রাশি মেনে বাছুন যৌনসঙ্গী এবং জানুন, যৌনতার খেলায় মেতে ওঠার মোক্ষম উপায়

নারী-পুরুষের সম্পর্কের মধ্যে যৌনতা খুব স্বাভাবিক বিষয়। কিন্তু এই বিষয়ে সমস্যার সম্মুখীণ হতে দেখা গিয়েছে অনেকেই। এই সমস্ত সমস্যার সমাধানের উত্তর দিতে পারে জ্যোতিষশাস্ত্র। এই শাস্ত্র মতে আপনার রাশিচক্রের মাধ্যমে মিলনের সর্বময় উপায় কোনটি তা জানা যায় বলে মনে করা হয়। পাশাপাশি কোন যৌন অবস্থানগুলি আপনাদের আরও সুখী করে তুলবে এই বিষয়েও ধারণা করা যায়। এর কারণ হল, প্রতিটি রাশিচক্রের নিজ নিজ বৈশিষ্ট্য, পছন্দ এবং অপছন্দ থাকে, যা অন্যদের থেকে ভিন্ন। জেনে নেওয়া যাক রাশি অনুযায়ী কোন সেক্স পজিশনগুলি জীবনের সুখকে আরও বাড়িয়ে তোলে তা জেনে নেওয়া যাক।

deblina dey | Published : Aug 17, 2020 6:02 AM IST / Updated: Sep 05 2020, 12:32 PM IST

112
রাশি মেনে বাছুন যৌনসঙ্গী এবং জানুন, যৌনতার খেলায় মেতে ওঠার মোক্ষম উপায়

মেষ- এই রাশি যৌনতাকে উপভোগ করতে ভালোবাসেন। তাই এই রাশির জন্য 'ডগি-স্টাইল', 'গেট ডাউন' এবং 'বাটারফ্লাই' পজিশন বেশি পছন্দ করেন। এই রাশির উপযুক্ত যৌনসঙ্গী সিংহ, মিথুন, তুলা ও বৃশ্চিক।

212

বৃষ-  এই রাশির ব্যক্তিরা খুব রোমান্টিক। এই রাশির জন্য 'স্পুনিং', 'গেট ডাউন' পজিশনগুলি বেশি পছন্দের। এই রাশির উপযুক্ত যৌনসঙ্গী হল কন্যা, কর্কট, বৃশ্চিক ও মীন।

312

মিথুন-  এই রাশির যৌনতা নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। এই রাশির সেই অর্থে বিশেষ কোনও পছন্দের সেক্স পজিশন নেই। এরা সমস্ত রকম পজিশন উপভোগ করতে পছন্দ করেন। এদের মনের মতো সেক্স পার্টনার মেষ, মিথুন, ধনু ও কুম্ভ।

412

কর্কট- এই রাশি যৌনতায় খুব আগ্রহী। 'গেট ডাউন' ও 'টাইম বোম'। এদের উপযুক্ত যৌন সঙ্গী মেষ, মিথুন, তুলা ও বৃশ্চিক।

512

সিংহ-  সিংহের মতো ব্যক্তিত্ব ও আকর্ষণ ক্ষমতা থাকলেও বিছানায় এরা পারদর্শী নন। এই রাশি অর্গাজমকে উপভোগ করতে বেশি ভালোবাসেন। 'সিক্সটি নাইন' পজিশন বেশি এদের বেশি পছন্দের। এদের উপযুক্ত যৌন সঙ্গী হল মেষ, ধনু, তুলা ও বৃশ্চিক।

612

কন্যা- এই রাশি মনোরম পরিবেশে, সাজানো ঘরে যৌনতায় লিপ্ত হতে বেশি পছন্দ করে।  এই জাতকদের পছন্দের সেক্স পজিশন হলো 'ফেস টু ফেস', 'বাটারফ্লাই' ও 'গেট ডাউন'। এদের জন্য উপযুক্ত যৌন সঙ্গী হল বৃষ, তুলা, সিংহ, মীন।

712

তুলা- এই রাশির জাতকরা যৌনতার আগে ভিন্ন ধরনের গল্প করতে পছন্দ করেন। এরা বিছানা নয় বরং ভিন্ন জায়গায় ও নানান পদ্ধতিতে অর্গাজম উপভোগ করতে বেশি পছন্দ করেন। এদের পছন্দের সেক্স পজিশন হল 'স্ট্যান্ড আপ'। উপযুক্ত যৌন সঙ্গী মিথুন, কুম্ভ, সিংহ, ধনু।

812

বৃশ্চিক-  এই রাশি ভীষণ রোমান্টিক। এই রাশির মুড ভালো থাকলে সঙ্গীকে চরম তৃপ্ত করতে পারে। এদের 'সিক্সটি নাইন', 'বাথটব' ও 'বাটারফ্লাই' সেক্স পজিশন বেশি পছন্দের। উপযুক্ত যৌন সঙ্গী বৃষ, সিংহ, কন্যা, কর্কট, তুলা, মীন।
 

912

ধনু- এই রাশি খুব ডার্টি সেক্স পছন্দ করেন। এদের পছন্দের সেক্স পজিশন হলো 'লাভ ট্রায়াঙ্গল'। মনের মত যৌনসঙ্গী হল মেষ, মিথুন, তুলা ও কুম্ভ।

1012

মকর-  এই রাশির যৌনতার বিষয়ে সঙ্গীর মন জিতে নিতে বেশি সময় লাগে না। এই রাশির পছন্দের সেক্স পজিশন হল 'ফেস টু ফেস' ও 'টাইম বোম'।  উপযুক্ত যৌন সঙ্গী হল বৃষ, কর্কট, মকর ও কন্যা।

1112

কুম্ভ-  এই রাশি খুব সহজেই উত্তেজিত হয়ে যৌনতায় আকৃষ্ট হয়।  বিছানায় সব ধরনের সেক্স পজিশন করতে পছন্দ করেন। এদের উপযুক্ত যৌনসঙ্গী হল মিথুন, কুম্ভ ও কন্যা।

1212

মীন- এই রাশি যৌনতা উপভোগ করার পাশাপাশি সঙ্গীর বিষয়েও খেয়াল রাখেন। এরা খুবই রোমান্টিক, এদের পছন্দের পজিশন হল 'বাথটব'। পছন্দের সেক্স পার্টনার কুম্ভ, ধনু, কন্যা, বৃশ্চিক ও মকর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos