আপনার পার্টনারের রাশি কি এগুলোর মধ্যে একটি, তবে তাঁদের নিয়ন্ত্রণ করার চেষ্টাও করবেন না

সম্পর্ক নিয়ে নানা খুঁটিনাটি সমস্যা থেকেই যায় অনেকেরই মধ্যে। কিন্তু অনেকের স্বভাবই এমন বা চারিত্রক বৈশিষ্ট্যই এমন যে তাঁদের সহজে কন্ট্রোল করা যায় না। বিশেষ করে কয়েকটি রাশির জাতকদের থাকে এই গুণ। আপনার পার্টনার, এই রাশিগুলোর মধ্যে একটির জাতক নয় তো!

Jayita Chandra | Published : Jul 14, 2021 5:49 AM IST

16
আপনার পার্টনারের রাশি কি এগুলোর মধ্যে একটি, তবে তাঁদের নিয়ন্ত্রণ করার চেষ্টাও করবেন না

ধনু রাশি-‌ এই রাশি অত্যন্ত অনুগত। পাশাপাশি এরা সকলের কথা মনে দিয়ে শোনে কিন্তু নিজ নেওয়া সিদ্ধান্তেই এরা কাজ করে। আর ঠিক এই দুই স্বভাবজাত কারণে ধনু রাশিকে কেউ নিয়ন্ত্রণ করতে পারে না। এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত সৎ। পাশাপাশি এই রাশি যে কোনও পরিস্থিতিতে নেওয়া পদক্ষেপ অত্যন্ত দৃঢ়। 

26

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের একে অপরকে সন্তুষ্ট করে চলতে পারে তবে কোনও সিদ্ধান্ত এরা নিজেরাই নেয়। এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। এরাই একা থাকতেই বেশি পছন্দ করে। 

36

 মেষ রাশি- এই রাশির ব্যক্তিত্বরা খুব দৃঢ় মনস্ক হয় যাঁরা নিজেদের সিদ্ধান্তে এরা অটুট থাকে। রাশিচক্রের প্রথম রাশি মেষ। এদের কখনও প্রভাবিত বা নিয়ন্ত্রণ করা যায় না। অপরের চাপিয়ে দেওয়া মতামত এরা কখনোই গ্রহণ করে না।

46

তুলা রাশি-‌ নিজেদের নেওয়া সিদ্ধান্তে এরা অটুট থাকেন। কারও ইচ্ছার কাছে মাথানত করে না। এরা অত্যন্ত আত্মনির্ভরশীল।  এই রাশিকে তাই বাকিরা নিয়ন্ত্রণ করতে পারেন না। এরা বাকি সকলের থেকে বিছিন্নভাবে থাকতে পছন্দ করেন। নিজেদের ব্যক্তিগত জীবন অত্যন্ত গোপন রাখতে পছন্দ করেন। 

56

বৃশ্চিক রাশি-‌ এদের এই স্বভাব বাকি সকলের থেকে আলাদা। এদের চট করে কেউ ঠকাতে পারে না। এরা নিজেদের নেওয়া সিদ্ধান্তের উপর যথেষ্ট সচেতন। যে কোনও কাজ এরা সহজেই হাসিল করে নিতে পারে। 

66

মিথুন রাশি-‌  এরা নিজস্ব মতামত নিজেদের কাছে রাখতেই পছন্দ করেন। এই রাশির জাতক বা জাতিকারা তাঁদের পরিকল্পনা প্রকাশ করতে ভালোবাসেন না। রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন।  এরা গোপনীয়তা বজায় রাখতে খুবই পছন্দ করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos