পথে আপনি চলবেন সেটা পুরোপুরি আপনার সিদ্ধান্ত।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos