পার্ফেক্ট দাম্পত্য জীবনে নেই কেমন একটি সন্তান সুখ, বাস্তুর কয়েকটি নিয়মই করবে ম্যাজিক

সুখী দাম্পত্য জীবনে সবই আছে, সামর্থ্য, ব্যালন্স, সুখ, আনন্দ, নেই শুধু ছোট্ট দুটো পা, দুটো হাত, আর চোখের সামনে বেড়ে ওঠা সন্তানের সুখ। এমন  অনেক দম্পতীই রয়েছেন, যাঁরা একটা সন্তানের জন্য কতই চেষ্টা করেন। এবার তাঁদের সমস্যার সমাধানে রইল বাস্তু টিপস। 

Jayita Chandra | Published : Jul 13, 2021 2:51 AM IST

17
পার্ফেক্ট দাম্পত্য জীবনে নেই কেমন একটি সন্তান সুখ, বাস্তুর কয়েকটি নিয়মই করবে ম্যাজিক

বাড়িতে কোনও যুদ্ধের ছবি বা নির্জনে বসে থাকা কোনও ব্যক্তির ছবি যদি থাকে তবে তা সরিয়ে ফেলুন।  এই ধরণের কোনও ছবি প্রেমের অনুভূতির অবসান ঘটায়।

27

আপনার শোওয়ার ঘরে একটি হাতির ছবি রাখুন। ঘরে ফল, ডালিম এবং যব রাখুন। বাস্তুতে এগুলি সন্তান সুখ লাভের কারণ হিসাবে বিবেচিত হয়।

37

দম্পতিরা যেখানে ঘুমাচ্ছেন সেখানে যদি কোনও পিলার বা বিম থাকে, তবে সেখান থেকে আপনার বিছানাটি সরিয়ে দিন। এটি সন্তান সুখ লাভের ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে।

47

সন্তান সুখ লাভের জন্য পুরুষদের কখনই বিমের নীচে ঘুমানো উচিত নয়। উত্তর-পূর্ব দিকের নির্মাণ ভারী হওয়া উচিত নয়। স্ত্রীকে স্বামীর বামদিকেই ঘুমানো উচিত। 

57

স্বামী-স্ত্রীর ঘুমের দিক যদি ঠিক না থাকে, তবুও সন্তানের সুখ হয় না। তাই স্ত্রীর সব সময় স্বামীর বাম পাশে ঘুমানো উচিত।

67

নববিবাহিতদের জন্য শোওয়ার ঘরটি উত্তর-পশ্চিম দিকের জন্য আদর্শ হিসাবে বিবেচিত হয়। তবে গর্ভধারণের পরে, এই দম্পতির দক্ষিণ-পশ্চিম এর দিকে ঘুমানো উচিত। 

77

বাড়ির উত্তর-পূর্ব দিকে শৌচাগার, সিঁড়ি তৈরি করা হয়, তবে এটি একটি গুরুতর স্থাপত্য ত্রুটি এবং এই বাস্তু ত্রুটির কারণে আপনি সন্তানের সুখ থেকে বঞ্চিত হতে পারে। সুতরাং, বাস্তুর এই ত্রুটিগুলি মুছে ফেলুন এবং সমস্যা থেকে মুক্তি পান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos