মিথুন রাশিকে ছেলে কিংবা মেয়ের সঙ্গে ডেট করছেন, এই টোটকায় প্রেম হবে গাঢ়

একই ক্লাসে পড়েন আপনি ও রিয়া। কলেজের প্রথম দিন থেকে তাঁকে পছন্দ আপনার। কিন্তু, কীভাবে ইমপ্রেস (Impress) করবেন ভেবে পাচ্ছেন না। যদি মনের মানুষের রাশি হয় মিথুন (Gemini), তা হলে মেনে চলতে পারেন এই টোটকা। মিথুন রাশির ছেলে ও মেয়েকে ডেট করলে মেনে চলুন কয়টি জিনিস। এই টোটকায় প্রেম গাঢ় হবে।  

Sayanita Chakraborty | Published : Mar 20, 2022 12:36 PM IST

110
মিথুন রাশিকে ছেলে কিংবা মেয়ের সঙ্গে ডেট করছেন, এই টোটকায় প্রেম হবে গাঢ়

রাশিচক্রের তৃতীয় রাশি হল মিথুন রাশি। বুধ গ্রহের জাতক হলেন মিথুন। সাধারণত এই রাশির ছেলে মেয়ের চরিত্র খুবই রহস্যজনক হয়। প্রথম দেখায় এদের সঙ্গে ধারণা তৈরি করা বেশ কঠিন। দীর্ঘদিন ধরে মেলামেশার করার পরই এদের সম্পর্কে ধারণা স্পষ্ট হবে আপনার। 

 

210

নির্ভীক ও আত্মবিশ্বাসী হন মিথুন রাশির ছেলে মেয়ার। যে কোনও পরিবেশে এরা সহজে মানিয়ে নিতে পারেন। নতুন পরিবেশ, নতুন মানুষের সঙ্গেও মেলামেশা করতে পারেন। এরা নতুন মানুষের সঙ্গে সহজে মিশে যান। ফলে, এরা রাশির ছেলে-মেয়ের সঙ্গে প্রেম করলে, তাকে আপনার বন্ধুদের গ্রুপে নিয়ে যেতে পারবেন। সে চট করে সমস্যায় পড়বে না।   

310

ছেলে-মেয়ের সঙ্গে প্রেম করলে, মনে রাখবেন এরা দ্বৈত সত্ত্বার অধিকারী। এদের মুখে এক কথা, মনে এক। তাই কোথাও যাওয়ার আগে, তার মনের কথা বোঝার চেষ্টা করুন। তার আচরণ ও মুখের কথার সঙ্গে মিল আছে কী না বোঝার চেষ্টা করুন। তা না হলে, তাকে খুশি করা মুশকিল। 

410

তাঁকে স্পেশ্যাল ফিল করাতে চান, তাহলে পার্টিতে নিয়ে যান। আনন্দ করতে খুবই পছন্দ করে মিথুন রাশির ছেলে মেয়েরা। আর এরা নতুন নতুন লোকের সঙ্গে মিশতে পছন্দ করে। সব কাজের এদের উদ্যোম থাকে। ফলে, তাদের এমন জায়গা ভালোই লাগবে। এই রকম জায়গায় ঘুরতে গেল আপনাদের সম্পর্ক মজবুত হবে।  

510

সৃজনশীল মানসিকতার অধিকারী হন মিথুন রাশির জাতক জাতিকারা। এরা কবিতা খুবই পছন্দ করেন। মিথুন রাশির ছেলে কিংবা মেয়েকে ইমপ্রেস করতে কবিতা লিখুতে পারেন। প্রেম নিবেদন করতে চাইলে, এর থেকে সেরা অপশন কিছু হয় না। তাই দেরি না করে চটপট একটি কবিতা লিখে ফেলুন। গোলাপ ফুল আর সেই কবিতা নিয়ে পৌঁছে যার তার কাছে। 

610

ছোট খাটো আউটিং-এ নিয়ে যেতে পারেন তাকে। আপনি যদি মিথুন রাশির ছেলে কিংবা মেয়ের প্রেমে পড়েন, তাহলে তাকে নিয়ে ছোটখাটো আউটিং-এর প্ল্যান করে ফেলুন। মুহূর্তে ইমপ্রেস হবে সে। এরা ঘুরতে যেতে খুবই পছন্দ করে। নতুন জায়গা মন খুলে উপভোগ করে এরা। তাই দেরি না করে এই প্ল্যান ছকে ফেলতে পারেন।

710

এদের সঙ্গে ভুলেও চিটিং করবেন না। সত্যি পছন্দ করলে তবেই প্রেমের প্রস্তাব দিন। কারণে, প্রাক্তনকে ভুলে এগিয়ে চলা মিথুন রাশির (Gemini) জন্য খুবই কঠিন। এরা সহজে পুরনো সম্পর্ক ভুলতে পারে না। এরা মন থেকে কাউকে ভালোবাসলে, তাকে ভোলা খুবই কঠিন হয়ে যায়। তাই প্রেমের নাটক করতে গেলে সমস্যায় পড়তে পারেন। 

810

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন রাশি (Gemini)। এই রাশির অধিকর্তা হলেন বুধ। মিথুন রাশির ছেলে-মেয়েরা খুবই উদ্যমী স্বভাবের হয়ে থাকে। মিথুন রাশির ছেলে-মেয়েদের প্রতি অবিলম্বে সকলে আকৃষ্ট হন। মিথুন রাশির ছেলে মেয়ে উভয়ই রোম্যান্টিক হয়ে থাকে। এরা খুবই আবেগপ্রবণ স্বভাবের হয়। এই রাশির মেয়েরা এমন ছেলে পছন্দ করে, যাদের মধ্যে আবেগ বেশি। এরা সহৃদয় হয়। 

 

910

কোনও মজা বা উত্তেজনা ছাড়া জীবন কল্পনা করতে পারেন না মিথুন রাশির জাতক জাতিকার। কাউকে বিয়ে করে জীবনে বাঁধা পড়তে ভয় পান। তাদের মতে, বিয়ে করলে সামাজিক জীবন নষ্ট হয়ে যায়। তাই এদের সঙ্গে প্রেম করার আগে সতর্ক হন। তাদের মন বুঝে তবেই প্রেমের প্রস্তাব দেবেন।

 

1010

মিথুন রাশির শুভ রঙ হল সবুজ। শুভ দিন হল বুধবার। এই রাশির শুভ সংখ্যা হল ৭৭। শুভ দিক হব, উত্তর পূর্ব দিক। মিথুন রাশি কুম্ভ, তুলা ও সিংহ রাশির সঙ্গী বা সঙ্গিনী সঙ্গে সুখে থাকেন। পান্না হল এই রাশির শুভ রত্ন।  

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos