চিনে নিন এই পাঁচ রাশিকে, প্রেমিক কিংবা প্রেমিকা হিসেবে এদের সামলানো বেশ কঠিন

জীবন সঙ্গী হোক কিংবা প্রেমিক সে মনের মতো হোক তা সকলেই চেয়ে থাকেন। সে কারণে নতুন সম্পর্কে জড়ানোর ক্ষেত্রে সকলেই বিশেষ সতর্ক থাকেন। কেউ সব না জেনে সম্পর্কে জড়াতে চান না তো কেউ থাকেন উলটে। কারও জীবনে প্রেম আসে বড্ড তাড়াহুড়ো করে, আবার তা ভেঙেও যায় চট করে। আসলে এক একটা মানুষ এক এক রকম। সকলের সঙ্গে সকলের স্বভাব ও মানসিকতা- উভয়েরই বিস্তর তফাত। সে কারণে চট করে মনের মতো মানুষ পাওয়া কঠিন। আজ রইল ৫টি রাশির কথা। চিনে নিন এই পাঁচ রাশিকে। এরা মানুষ হিসেবে খুবই ভালো। তবে প্রেমিক হিসেবে এদের সামলানো বেশ কঠিন। 

Sayanita Chakraborty | / Updated: Apr 26 2022, 05:25 AM IST

110
চিনে নিন এই পাঁচ রাশিকে, প্রেমিক কিংবা প্রেমিকা হিসেবে এদের সামলানো বেশ কঠিন

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই গ্রহের অধিকর্তা হল বুধ। এরা চঞ্চলমতি ও উদ্যমী হিসেবে খ্যাত। এদের মেধা ও বুদ্ধি সকলকে টেক্কা দেয়। এরা মানুষ হিসেবে খুবই ভালো। কিন্তু, এদের প্রেমিক হিসেবে এদের সামলানো কঠিন। এরা সম্পর্কের ব্যাপারে যত্নশীল। তবে, এদের প্রেম তেমন সুখের হয় না। 

210

মিথুর রাশির ছেলে মেয়েদের মধ্যে দ্বৈত প্রকৃতির হয়। সব সময় এদের মনে কিছু না কিছু চলতে থাকে। এদের সঙ্গে ডেটিং করতে গেলে নানা রকম সমস্যায় পড়তে হয়। এদের মানসিকতার সঙ্গে সহজে কারও মিল হয় না। এদের প্রেমিক হিসেবে সামলানো কঠিন।    

310

বৃষ রাশি- বৃষ রাশির ছেলে মেয়েরা বড্ড জেদী হন। এরা সব সময় তর্ক করেন। নিজের মতের পরিবর্তন করতে চান না। এদের এই স্বভাব সম্পর্কের ক্ষেত্রে ক্ষতিকর। এরা  চট করে কাউকে ভালোবেসে ফেলেন। এরা সম্পর্কের ব্যাপারেও যত্নশীল হন। তবে, এদের স্বভাবের জন্যই দ্বন্দ্ব লেগে থাকে।  

410

রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সহজে বিপরীত লিঙ্গের মন জয় করতে পারেন। এদের আচরণে চট করে লোকে এদের প্রেমে পড়ে। এদের বুদ্ধি ও ধৈর্যশীল স্বভাব সকলকে আকৃষ্ট করে। তবে, সমস্যা বাঁধে একগুঁয়ে স্বভাবের জন্য। সঠিক রাশির সঙ্গে সম্পর্কে এরা খুশি হন।  

510

বৃশ্চিক রাশি- তেজী, নির্ভীক এবং এক গুঁয়ে স্বভাবের হয় বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এরা নিজেদের মতো চলতে ভালোবাসে। এই স্বভাব সম্পর্কে অশান্তির কারণ হয়। এদের সঙ্গে সব রাশির মনের মিল হয় না। তবে, বৃশ্চিকের সঙ্গে বৃষ, কর্কট ও সিংহ রাশির মনের মিল হয়ে থাকে।   

610

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা কঠোর মনের হয়ে থাকেন। এরা কাউকে দয়া দাক্ষিণ্য করতে পছন্দ করেন না। সে কারণে এদের প্রেমের জীবন তেমন সুখের হয় না। তাই আপনার সঙ্গীর রাশি বৃশ্চিক হলে সতর্ক হন।   

710

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশি হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বল বৃহস্পতি। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জ্ঞানী ও প্রতিভাশালী ব্যক্তি হন। অন্যায়ের প্রতিবাদ করেন সব সময়। অন্যায় দেখলে চুপ থাকা এদের নৈতিকতার বিরুদ্ধে। এদের এই স্বভাব সম্পর্কের জন্য ক্ষতিকারক। অনেকের এদের প্রতিবাদী স্বভাবকে অহংকার ভেবে বসেন।  

810

মেষ, মিথুন ও ধনুরাশির সঙ্গে এদের মনের মিল হয়ে থাকে। অন্য রাশির সঙ্গে চট করে এদের মিল হয় না। এরা সম্পর্কের প্রতি প্রতিশ্রুতি বদ্ধ হন। তবে, এরা জেদী স্বভাবের। যে কারণে সম্পর্কে অশান্তি লাগে এদের জন্যই। তাই আপনার পার্টনারের রাশি ধনু হলে, তাদের মন বোঝার চেষ্টা করুন। 

910

কুম্ভ রাশি- বাকি রাশির মতো কুম্ভ রাশির ছেলে মেয়েদেরও প্রেমের জীবন তেমন সুখের হয় না। এটি রাশি চক্রের একাদশ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা একা থাকতে পছন্দ করেন। চট করে কাউকে মনে জায়গা দেন না। সে কারণে অনেক সময় নিজেদের প্রেম থেকে বঞ্চিত হয়ে থাকেন।  

1010

প্রথম জীবনে কষ্ট পাওয়ার জন্য কুম্ভ রাশির মন কঠিন হয়ে থাকে। এরা বাস্তব বুদ্ধি দিয়ে সব কিছু বিচার করেন। কিন্তু, প্রেমে আবেগের প্রয়োজন। এদের এই স্বভাব দাম্পত্য জীবনে সমস্যা তৈরি করে। মন কঠোর হলেও এরা সৎ ও দায়িত্বশীল ব্যক্তিত্বের অধিকারী। সম্পর্কের প্রতিও যত্নশীল স্বভাবের হন কুম্ভ রাশির ছেলে ও মেয়েরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos