Daily Horoscope: বুধবার কোন রাশির আর্থিক ক্ষতির যোগ রয়েছে কিংবা কার হবে উন্নতি, জেনে নিন আজকের দিন কেমন কাটবে

আর্থিক (Finance) দিক থেকে কেমন কাটবে আজ। ব্যবসায় মুনাফা অর্জন হবে নাকি হবে আর্থিক ক্ষতি। কোন রাশির জন্য আজকের দিন শুভ, আজ কোন রাশির জন্য নয়। কার স্বাস্থ্য (Health) ভালো থাকবে, কে সম্মুখীন হবেন শারীরিক সমস্যার (Physical Problems)। কার রয়েছে শিক্ষায় উন্নতি। এমনকী কোন রাশির জাতক-জাতিকা দাম্পত্য কলহে জড়িয়ে পড়তে পারেন। জেনে নিন জ্যোতিষ (Astrology) মতে আজকের দিনটি কেমন। 

Web Desk - ANB | Published : Jan 5, 2022 3:25 AM IST / Updated: Jan 05 2022, 09:01 AM IST

112
Daily Horoscope: বুধবার কোন রাশির আর্থিক ক্ষতির যোগ রয়েছে কিংবা কার হবে উন্নতি, জেনে নিন আজকের দিন কেমন কাটবে

আজ সুনাম অর্জন করবেন। আজ কোনও জিনিস কেনা বা বেচার কাজে হাত দিতে পারেন। দিনটি শুভ। তবে, দাম্পত্য জীবনে বিবাদে জড়াতে পারেন। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ করতে পারেন। 

212

আইন সংক্রান্ত কাজ সফল হবেন। তবে, ব্যবসার জন্য দিনটি তেমন শুভ নয়। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। দাম্পত্য অশান্তির সম্ভাবনা রয়েছে বিস্তর। শারীরিক অসুস্থতায় ভুগতে পারেন আজ। 

312

মিথুন রাশির জাতক জাতিকারা নতুন কাজে আজ হাত দিতে পারেন। তবে, কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, তা না হলে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। অন্যদিকে, আজ আর্থিক ব্যয় বেশি হবে। 

412

আজ কোনও ব্যক্তির সহায়তায় বিপদ থেকে মুক্তি পাবেন। কর্কট রাশির জাতক-জাতিকাদের চাকরি ক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে বিস্তর। আজ আপনার সঙ্গে কোনও পুরনো বন্ধুর সাক্ষাত হবে। 

512

ব্যবসায় সমস্যার সম্মুখীন হতে পারেন সিংহ রাশির জাতক জাতিকারা। তবে, আজই দীর্ঘদিন ধরে চলতে থাকা কোনও আইনি সমস্যার নিষ্পত্তি ঘটবে। বাড়িতে অতিথি সমাগম ঘটবে।  

612

কেনা-বেচার জন্য দিনটি ভালো। দাম্পত্য বিবাদ ঘটতে পারেন কন্যা রাশির জাতক জাতিকারা। ব্যবসা ক্ষেত্রে দিনটি ভালো যাবে। লাভের সম্ভাবনা রয়েছে বিস্তর।

712

আজ মনের মানুষকে খুঁজে পেতে পারেন। দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হবে আজ। পড়াশোনার জন্য বিদেশ যাত্রার যোগ আসতে পারে তুলা রাশির ক্ষেত্রে। 

812

বৃশ্চিক রাশির জন্য দিনটি শুভ। চাকরি ক্ষেত্রে সুনাম বৃদ্ধি হবে। ফাটকা আয়ের যোগ আছে। সম্পত্তি কেনার চেষ্টা করতে পারেন। শুভ ফল পাবেন।  আজ যে কোনও কাজে সফল হবেন। ফলে কোনও নতুন সিদ্ধান্ত নিতে পারেন। এমনকী, দাম্পত্য জীবনের জন্য দিনটি শুভ। 

912

শিক্ষাক্ষেত্রে সফল হবেন ধনু রাশির জাতক-জাতিকারা। শারীরিক জটিলতা বাড়বে আজ। সাবধান অবলম্বর করুন। এমনকী, কোনও জিনিস কেনার আগে পরিবারের সঙ্গে আলোচনা করুন। না হলে, ঠকে যাওয়ার সম্ভাবনা বিস্তর।  

1012

সহকর্মীর সাহায্যে উন্নতি হবে মকর রাশির জাতক-জাতিকারা। আজ অতিরিক্ত খরচ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গেও সমস্যার যোগ আছে, তাই সতর্ক থাকুন। বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। আজ নিজের ভাবনা-চিন্তা প্রকাশের প্রয়োজন নেই। 

1112

কর্মস্থলে মনোমালিন্য হতে পারে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের। প্রেমের ক্ষেত্রেও দিনটা ভালো নয়। প্রেমিকার সঙ্গে বিবাদে জড়াবেন না। আজ নতুন কোনও সম্পর্কে না যাওয়াই ভালো। 

1212

আজ আইন সংক্রান্ত কাজে জড়িয়ে পড়তে পারেন। তাই সতর্কতার সঙ্গে যে কোনও পদক্ষেপ নিন। ভ্রমণের সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে দিনটি মোটমুটি কাটবে। আজ কোনও নতুন সিদ্ধান্ত না নেওয়াই ভালো। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos