শনিবার ভুলেও কিনবেন না এই জিনিসগুলি, অন্যথায় বাড়তে পারে শনির দোষ

শনিবার শনি দেবের পুজো করার বিধি রয়েছে। বিশ্বাস করা হয় যে শনি দেবের উপাসনা করলে ভক্তদের সমস্ত দুর্ভোগ দূর হয়। কথিত আছে যে সম্পূর্ণ নিয়ম অনুসারে উপাসনা ও উপবাস করলে শনিদেব সন্তুষ্ট হন। শনি দেবের ক্রোধ এড়ানো খুব জরুরী নইলে নানান ধরণের সমস্যার সম্মুখীণ হতে হয়। বিশ্বাস অনুসারে, এই দিনে কিছু ভুল জিনিস ঘরে আনলে শনি দেবের ক্রোধের কারণ হতে পারে। শনিদেব রাগ করতে পারেন। একইভাবে এগুলি কয়েকটি জিনিস, যা ঘরে বসে কেনা এবং আনার কারণে আর্থিক ক্ষতি হওয়ার পাশাপাশি দুর্ভাগ্যের কারণ হতে পারে। আজ, আমরা আপনাকে এমন কয়েকটি জিনিস সম্পর্কে তথ্য দিচ্ছি, যা শনিবার এড়ানো উচিত -

deblina dey | Published : Jan 16, 2021 5:36 AM IST

17
শনিবার ভুলেও কিনবেন না এই জিনিসগুলি, অন্যথায় বাড়তে পারে শনির দোষ

কালো কাপড়- শনিবার কালো কাপড় বা কালো জুতো কেনা উচিত নয়। এতে শনিদেব রাগান্বিত হন। এটি করে, প্রতিটি কাজে একটি ব্যর্থতা আসে এবং ভাগ্য সমর্থন করে না। 

27

লবন - শনিবার লবণ কেনা থেকে বিরত থাকুন। বিশ্বাস করা হয় যে এটি যে কোনও ব্যক্তিকে ঋণী করে তোলে এবং রোগগ্রস্থ করে তোলে।
 

37

কালো তিল- শনিবারে কালো তিল বীজ কেনা উচিত নয়। এটি বিশ্বাস করা হয় যে এই দিনে এটি করার ফলে কাজের ক্ষেত্রে বাধা সৃষ্টি হয়।

47

কাঁচি- শনিবার কাঁচি কেনাও এড়ানো উচিত। এটি বিশ্বাস করা হয় যে এই দিনে কাঁচি কেনা সম্পর্কের মধ্যে উত্তেজনা তৈরি করে। 

57

ঝাড়ু - আপনার জেনে রাখা উচিত শনিবারে ঝাড়ু কেনা এড়ানো উচিত। এটা বিশ্বাস করা হয় যে এটি দ্বারা সম্পদের ধ্বংস হয় বলে মনে করা হয়।

67

লোহার দ্রব্য- শনিবার বাড়িতে লোহার তৈরি কোনও জিনিস কেনা এড়ানো উচিত। এটি বিশ্বাস করা হয় যে এটি করার ফলে অর্থের ক্ষতি হতে পারে।

77

সরষের তেল- বিশ্বাস করা হয়, শনিবার তেল দান করা যেতে পারে তবে এই দিনে তেল কেনা উচিত নয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos