দুর্গা পুজোর মাসে কোন রাশির সঙ্গে সম্পর্ক পরিণতি পাবে, জেনে নিন রাশি অনুযায়ী সেই তালিকা

প্রেমে পড়তে যত না সময় লাগে, তার অনেক কম সময় লাগে সম্পর্ক ভেঙে ফেলতে ৷ কিন্তু, সম্পর্ক কি সত্যিই এতটাই ঠুনকো যে চাইলেন ভেঙে ফেলা যায়? অনেক সময় সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে কিন্তু তাই বলে সামান্য তর্ক বা ঝগড়া একটা সম্পর্কের ভাঙনের কারণ হতে পারে ৷ তবে জ্যোতিষশাস্ত্রের মতে আপনার সম্পর্ক সারাজীবন টিকিয়ে রাখতে দুর্গা পুজোর সময়ে রাশি অনুযায়ী সঙ্গী নির্বাচন করুন। কারণ একটা সম্পর্ক টিকবে কিনা তা অনেকটাই নির্ভর করে উভয়ের রাশির উপর। তবে জেনে নিন পুজোর মাসে কোন রাশির সঙ্গে জুটি বাধলে তা অটুট থাকবে।

deblina dey | Published : Sep 19, 2022 5:02 AM IST

112
দুর্গা পুজোর মাসে কোন রাশির সঙ্গে সম্পর্ক পরিণতি পাবে, জেনে নিন রাশি অনুযায়ী সেই তালিকা

মেষ-  এই মাসের শুরুতে, আপনার পঞ্চম ঘরের অধিপতি সূর্য, অর্থাৎ প্রেমের অধিপতি, আপনার ষষ্ঠ ঘরে শুক্র এবং বুধের সঙ্গে অবস্থান করবেন, যার কারণে আপনার ষষ্ঠ ঘরে সূর্য এবং বুধ উভয়ের সঙ্গে মিলিত হবে। অন্য বুধাদিত্য যোগ গঠন করতে। গ্রহের এই অবস্থানের কারণে মেষ রাশির জাতকদের প্রেমের জীবন এই সময়ে সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার প্রেম জীবনে আপনি আপনার প্রেমিক/প্রেমিকার কাছাকাছি আসতে পারেন। ছোটখাটো বিষয়ে বিবাদ হতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি নিজের রাগ নিয়ন্ত্রণ করুন এবং জীবনসঙ্গীর দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করুন এবং অহংকে একপাশে রেখে সংযমের সঙ্গে তার সমস্যাগুলি সমাধান করুন, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ছোটখাটো বিষয়ে বিবাদ হতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি নিজের রাগ নিয়ন্ত্রণ করুন এবং জীবনসঙ্গীর দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করুন এবং অহংকে একপাশে রেখে সংযমের সঙ্গে তার সমস্যাগুলি সমাধান করুন, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

212

বৃষ- প্রেম জীবনের দিক থেকে পুজোর মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমগৃহে বুধ ও সূর্যের সংমিশ্রণ থাকবে, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে। এর পাশাপাশি শুক্রও আপনার পঞ্চম ঘরে অবস্থান করবে। গ্রহের এই অবস্থানের কারণে বৃষ রাশির জাতক জাতিকারা এ মাসে একে অপরকে ভালোভাবে বুঝতে পারবেন। এই সময়ে, আপনার দুজনের মধ্যে অতুলনীয় সমন্বয় দেখা যায়। সম্ভাবনা রয়েছে যে আপনি উভয়ই একসঙ্গে কিছু সময় কাটানোর জন্য ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অন্যদিকে, আমরা যদি বৃষ রাশির বিবাহিতদের কথা বলি, তাহলে পুজোর মাসের শুরুতে মঙ্গল গ্রহের দৃষ্টি আপনার সপ্তম ঘরে অর্থাৎ কালত্র গৃহে থাকবে, যার কারণে আপনার সঙ্গে মতভেদ হতে পারে। পত্নী এ ধরনের যেকোনও পরিস্থিতিতে রাগ না করে শান্ত মনে আপনার স্ত্রীর সঙ্গে বসে সমস্যার সমাধান করুন।

312

মিথুন- প্রেম জীবনের দৃষ্টিকোণ থেকে, পুজোর মাসটি মিথুন রাশির জাতকদের জন্য মিশ্র ফল দেওয়ার মাস হিসাবে প্রমাণিত হতে পারে। এই মাসে, কেতু আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমগৃহে অবস্থান করবে। এছাড়াও রাহুর পূর্ণ দৃষ্টি আপনার পঞ্চম ঘরেও পড়বে, যার কারণে এই সময়ে প্রেমিক দম্পতিদের মধ্যে বিভ্রান্তি দেখা দিতে পারে। এই সময়ে আপনার উভয়ের মধ্যে বিশ্বাস হ্রাস হতে পারে এবং একই সঙ্গে আপনার উভয়ের মধ্যে একে অপরের প্রতি নেতিবাচক চিন্তাভাবনা বাড়তে পারে। এই সময়ের মধ্যে, আপনি উভয়ই একে অপরের প্রতি অনুগত দেখাতে পারেন, যার কারণে আপনার মধ্যে বন্ধন আরও দৃঢ় হবে। ঘটছে। বৃহস্পতির এই অবস্থানের কারণে, বিবাহিত দম্পতিদের এই সময়ে একে অপরের সঙ্গে বেশি সময় কাটাতে দেখা যায়। এই সময়ের মধ্যে, আপনি উভয়ই একে অপরের প্রতি অনুগত দেখাতে পারেন, যার কারণে আপনার মধ্যে বন্ধন আরও দৃঢ় হবে।

412

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকাদের প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, তাহলে পুজোর মাসে আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমের বাড়ির অধিপতি মঙ্গল আপনার একাদশ ঘরে অর্থাৎ লাভের ঘরে অবস্থান করায় আপনার পঞ্চম ঘরে নজর পড়বে। মঙ্গল গ্রহের এই অবস্থানের কারণে কর্কট রাশির জাতকদের প্রেমের জীবন এই সময়ে মিশ্র হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সঙ্গে মিথ্যা কথা বলা এড়িয়ে চলুন। এছাড়াও, একে অপরের অনুভূতি বুঝতে এবং সম্মান করুন। নিয়ন্ত্রণ করুন নাহলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সঙ্গে মিথ্যা কথা বলা এড়িয়ে চলুন। এছাড়াও, একে অপরের অনুভূতি বুঝতে এবং সম্মান করুন।

512

সিংহ-  প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে পুজোর মাসটি কন্যা রাশির জাতকদের জন্য মিশ্র অভিজ্ঞতা হতে পারে। এই মাসে আপনার পঞ্চম ঘর অর্থাৎ প্রেমের বাড়ির অধিপতি শনি তার নিজের রাশিতে পিছিয়ে থাকবে, যার কারণে কন্যা রাশির জাতকরা তাদের প্রেম জীবনে ইতিবাচক ফল পেতে পারেন। এই মাসে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যার কারণে আপনার উভয়ের সম্পর্কের মধ্যে আরও মধুরতা আসতে পারে। আপনার জীবন সঙ্গীর সঙ্গে আরও ভাল সমন্বয়ের সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার মন খুশি হবে। এছাড়াও, আপনি প্রতিটি বিষয়ে তাদের সহযোগিতা এবং সমর্থন পেতে পারেন।

612

কন্যা- প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে পুজোর মাসটি কন্যা রাশির জাতকদের জন্য মিশ্র অভিজ্ঞতা হতে পারে। এই মাসে আপনার পঞ্চম ঘর অর্থাৎ প্রেমের বাড়ির অধিপতি শনি তার নিজের রাশিতে পিছিয়ে থাকবে, যার কারণে কন্যা রাশির জাতকরা তাদের প্রেম জীবনে ইতিবাচক ফল পেতে পারেন। এই মাসে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যার কারণে আপনার উভয়ের সম্পর্কের মধ্যে আরও মধুরতা আসতে পারে। আপনার জীবন সঙ্গীর সঙ্গে আরও ভাল সমন্বয়ের সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার মন খুশি হবে। এছাড়াও, আপনি প্রতিটি বিষয়ে তাদের সহযোগিতা এবং সমর্থন পেতে পারেন।

712

তুলা- প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে পুজোর মাসটি তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হবে বলে আশা করা হচ্ছে। এই মাসে আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমের বাড়ির অধিপতি শনি দ্বাদশ ঘরে অর্থাৎ আপনার চতুর্থ ঘরে অবস্থান করবে, যার কারণে তুলা রাশির জাতকরা এই মাসে তাদের প্রেমের জীবনে ইতিবাচক ফল পেতে পারেন। তুলা রাশির জাতক জাতিকারা বিবাহ করতে ইচ্ছুক, এই সময়টি তাদের কাজের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময়ের মধ্যে, যদি তুলা রাশির জাতক জাতিকারা তাদের পরিবারের সদস্যদের সামনে তাদের প্রেমিক/বান্ধবীকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করে, তাহলে তাদের পরিবারের সদস্যরা এই সম্পর্কের জন্য সম্মত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনাকে এই মাসে আপনার রাগ নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে এবং আপনার জীবন সঙ্গীর দৃষ্টিভঙ্গি ভালবাসার সঙ্গে বোঝার চেষ্টা করুন।

812

বৃশ্চিক- পুজোর মাসে, আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেম বাড়ির অধিপতি বৃহস্পতি তার নিজস্ব রাশি মীন এবং আপনার পঞ্চম ঘরে অবস্থিত হবে। এই মাসে প্রেমিকের সঙ্গে ভালো সময় কাটাতে দেখা যাবে। একে অপরের প্রতি আস্থা বাড়তে পারে এবং একই সঙ্গে উভয়ের সম্পর্কের মধ্যে মধুরতা আসতে পারে। এই সময়ে আপনারা দুজনেই কোথাও বাইরে যাওয়ার পরিকল্পনা করছেন। এই মাসে কেতু আপনার দ্বাদশ ঘরে অর্থাৎ ব্যয় গৃহে অবস্থান করবে, যেখানে মাসের শেষার্ধে সূর্য, শুক্র এবং বুধ গমন করবে। এই সময়টি প্রেমময় দম্পতিদের জন্য অসুবিধায় পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। 

912

ধনু- প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে পুজোর মাসটি ধনু রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। এই মাসে রাহু আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমের ঘরে অবস্থান করবে। গ্রহগুলির এই অবস্থানের কারণে, আপনার সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়ে আপনার দুজনের মধ্যে বিভ্রান্তি হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি নিজের দ্বারা এর সত্যতা যাচাই না করা পর্যন্ত কোনও কিছু বিশ্বাস করবেন না। মাসের দ্বিতীয়ার্ধে, যখন সূর্য, বুধ এবং শুক্র আপনার আয় অর্থাৎ একাদশ ঘরে গমন করবে, তখন এই সময়ে আপনি আপনার স্ত্রীর সহায়তায় আপনার আয় বাড়াতেও সক্ষম হবেন।

1012

মকর- প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে মকর রাশির জাতকদের পুজোর মাসে মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে মঙ্গল আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমের সম্পর্কের ঘরে অবস্থান করবে এবং এখান থেকে এটি আপনার আয়ের ঘর অর্থাৎ একাদশ ঘরে দেখবে। সেই সঙ্গে শনির দৃষ্টি পড়বে আপনার সপ্তম ঘরে অর্থাৎ বিবাহিত জীবনের ঘরে। এমন পরিস্থিতিতে, এই সময়ের মধ্যে বিবাহিতদের তাদের স্ত্রীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে এই ধরনের পরিস্থিতিতে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন এবং আপনার স্ত্রীর সঙ্গে কথা বলার সময় আপনার ভাষার যত্ন নিন, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। 

1112

কুম্ভ- পুজোর মাসটি কুম্ভ রাশির জাতকদের জন্য প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসে আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেম সম্পর্কের অধিপতি বুধ আপনার অষ্টম ঘরে সূর্য এবং শুক্রের সঙ্গে অবস্থান করে বুধাদিত্য যোগ তৈরি করছে, যার কারণে আপনি প্রেম জীবনে ইতিবাচক ফল পেতে পারেন। অন্যদিকে কুম্ভ রাশির বিবাহিতদের জন্যও এই মাসটি সুখকর হতে পারে। এই মাসে, আপনার সপ্তম বাড়ির অধিপতি, সূর্য, শুক্র এবং বুধের সঙ্গে আপনার অষ্টম ঘরে অবস্থান করে, শুভ যোগ তৈরি করছে, যার কারণে আপনি এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে কিছু স্মরণীয় মুহূর্ত কাটাতে সফল হতে পারেন। একে অপরের সঙ্গে আপনার সম্পর্ক আরও ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে এবং একই সঙ্গে আপনি উভয়ই একে অপরের অনুভূতি সহজেই বুঝতে সক্ষম হতে পারেন। 

1212

মীন- প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে পুজোর মাসটি মীন রাশির জাতকদের জন্য মিশ্র ফল প্রদানকারী মাস প্রমাণিত হতে পারে। এই মাসের দশমীর দিকে, আপনার পঞ্চম ঘরে অর্থাৎ প্রেমের বাড়ির অধিপতি চন্দ্র আপনার দ্বিতীয় ঘরে রাহুর সঙ্গে মিলিত হবে, পাশাপাশি এই মাসে শনির দৃষ্টিও আপনার প্রেমগৃহে পড়ছে। গ্রহের এই অবস্থানের কারণে প্রেমিক দম্পতিদের মধ্যে কোনও বিষয় নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার প্রেমিক/প্রেমিকার প্রতি বিশ্বাস রাখুন। অন্যদিকে, এই মাসটি বিবাহিত মীন রাশির জাতকদের জন্য ইতিবাচক হবে বলে আশা করা হচ্ছে। এই মাসের প্রথমার্ধে, বুধ, শুক্র এবং সূর্যের সংযোগ ঘটছে আপনার সপ্তম ঘরে অর্থাৎ বৈবাহিক সম্পর্কের ঘরে, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে, বিবাহিত ব্যক্তিরা এই সময়ের মধ্যে কিছু বড় সিদ্ধান্ত নিতে পারেন যা তাদের বিবাহিত জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos