৭ তারিখ জন্ম বা শুভ সংখ্যা, আজকের দিনটি কি কি নতুন পরিবর্তন নিয়ে আসবে, সংখ্যা অনুযায়ী মিলিয়ে নিন আজকের দিন

সংখ্যাতত্ত্ব অনুসারে, যদি আদালতে ১ নম্বরের কোনও মামলা চলমান থাকে তবে তাদের সাবধান হওয়া দরকার, তাদের বিবাহিত জীবনে মধুরতা বজায় থাকবে। ২ নম্বর জনের জন্য আজ একটি চাপের দিন হবে, তারা তাদের একগুঁয়েমির কারণে ভুগতে পারে। ৩ নম্বর ব্যক্তিদের তাদের রাগ এবং অহংকে নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায় তারা সমস্যায় পড়তে পারেন। ৪ নম্বর জনের কষ্ট কম হতে পারে, নিজেদের জন্যও কিছুটা সময় নেওয়া উচিত। দেশের বিখ্যাত সংখ্যাতত্ত্ববিদ চিরাগ দারুওয়ালার কাছ থেকে জেনে নিন, কোন রাশির জন্য আজকের দিনটি কেমন যাবে
 

deblina dey | Published : Aug 7, 2022 9:32 AM IST

19
৭ তারিখ জন্ম বা শুভ সংখ্যা, আজকের দিনটি কি কি নতুন পরিবর্তন নিয়ে আসবে, সংখ্যা অনুযায়ী মিলিয়ে নিন আজকের দিন

গণেশ বলেছেন যে, আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পেতে পারেন। আপনার উদার এবং সরল প্রকৃতি আপনার সাফল্যের কারণ হতে পারে। পারিবারিক বিষয়গুলিও মীমাংসা করে, বাড়ির পরিবেশ শান্ত এবং শান্ত থাকতে পারে। আদালতে মামলা চললে বিষয়টি জটিল হতে পারে। তাই সতর্ক থাকা দরকার। বহিরাগতদের সঙ্গে দেখা করার সময় আপনার গোপনীয়তা প্রকাশ করবেন না। কোনও আটকে থাকা অর্থ বা ধার করা টাকা যথাসময়ে পুনরুদ্ধার করা যাবে। দাম্পত্য জীবনে মধুরতা আসতে পারে। অবহেলা দীর্ঘস্থায়ী স্বাস্থ্য সমস্যা হতে পারে।

29

যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনি হঠাৎ কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পেতে পারেন। আপনি আরও স্বস্তি বোধ করবেন। সন্তানের দিক থেকে কোনও সন্তোষজনক ফল পেয়ে মন খুশি হবে। এই সময়ে পরিশ্রম বাড়তে পারে এবং লাভ কম হতে পারে। মানসিক চাপের সময় নেই। আয়কর, ঋণ ইত্যাদি সম্পর্কিত সুবিধাগুলি সম্পূর্ণ করুন। আপনার একগুঁয়েমির কারণে আপনি নিজের ক্ষতি করতে পারেন। এই সময়ে ট্রেডিং পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার পক্ষে হতে পারে। পারিবারিক পরিবেশে পারস্পরিক সম্প্রীতি হ্রাস পেতে পারে। স্ট্রেস স্নায়ু ব্যথা হতে পারে।

39


গণেশ বলেছেন, যে কোনও গুরুত্বপূর্ণ কাজ আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টায় সম্পন্ন হবে। আপনি শীঘ্রই সঠিকভাবে এবং পদ্ধতিগতভাবে সবকিছু করার মাধ্যমে আপনার লক্ষ্য অর্জন করবেন। তরুণদের কাজের প্রতি ইতিবাচক মনোভাব থাকবে। দ্রুত সাফল্য পেতে কোনও অন্যায় কাজে আগ্রহ নেবেন না। আপনার রাগ ও অহংকে নিয়ন্ত্রণ করুন। আপনার সাফল্য অন্যদের কাছে প্রকাশ করবেন না। ব্যবসায় সম্প্রসারণ এবং নতুন কোনও কাজ শুরু করার জন্য উপযুক্ত সময়। পারিবারিক জীবন সুখী হতে পারে। বদহজম এবং ক্ষুধামন্দার মতো সমস্যা দেখা দিতে পারে।

49


গণেশ বলেছেন যে আপনার কাজের রুটিন পরিবর্তন করতে হবে। এতে আনন্দের পরিবেশ তৈরি হবে। আপনি দীর্ঘদিন ধরে যে উদ্বেগ বা মানসিক চাপের পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তা থেকে মুক্তি পাবেন। এছাড়াও, বিনোদনের জন্য দিনের কিছু সময় বের করুন। পারিবারিক বিষয়ে হস্তক্ষেপ করলে অন্যের সমস্যা হতে পারে। ভাই বোনের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। ব্যবসার জায়গায় পরিবেশ ইতিবাচক হবে। আপনি যদি একজন রাজনীতিবিদ দেখা করার সুযোগ পান তবে তা ফিরিয়ে দেবেন না। তার বিভাগে সরকারি আমলাতন্ত্রের প্রভাব থাকবে। পরিবারের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার কর্মসূচি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে তবে টেনশনে মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা হতে পারে।

59


গণেশ বলেছেন যে আপনি যে কাজটির জন্য অপেক্ষা করছেন তা সম্পূর্ণ হলে আপনি খুশি হবেন। মনের মধ্যে চলমান অনেক প্রশ্নের সমাধান হবে আজ। নতুন কর্মপরিকল্পনাও তৈরি করা হবে। অতিরিক্ত কাজ এবং ব্যস্ততার কারণে বিরক্তি দেখা দিতে পারে। ব্যক্তিগত কাজে মনোযোগ দেওয়ার পাশাপাশি সম্পর্কের জন্য সময় দেওয়াও জরুরি। টাস্ক আরও প্রচেষ্টা এবং সময় প্রয়োজন হবে. নতুন কাজের পরিকল্পনা ব্যবসায় এগিয়ে যেতে শুরু করবে। তরুণদের কোনও কারণে তাদের ক্যারিয়ার পরিকল্পনা ছেড়ে দিতে হতে পারে। দাম্পত্য জীবনে চলা ভুল বোঝাবুঝি পারিবারিক জীবনে প্রভাব ফেলতে দেবেন না। আবহাওয়ার কারণে যে কোনও ধরনের সংক্রমণ হতে পারে।

69


গণেশ বলেছেন যদি আপনি কাউকে টাকা দিয়ে থাকেন; শান্তিতে ফিরিয়ে আনার চেষ্টা করুন। আপনি দীর্ঘদিন ধরে যে কাজের জন্য কঠোর পরিশ্রম করছেন তার ফলাফল আপনি দেখতে পাবেন। কারও ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করলে মানহানি হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে মহিলাদের কিছু অভিযোগ থাকবে, তবে এটি মাথায় না রেখে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। ব্যবসায় কিছু নতুন অগ্রগতি আপনার জন্য অপেক্ষা করছে। একটি নির্দিষ্ট প্রকল্পের মনোযোগ প্রয়োজন কিন্তু শান্তিপূর্ণভাবে সমাধান করা উচিত। এটি যেভাবে কাজ করে তা গোপন রাখতে হবে। স্বামী-স্ত্রী একে অপরকে সম্মান করবে। বিপরীত লিঙ্গের লোকদের প্রতি আকর্ষণ আপনার উপর প্রভাব ফেলতে পারে। আপনাকে কিছু সময় অবসর নিতে হবে। অতিরিক্ত কাজ ক্লান্তি এবং ঘাড়ের সমস্যা হতে পারে।

79


গণেশ বলেছেন যে কোনও ভাল খবর পাওয়া বাড়িতে সুখের পরিবেশ তৈরি করবে। একজন বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ এবং সমর্থন আপনাকে আপনার হারানো সুনাম ফিরে পেতে সাহায্য করবে যাতে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পায়। সফল হতে হলে সীমাবদ্ধতা সম্পর্কে সচেতন হতে হবে। অন্যের পরামর্শের বিষয়ে গুরুত্ব সহকারে চিন্তা করুন এবং ভুল অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন। ব্যবসায়িক ক্ষেত্রের রূপরেখা নিয়ে আজ কোনও কাজ এড়িয়ে চলুন। আপনার বিয়েতে বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। পরিবেশ পরিবর্তনের কারণে বদহজম হবে।

89

গণেশ বলেছেন যে গত কয়েকদিন ধরে যে কাজগুলি আটকে রয়েছে তা আজ আপনার বোঝার সঙ্গে খুব সহজেই সমাধান হয়ে যাবে। আরও ভালো ফলাফল আশা করা যায়। সময় অনুকূল থাকবে। শিশুদের সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান করুন। তাদের প্রতি রাগান্বিত হওয়ার কারণে তারা হীনমন্যতা অনুভব করতে পারে। এছাড়াও কোন কাজের সুবিধা-অসুবিধা নিয়ে চিন্তা করুন। ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠুভাবে চলবে। স্বামী-স্ত্রীর সম্পর্কে মধুরতা আসতে পারে। সার্ভিকাল এবং কাঁধে ব্যথার অভিযোগ থাকতে পারে।

99

গণেশ বলেছেন যে শিক্ষার্থীরা ইন্টারভিউ বা ক্যারিয়ার-সম্পর্কিত পরীক্ষায় সফল হওয়ার সম্ভাবনা বেশি। তাই পড়াশোনায় মনোযোগ দিন। ধর্মীয় কর্মকাণ্ডের সঙ্গে কারও সঙ্গে দেখা আপনার চিন্তাধারায় ইতিবাচক পরিবর্তন আনতে পারে। আপনার গুরুত্বপূর্ণ নথি সংরক্ষণ করুন। যে কেউ এর অপব্যবহার করতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদও আপনার আত্মসম্মানে আঘাত করতে পারে। শিশুদের কার্যকলাপের উপর নজর রাখুন। পেশাগত দিক থেকে গ্রহের অবস্থান আপনার অনুকূলে। প্রেমিক/প্রেমিকা একে অপরের অনুভূতিকে সম্মান করবে। দূষণ এবং তাপ থেকে নিজেকে রক্ষা করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos