খরচ বাড়তে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়ষ সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়।  সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | / Updated: Aug 09 2022, 08:00 AM IST

19
খরচ বাড়তে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোক পরিশ্রম করবেন। বাড়িতে একটি নতুন জিনিস কেনার সম্ভাবনা আছে। কোনও আত্মীয়কে তাদের কষ্টে সাহায্য করে আপনি সুখ পাবেন। নেতিবাচক কাজের লোকেদের থেকে দূরে থাকুন। অন্যথায় আপনার সম্মান প্রভাবিত হবে। হঠাৎ করে কিছু খরচ বাড়তে পারে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ভালো বলে প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সমর্তন ও পরামর্শও আপনার জন্য উপকারী হবে। আপনি কর্মক্ষেত্রের কাজকর্ম নিয়ে ব্যস্ত থাকবেন। পরিস্থিতি শান্ত ভাবে পরিচালনা করুন। ব্যবসার কাজ স্বভাবিক থাকবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় তাড়াহুড়ো না করে শান্তভাবে আপনার কাজ শেষ করুন। সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। আপনার ইতিবাচক মনোভাব ও ভারসাম্যপূর্ণ চিন্তা যে কোনও সমস্যা সমাধানে সাহায্য করবে। পারিবারিক পরিবেশ সুখের হবে। হালকা খাবার খান। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মনের মতো জিনিসগুলো করতে ভালো সময় কাটলে আপনি মানসিক শান্তি পাবেন। কিছু নতুন তথ্য ও খবর পাওয়া যাবে। শিশু ও কিশোররা তাদের পড়াশোনা ও কেরিয়ারে মন দিন। পারিবারিক পরিবেশ আরামদায়ক হবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষভাবে আরামদায়ক হবে। নতুন পরিকল্পনা করা হবে। আপনার জীবনযাপন ও কথা বলার ধরন অন্যকে আপনার প্রতি আকৃষ্ট করবে। আপনার সামর্থ্যের বাইরে কাজ করা স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক। কর্মক্ষেত্রে আজ আপনার প্রভাব বজায় থাকবে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনার কাজের দক্ষতার মাধ্যমে আপনি প্রত্যাশার চেয়ে বেশি সুবিধা পেতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। সচেতন থাকুন, অলসতা বা অত্যাধিক আলোচনা আপনার সময় নষ্ট করতে পারে। মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ভবিষ্যতে লক্ষ্যের জন্য কঠোর ও সঠিকভাবে কাজ করে আপনি সাফল্য পাবেন। ভাইদের সঙ্গ কোনও মতানৈক্য ও উত্তেজনা যেন না হয় সেদিকে খেয়াল রাখুন। স্ত্রী ও পরিবারের সদস্যদের সঙ্গে অনলাইনে কেনাকাটা ও বিনোদনে সময় কাটবে। স্বাস্থ্য ভালো থাকব। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু পুরনো মতভেদ মিটে যাবে। আপনার অধ্যবসায় ও সাহসের মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করা যেতে পারে। সন্তান ও সম্পর্কিত কোনও সমস্যা সমাধান খুঁজলে স্বস্তি আসবে। কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন আজ প্রতিফলন ও আত্ম পর্যবেক্ষণের সময়। অবস্থান পরিবর্তনের বিষয়ে যদি কোনও পরিকল্পনা করা হয় তবে সময়টি অনুকূল। নিকটাত্মীয়ের সঙ্গে তর্ক-বিতর্ক হলে বাড়ির ব্যবস্থাও নেতিবাচক প্রভাব পড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে অহং থাকতে পারে। বর্তমান নেতিবাচক পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos