কোনও বাধা ছাড়াই মিটবে সব কাজ, ঘর থেকে বের হওয়ার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন

আপনি যদি প্রায়শই একই রকম সমস্যার সম্মুখীন হন, তবে সেগুলি এড়াতে আপনি যখনই ছোট বা বড় যাত্রায় যাবেন তখন জ্যোতিষশাস্ত্রের সেই বিষয়গুলি মনে রাখবেন যা আপনার কাজকে সহজেই সফলতা দেবে। 

deblina dey | Published : Mar 21, 2022 6:05 AM IST

110
কোনও বাধা ছাড়াই মিটবে সব কাজ, ঘর থেকে বের হওয়ার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন

জীবনে অনেক সময় আমরা যখন কোন বিশেষ কাজে ঘর থেকে বের হই তখন কিছু কাজ খুব সহজে খুব সহজে হয়ে যায় , কিন্তু কিছু কিছু কাজে এমন কিছু বাধা আসে যে অনেক চেষ্টা করেও সে তা সম্পন্ন করতে পারে না। 
 

210

আপনি যদি প্রায়শই একই রকম সমস্যার সম্মুখীন হন, তবে সেগুলি এড়াতে আপনি যখনই ছোট বা বড় যাত্রায় যাবেন তখন জ্যোতিষশাস্ত্রের সেই বিষয়গুলি মনে রাখবেন যা আপনার কাজকে সহজেই সফলতা দেবে। আসুন জেনে নিই যাত্রায় যাওয়ার আগে আমাদের কী কী বিষয়ে বিশেষ যত্ন নেওয়া উচিত ।

310

সনাতন প্রথায় কোনও কাজ করার আগে শুভ সময়, ঘড়ি, ঘড়ি ইত্যাদি দেখার প্রথা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনি যদি কোনও বিশেষ কাজে বাইরে যাচ্ছেন, তবে পঞ্চাঙ্গ অনুসারে রাহুকালের বিশেষ যত্ন নেওয়া উচিত। 
 

410

কাজে শুভ প্রভাব পাওয়া জন্য, আপনার সর্বদা রাহু কালের আগে বা রাহু কালের পরে চলে যাওয়া উচিত। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ঘর থেকে বের হওয়ার সময় দিকটির বিশেষ যত্ন নেওয়া উচিত। 
 

510

সোমবার ও শনিবার, দিনটি পূর্ব দিকে, বৃহস্পতিবার দক্ষিণ দিকে, মঙ্গলবার এবং বুধবার উত্তর দিক এবং শুক্র এবং রবিবার এটি পশ্চিম দিকে যাত্রা শুরু করা শুভ বলে মনে করা হয়। এতে কাজে সফলতা আসে।

610

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও যাত্রা শুভ ও সফল করতে ঘর থেকে বের হওয়ার সময় কন্ঠস্বরের বিশেষ যত্ন নিন। যদি আপনার নাসারন্ধ্রের ডান দিকের স্বর বাজতে থাকে তবে প্রথমে আপনার ডান পা বাইর রাখুন এবং যদি বাম কণ্ঠ বাজতে থাকে তবে বাড়ির দরজার সামনে আপনার বাম পা বের করুন।

710

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও বিশেষ কাজে ঘর থেকে বের হওয়ার আগে আয়নায় নিজের মুখ দেখা শুভ বলে মনে করা হয়। এটি করলে কাজ সহজ হয়ে যায় বলে বিশ্বাস করা হয়।
 

810

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও বিশেষ কাজে সাফল্য পেতে ঘর থেকে বের হওয়ার সময় গুড় খান এবং কিছু জল পান করুন। এই প্রতিকার করলে শীঘ্রই শুভকামনা সম্পন্ন হয়।

910

এমনটা বিশ্বাস করা হয় যে আপনি যদি দই এবং চিনি খেয়ে ঘর থেকে বের হন তবে আপনি অবশ্যই পরীক্ষা, প্রতিযোগিতা ইত্যাদিতে সাফল্য পাবেন।

1010

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি কোনও বিশেষ কাজে সাফল্য কামনা করতে বের হন তবে অশুভ শব্দ ব্যবহার করবেন না বা কারও সঙ্গে তর্ক করবেন না। এতে কাজে নেগেটিভ প্রভাব পড়ে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos