জন্মাষ্টমীর দিন রাশি অনুসারে এই মন্ত্রগুলি জপ করুন, ভগবান শ্রীকৃষ্ণ আপনার সমস্ত ঝামেলা দূর করবেন

প্রতি বছর ভাদো মাসের অষ্টমী তিথিতে কৃষ্ণ জন্মবার্ষিকী পালিত হয়। এই বছর জন্মাষ্টমীর উত্সব ১৮ এবং ১৯ আগস্ট পালিত হবে। গোপালের সজ্জা ও পূজায় মন্ত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। জন্মাষ্টমীর দিন রাশি অনুযায়ী মন্ত্র উচ্চারণ করলে ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা মেলে এবং ভক্তদের সমস্ত দুঃখ-কষ্ট দূর হয়।
 

deblina dey | Published : Aug 15, 2022 8:42 AM IST

112
জন্মাষ্টমীর দিন রাশি অনুসারে এই মন্ত্রগুলি জপ করুন, ভগবান শ্রীকৃষ্ণ আপনার সমস্ত ঝামেলা দূর করবেন

মেষ - এই রাশির জাতক জাতিকাদের কৃষ্ণ জন্মাষ্টমীর দিন 'ওম কমলনাথায় নমঃ' মন্ত্র জপ করা উচিত। এই কারণে শ্রীকৃষ্ণের কৃপা তাদের উপর থাকে।

212

বৃষ- এই রাশির জাতকদের জন্মাষ্টমীর দিন কৃষ্ণ-অষ্টক পাঠ করা উচিত। এতে তাদের সকল ইচ্ছা পূরণ হবে। ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা মিলবে।

312

মিথুন - মিথুন রাশির জাতক জাতিকাদের জন্মাষ্টমীর দিন 'ওম গোবিন্দ নমঃ' মন্ত্র জপ করা উচিত। এছাড়াও গোপালকে তুলসী নিবেদন করুন, এটি আপনার সমস্ত ঝামেলা দূর করবে।

412

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্মাষ্টমীর দিন রাধাষ্টক উপবাসের বিশেষ মন্ত্র পাঠ করা উচিত। এটি আপনার উপর প্রভুর কৃপা বজায় রাখবে।

512

সিংহ রাশি- সিংহ রাশির জাতকদের উচিৎ 'ওম কোটি-সূর্য-সমপ্রভায় নমঃ' মন্ত্র জপ করা। এতে খুশি হন দেবকিনন্দন। 

612

কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের এই দিনে গোপাল রূপকে স্মরণ করা উচিত। 'ওম দেবকী নন্দনায় নমঃ' মন্ত্র জপ করলে বিশেষ উপকার পাবেন।

712

তুলা - তুলা রাশির জাতকদের জন্মাষ্টমীর দিন 'ওম লীলা-ধারায় নমঃ' মন্ত্রটি জপ করা উচিত। এতে আপনার জীবনের সকল সমস্যা দূর হবে।

812

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই দিনে ভগবান শ্রীকৃষ্ণের বরাহ রূপকে স্মরণ করা উচিত। এর মন্ত্র হল 'ওম বরাহ নমঃ'।

912

ধনু রাশি - ধনু রাশির জাতকদের জন্মাষ্টমীর দিন ভগবান শ্রীকৃষ্ণের 'ওম জগদ্গুরুভে নমঃ' মন্ত্র জপ করা উচিত। এতে আপনার পেন্ডিং কাজ শেষ হয়ে যাবে।

1012

মকর- মকর রাশির জাতকদের কৃষ্ণ জন্মাষ্টমীর দিন 'ওম পুতনা-জীবিতা হরায় নমঃ' মন্ত্র জপ করা উচিত । এতে সব বাধা দূর হবে।

1112

কুম্ভ- এই রাশির জাতকদের জন্মাষ্টমীর দিন 'ওম দয়ানিধায় নমঃ' মন্ত্র জপ করা উচিত। এতে আপনার দাম্পত্য জীবন সুখের হবে।

1212

মীন- মীন রাশির জাতক জাতিকাদের এই দিনে ভগবানের দুষ্টু প্রকৃতির কথা স্মরণ করা উচিত। এর জন্য 'ওম যশোদা - বাৎসলায় নমঃ' মন্ত্রটি জপ করুন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos