আজ সঙ্গীর সঙ্গে হারিয়ে যাবেন প্রেমালাপে, জেনে নিন ১২ রাশির সোমবারের লাভ লাইফ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশিচক্রের উল্লেখ রয়েছে। প্রতিটি রাশির প্রেম জীবন, কর্মজীবন এবং প্রকৃতি আলাদা। রাশিচক্রের মাধ্যমে একজন ব্যক্তির প্রেম এবং সম্পর্কগুলি মূল্যায়ন করা হয়। জ্যোতিষীর কাছ থেকে জেনে নিন কোনও রাশির জাতকদের আজ সঙ্গীর প্রেম জীবনে উত্থান-পতন হবে এবং কার দিনটি চমৎকার হবে। মেষ থেকে মীন রাশির অবস্থা জেনে নিন-
 

deblina dey | Published : Sep 19, 2022 3:06 AM IST

112
আজ সঙ্গীর সঙ্গে হারিয়ে যাবেন প্রেমালাপে, জেনে নিন ১২ রাশির সোমবারের লাভ লাইফ

মেষ (Aries Love Horoscope): 
আজকের দিনটি আপনার উন্নতির দিন হবে। বিদেশ থেকে আমদানি-রপ্তানির ব্যবসা করা ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাবে কারণ তারা কোনও সুসংবাদ শুনতে পাবেন, তাদের অবস্থান ও প্রতিপত্তিও বৃদ্ধি পেতে পারে। আপনাকে আজ এমন কোনও কাজ এড়িয়ে চলতে হবে, যা আপনার নাম নষ্ট করবে। রাজনীতিতে যারা হাত চেষ্টা করছেন তারা আজ কিছু ভালো কাজ করতে পারেন।

212

বৃষ (Taurus Love Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। পরিশ্রমের পর পরীক্ষায় ভালো অবস্থান পেতে পারে শিক্ষার্থীরা। আজ, আপনার সমস্ত দীর্ঘ অমীমাংসিত কাজ সময়মতো শেষ হওয়ার কারণে আপনার প্রতিপত্তি বাড়তে পারে। আপনার স্ত্রীর সঙ্গে একসঙ্গে, আপনি সন্তানের যে কোনও সমস্যার সমাধান পেতে সক্ষম হবেন। আজ কর্মক্ষেত্রে, আপনি একের পর এক মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবেন, যার ভিত্তিতে আপনি ভাল মুনাফা অর্জন করতে পারেন।

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনাকে কোনও বিতর্কে এড়াতে হবে। কর্মক্ষেত্রে আপনার সামনে কিছু চ্যালেঞ্জ থাকবে, যা আপনি দৃঢ়তার সঙ্গে মোকাবেলা করবেন। আজ মানসিক চাপ বাড়তে পারে। আজ আপনি আপনার পিতামাতার সঙ্গে কিছু সময় একা কাটাবেন, যাতে আপনি আপনার মনের কিছু সমস্যা নিয়ে তাদের সঙ্গে কথা বলতে পারেন। আজ আপনার মন অনুযায়ী অর্থ লাভের কারণে আপনার কিছু সমস্যা কমে যাবে।

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজ আপনার জন্য ব্যয়বহুল দিন হবে, তবে কর্মক্ষেত্রে আজ আপনার কথার মাধুর্য আপনাকে সম্মান দেবে এবং অফিসাররাও আপনার কথায় খুশি হবেন। আপনার পরামর্শ স্বাগত জানানো হবে. শিল্পক্ষেত্রের সঙ্গে যুক্ত ছাত্ররা আজ ভাল নাম উপার্জন করতে পারে। আপনি ব্যয় নিয়ে চিন্তিত হবেন না, কারণ আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত সুবিধা পেয়ে সহজেই সেগুলি পূরণ করতে সক্ষম হবেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ কিছুটা অসুবিধায় পড়বেন, কারণ তাদের শত্রুরা তাদের অপবাদ দিতে পারে।

512

সিংহ (Leo Love Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে পিকনিকে বা ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে আপনি আজ উদ্বিগ্ন হবেন। আজ কিছু টাকার ব্যবস্থাও করতে পারেন। ব্যবসায়ীদের কিছু আটকে থাকা পরিকল্পনা সম্পন্ন হবে, যার কারণে তাদের ব্যবসায় অগ্রগতি হবে। ব্যবসা করা ব্যক্তিরা কিছু নতুন চুক্তি থেকে ভাল লাভ পেতে পারেন।

612

কন্যা (Libra Love Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জ আজ আপনার জন্য সমস্যা নিয়ে আসতে পারে। আপনাকে আজ বিজ্ঞতার সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে এবং প্রতিকূলতার মধ্যেও ধৈর্য ধরতে হবে, তবেই আপনি সহজেই এর থেকে বেরিয়ে আসতে পারবেন। কর্মক্ষেত্রে, আপনার শত্রুদের কেউ আপনাকে কারও বিরুদ্ধে উসকানি দেওয়ার চেষ্টা করবে, তবে আপনাকে তা এড়াতে হবে। যারা চাকরির জন্য দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন, তারা আজ একটি ভালো চাকরি পেতে পারেন।

712

তুলা ( Libra Love Horoscope): 
আজ আপনার জন্য কিছু বিভ্রান্তি নিয়ে আসবে। কর্মক্ষেত্রে কিছু দায়িত্বের বোঝা আপনার উপর হতে পারে। কর্মকর্তারা আজ আপনাকে একটি বিশেষ কাজ অর্পণ করতে পারেন, যা আপনাকে আপনার সমস্ত কঠোর পরিশ্রম দিয়ে করতে হবে। আজ আপনার একটি নতুন বাড়ি কেনার ইচ্ছাও পূরণ হবে এবং পরিবারে সুখ থাকবে। আজ সন্তানরা নতুন চাকরি পেয়ে খুশি হবে। আজ আপনার বন্ধুরা আপনার যে কোনও কাজে আপনাকে সমর্থন করবে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য খুব ফলদায়ক হতে চলেছে। আপনাকে একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করে বিনিয়োগ করতে হবে, অন্যথায় আপনার কোনও ক্ষতি হতে পারে। ব্যবসায়ীরা আজ কিছু কাজ করার জন্য আগামীকালের জন্য কোনও গুরুত্বপূর্ণ কাজ স্থগিত করতে পারেন। আপনি যদি বাড়িতে অফিসের কাজ করে থাকেন তবে আজ আপনাকে খুব পরিশ্রম করতে হবে। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সুবিধাও পাচ্ছেন।

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আজকের দিনটি আপনার উন্নতির দিন হবে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের আজ তাদের অফিসে কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়। আপনি প্রচুর লাভের পিছনে অনেক সুযোগ নষ্ট করতে পারেন। আপনি কঠোর পরিশ্রমের পরেই সাফল্য পাবেন বলে মনে হচ্ছে, তাই এখানে এবং সেখানে কাজের উপর ফোকাস করবেন না। আজ আপনার মান-সম্মান বৃদ্ধির কারণে আপনার পদমর্যাদা সমুন্নত হবে। ব্যয়ও বেশি হবে, তবে আপনি তাদের ভয় পাবেন না।

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ কাজের পরিকল্পনায় কাটাবেন। যারা বড় ব্যবসায়ী তাদের আজ কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান হওয়া উচিত। আর্থিক অবস্থা আগের তুলনায় শক্তিশালী হবে, তবে আপনার কিছু কাজ এখনও ঝুলে থাকবে। ভাগ্যের সাহায্যে, আপনি যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন, এর শুরুটি ধীর হবে, তবে পরে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। আপনি যদি বিবাহিত জীবনে কিছু সমস্যা দ্বারা পরিবেষ্টিত হয়ে থাকেন তবে আজ আপনি সেগুলি থেকে অনেকাংশে মুক্তি পাবেন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজকের দিনটি আপনার জন্য কিছুটা ব্যস্ত হবে। আপনি আজ বিক্ষিপ্ত ব্যবসা মিটমাট করতে নিযুক্ত থাকবেন। জিনিসগুলি আজ এখানে এবং সেখানে থাকবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের কারণে আপনি বিচলিত হবেন, যার কারণে আপনার মন কাজে নিয়োজিত থাকবে না এবং আজ আপনি কিছু চাপের কারণে অলসতায় ভুগবেন এবং আপনার কোনও কাজ করতে ভালো লাগবে না। আপনার মা দীর্ঘদিন ধরে কষ্ট পেয়ে থাকলে আজ তার উন্নতি হবে বলে মনে হচ্ছে।

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ আপনার আর্থিক অবস্থার জন্য শক্তি নিয়ে আসবে। ঊর্ধ্বতনদের কৃপায় আপনি একটি বড় বিনিয়োগে আপনার হাত চেষ্টা করতে পারেন, তবে চাকরিতে কর্মরত ব্যক্তিদের তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় তারা পরে অনুশোচনা করবেন। আজ আপনি আপনার পুরানো বন্ধুদের সঙ্গে একটি মাঙ্গলিকে অংশ নিতে পারেন। আপনি আপনার ভাল কাজের জন্য পরিচিত হবেন, যা আপনি পরে সুবিধা নেবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos