যদি পার্সের কারণে অর্থের অভাবের সম্মুখীন হতে না চান, তবে এর বাস্তু নিয়মগুলি জেনে নিন

আপনার পার্স প্রায়ই খালি থাকে বা চুরি হয়ে যায়, তাহলে আপনাকে অবশ্যই বাস্তুশাস্ত্রে পার্সের নিয়ম মেনে চলতে হবে । আসুন জেনে নেওয়া যাক কোন রঙের পার্স আপনার জন্য সৌভাগ্যবান হতে পারে।
 

deblina dey | Published : Aug 9, 2022 7:42 AM IST

18
যদি পার্সের কারণে অর্থের অভাবের সম্মুখীন হতে না চান, তবে এর বাস্তু নিয়মগুলি জেনে নিন

টাকা পয়সা রাখার জন্য সবাই যার যার সুবিধা অনুযায়ী ছোট বা বড় পার্স কেনেন এবং একই সঙ্গে সে এটাও কামনা করে যে তার পার্স যেন সবসময় টাকায় পূর্ণ থাকে এবং ভুলেও কখনো খালি না হয়, তবে অনেক চেষ্টার পরও এই, তার ইচ্ছা পূরণ হয় না।

28

যদি আপনার সঙ্গে একই রকম কিছু ঘটে এবং আপনার পার্স প্রায়ই খালি থাকে বা চুরি হয়ে যায়, তাহলে আপনাকে অবশ্যই বাস্তুশাস্ত্রে পার্সের নিয়ম মেনে চলতে হবে । আসুন জেনে নেওয়া যাক কোন রঙের পার্স আপনার জন্য সৌভাগ্যবান হতে পারে।

38

ভুল করেও পার্সে রাখবেন না এই পাঁচটি জিনিস
আপনি যদি চান আপনার পার্স সব সময় টাকায় পূর্ণ থাকুক এবং কখনই খালি না থাকুক, তাহলে আপনার পার্স সংক্রান্ত কিছু জিনিস সব সময় মনে রাখা উচিত। বাস্তু অনুসারে, কেউ কেউ পুরানো বিল, অপ্রয়োজনীয় জিনিস যেমন পিন, সিগারেট ইত্যাদি পার্সে রাখেন। 

48

বাস্তু মতে, পার্সের ভিতরে এই সমস্ত জিনিস রাখাকে একটি বড় দোষ হিসাবে বিবেচনা করা হয়, যা ব্যক্তির উপর নেতিবাচক প্রভাব ফেলে। একই ভাবে, মানিব্যাগে দেবতা বা কোনও মৃত ব্যক্তির ছবি রাখা উচিত নয়। 

58

বাস্তু অনুসারে, ছেঁড়া নোট বা জাল টাকাও পার্সে রাখা উচিত নয়। বাস্তু অনুসারে, যারা এই নিয়মগুলিকে উপেক্ষা করেন তাদের পার্সে সব সময় অর্থের অভাব থাকে।

68

এই প্রতিকারে মানিব্যাগ সব সময় টাকায় পূর্ণ থাকবে
বাস্তুশাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির তার রাশিচক্রের সৌভাগ্যের রঙ অনুসারে একটি পার্স রাখা উচিত। উদাহরণস্বরূপ, মেষ, সিংহ এবং ধনু রাশির জন্য, একটি লাল পার্স খুব ভাগ্যবান বলে প্রমাণিত হয় এবং এতে সর্বদা অর্থের প্রবাহ থাকে। 

78

একইভাবে, বৃষ, কন্যা এবং মকর রাশির জাতকদের বাদামী রঙের পার্স রাখা উচিত, মিথুন, তুলা এবং কুম্ভ রাশির জাতকদের নীল রঙ এবং কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির জাতকদের সবুজ বা সাদা রঙের পার্স রাখা উচিত। 

88

রঙ ছাড়াও পার্সে সেই জিনিসগুলিও রাখা উচিত, যা রাখলে ধন-সম্পদের দেবী লক্ষ্মীর কৃপা বজায় থাকে। মানিব্যাগে লক্ষ্মীদেবীকে নিবেদন করা একটি কড়ি এবং হলুদ রঙা ধান যে কোনও একটি রাখলেই কখনোই অর্থের অভাব হবে না এবং মানিব্যাগ সর্বদা টাকায় পূর্ণ থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos