সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রইল বিশেষ টোটকা, জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবে এই উপায়

রাশিচক্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ, বৃষ, মিথুন, কর্কট রাশির পরে আসে সিংহ রাশি। রাশিচক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি (Leo)। রবিগ্রহের জাতক-জাতিকা হলে এই সিংহ রাশি। এই রাশির ছেলে-মেয়েরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়ালু স্বভাবের হন। আজ বিশেষ কয়টি টোটকা রইল সিংহ রাশির জন্য। নানা কারণে জীবনে খারাপ সময় চলতে থাকে। কখনও কঠিন পরিশ্রমে ফল ভালো হয় না, কখনও হাজার চেষ্টা করেও লক্ষ্যে পৌঁছানো সম্ভব হয় না। এর সঙ্গে নানা রকম বাধা জীবনে আসতেই থাকে। আর টিপস রইল এই সকল বাধা থেকে মুক্তির। সিংহ রাশির ছেলে মেয়েরা নিয়মিত এই কয়টি টোটকা পালন করুন। সব কাজে সফল হবেন।  

Sayanita Chakraborty | Published : Apr 26, 2022 8:56 AM IST

111
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রইল বিশেষ টোটকা, জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবে এই উপায়

দান-ধ্যানে পূণ্য লাভ হয়। একথা সকলেই জানেন। জীবনের কোনও বাধা কাটাতেও দান-ধ্যানের উল্লেখ আছে শাস্ত্রে। সিংহ রাশির ছেলে মেয়েরা প্রতি সোমবার বা শনিবার আলু, দুধ আর রুপোর টুকরে দান করুন। এতে শুধু পূণ্য লাভ করবেন এমন নয়, সঙ্গে জীবনের সকল বাধা কেটে যাবে। আর এই দুই দিন কারও থেকে বিনামূল্যে কিছু নেবেন না।

211

সিংহ রাশির ছেলে মেয়েরা প্রতি সপ্তাহের দু দিন একটি বিশেষ টোটকা মেনে চলুন। প্রতি মঙ্গলবার  ও শনিবার ভুলেও মদ্যপান করবেন না এবং মাংস খাবেন না। এই দুদিন নিরামিশ ভোজনে সব কাজে সফল হবেন। জীবনের সকল জটিলতা থেকে মুক্তি পাবেন। প্রতি সপ্তাহে পালন করুন এই নিয়ম। এতে উপকৃত হবেন। 

311

সিংহ রাশির জাতক জাতিকারা আজ আত্মীয়দের সঙ্গে বুঝে শুনে মেলা মেশা করবেন। আজ পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে নতুন কোনও সিদ্ধান্ত নেবেন না। শরীরের দিক থেকে সমস্যায় পড়তে পারেন। পেটের রোগে ভুগতে পারেন। তাই সতর্ক থাকুন। 

411

হয়তো হাজার চেষ্টা করেও একটা ভালো চাকরি পাচ্ছেন না। কিংবা যোগ্যতা থাকা সত্ত্বেও প্রমোশন পাচ্ছেন না। এমন হলে আখরোট ও নারকেল তেল যে কোনও ধর্ম স্থানে দান করুন। এই টোটকায় সম্মান বৃদ্ধি হবে। এবং চাকরি সংক্রান্ত কোনও বাধা থাকলে তা কেটে যাবে। সপ্তাহে যে কোনও দিন এই দান করতে পারেন। 

511

আর্থিক জটিলতা প্রায়শই লেগে থাকে। অনেক সময় পাওনা টাকা আদায় হয় না। তো কখনও আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়। কিংবা কারণ ছাড়াই জলের মতো টাকা বেরিয়ে যায়। এক্ষেত্রে, সিংহ রাশির ছেলে মেয়েরা মেনে চলুন একটি বিশেষ টোটকা। তামার পয়সা একটি খাঁকি কাপড়ে বেঁধে পকেটে রেখে নিন। শীঘ্রই সমস্যা থেকে মুক্তি পাবেন।  

611

অন্ধ ব্যক্তিদের প্রতি মঙ্গলবার খাওয়ান। সিংহ রাশির জন্য এই টোটকা বেশ উপকারী। জীবনের যে কোনও বাধা কেটে যাবে এই টোটকা মেনে চললে। প্রতি মঙ্গলবার অন্ধ ব্যক্তিদের যে কোনও খাবার খাওয়ান। এতে পুণ্য লাভ হবে। আর এর ফলে যে কোনও জটিলতা থেকে মুক্তি পাবেন। জীবনের সকল বাধা কেটে যাবে এই টোটকায়।  

711

হাতে বানানো রুটি দান করুন সিংহ রাশির ছেলে মেয়েরা। কোনও শুভ কাজে যাওয়ার আগে এই টোটকা মেনে চলতে পারেন। বিশেষ করে পরীক্ষা কিংবা ইন্টারভিউ দিতে যাওয়ার আগে মেনে চলুন এই টোটকা। এতে উপকৃত হবেন। দান করলে সৌভাগ্য লাভ করবেন। এর ফলে জীবনের সকল বাধা অতিক্রম করতে সক্ষম হবেন। এবার থেকে মেনে চলুন এই টোটকা। 

811

রুপোর পাত্রে খাবার খান ও রুপোর চেন ধারণা করুন। সিংহ রাশির জন্য রুপো শুভ ধাতু। তাই রুপোর পাত্রে খাবার খেলে সকল শারীরিক জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। তেমনই রুপোর চেন ধারণে সৌভাগ্য ফিরে পাবেন। সিংহ রাশির মেয়েরা, ছোট থেকে পড়াশোনার ব্যাপারেও খুবই সিরিয়াস থাকেন। পড়াও উন্নতি হবে এই টোটকা মেনে চললে। 

911

ধন সম্পত্তির প্রতিও এদের আগ্রহ থাকে। ধন সম্পত্তি লাভের আশাও রাখেন সিংহ রাশির ছেলে- মেয়েরা। ধন সম্পত্তি সংক্রান্ত যে কোনও জটিলতা কাটাতে জ্যোতিষ টোটকা মেনে চলুন। শাস্ত্রে একাধিক উপায় আছে। তবে, রাতে গ্যাস বন্ধের আগে কাঁচা দুধ ছেটান গ্যাসে। প্রতি দিন এই টোটকা পালনে জীবনের সকল জটিলতা কেটে যাবে মুহূর্তে। 

1011

শুভ কাজ শুরু আগে সবাইকে মিষ্টি খাওয়ান। তবেই সেই কাজ ভালো ভাবে সম্পন্ন হবে। সিংহ রাশির ছেলে মেয়েরা অবশ্যই এই টোটকা মেনে চলবেন। এতে উপকৃত হবেন। ছোট-খাটো যে কোনও কাজে হাত দেওয়ার আগে মিষ্টি মুখ করুন। সব কাজে সফল হবেন।  

1111

শাস্ত্র মতে, কঠোর পরিশ্রমী হন সিংহ রাশির ছেলে মেয়েরা। এরা সাফল্যের জন্য কঠিন পরিশ্রম করে থাকেন। ছোট থেকে বড়, সব কাজেই এরা নিজেদের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করেন। প্রেমের ক্ষেত্রেও এদের জীবন সুখের হয়। জ্যোতিষ মতে, এরা বৃশ্চিক, মীন ও মেষ রাশির ছেলে-মেয়েদর সঙ্গে সম্পর্কে জড়ালে খুশি হয়ে থাকেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos