রইল বৃষ রাশির প্রেম জীবনের খোঁজ, জেনে নিন কোন রাশির সঙ্গে সম্পর্কে মিলবে সুখ

রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশি অধিকর্তা গ্রহ শুক্র। শাস্ত্র মতে প্রেম, সৌন্দর্য ও আর্থিক সাফল্যের গ্রহ হল শুক্র। সম্পদ, কামুকতা, সম্পত্তিতে আনন্দ পান এরা। এরা এমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়াতে চান যাদের থেকে বিলাসিতা ও নিরাপত্তা পেতে পারেন। এই রাশির মেয়েরা সুন্দরী হয়ে থাকেন। এরা যে কোনও সম্পর্কের প্রতি যত্নশীল হন। ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সকলের সব ব্যাপারে খোঁজ রাখেন। এরা সকলকে সাহায্যও করে থাকেন। এদের সঙ্গে কারও মতাদর্শের মিল হলে তাদের সঙ্গে সহজে ঘনিষ্ঠ বন্ধুত্ব তৈরি হয়। আজ জেনে নিন বৃষ রাশির প্রেম জীবন প্রসঙ্গে। জেনে নিন নিন কোন রাশির সঙ্গে সম্পর্কে মিলবে সুখ। 

Sayanita Chakraborty | Published : Aug 5, 2022 9:22 AM IST

112
রইল বৃষ রাশির প্রেম জীবনের খোঁজ, জেনে নিন কোন রাশির সঙ্গে সম্পর্কে মিলবে সুখ

বৃষ রাশি ও মেষ রাশি
আপনি ও মেষ রাশির জাতক জাতিকা দুজনেই সম্পর্কে জড়ালে সারাজীবন এক সঙ্গে থাকতে চাইবেন। দুজনেই পুরনো স্মৃতি নিয়ে আলোচনা করতে স্বচ্ছন্দ্য বোধ করেন। এই দুই রাশির মানসিকতারও মিলন হয়। সে কারণে বৃষ রাশির সঙ্গে মেষ রাশির সম্পর্ক হলে সে সম্পর্কে মেলে সুখ। 
 

212

বৃষ রাশি ও বৃষ রাশি
বৃষর সঙ্গে বৃষ রাশির সম্পর্কে শক্তিশালী বন্ধন তৈরি হয়। এরা উভয়ই একে অপরের কাজের মূল্য দিয়ে থাকেন। এরা দুজনেই ক্ষমতার প্রতি আকৃষ্ট হন। কাজের সঙ্গে ব্যক্তিগত জীবনের ভারসাম্য বজায় রাখতে বৃষ রাশি এক্সপার্ট। এরা লড়াই থেকে দূরে থাকতে চান। ফলে বৃষর সঙ্গে বৃষ রাশির সম্পর্কে মেলে সুখ। 
 

312

বৃষ রাশি ও মিথুন রাশি
মিথুন রাশির সঙ্গে বৃষ রাশির তেমন মিলন হয় না। এই দুই রাশির মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি হয় বিস্তর। এরা একে অপরের সঙ্গে প্রেমের বা অনুভূতির কথা ভাগ নাও করতে পারে। বৃষ রাশিকে বুঝতে গেলে তাদের সম্পর্কের ক্ষেত্রে সহানুভূতিশীল হতে হবে। তাই বৃষ রাশি ও মিথুন রাশির সম্পর্কে গঠনের ক্ষেত্রে ধৈর্য ধরা প্রয়োজন। 
 

412

বৃষ রাশি ও কর্কট রাশি
বৃষ এবং কর্কট এই দুই রাশি একে অপরের পরিপূরক। এরা দুজনই বাস্তববাদী। দুজনের পছন্দেরই রয়েছে বিস্তর মিল। এরা উভয় পরিবেরকে বিশেষ গুরুত্ব দেয়। সে কারণে এদের দুজনের মানসিকতার মিলন ঘটে। ফলে সম্পর্কে সমস্যা তেমন দেখা দেয় না। 
 

512

বৃষ রাশি ও সিংহ রাশি
বৃষ রাশি ও সিংহ রাশি উভয় জানেন কোনও সময়কে কীভাবে সুন্দর করে তুলতে হয়। এরা দুজনেই ভালো সময় কাটাতে পছন্দ করেন। স্নিগ্ধ আনন্দ পছন্দ দুজনেরই। সে কারণে দুজনের মধ্যে সহজে বোঝাপড়া তৈরি হয়। বৃষ রাশি ও সিংহ রাশি সম্পর্কে মধুর হয়ে থাকে। 
 

612

বৃষ রাশি ও কন্যা রাশি
বৃষ রাশি ও কন্যা রাশি উভয় রাশির জাতক জাতিকা শান্তিপূর্ণ ও বিশ্বস্ত। এরা দুজনই জীবনে নানান চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যান। সে কারণে এরা স্থিতিশীলতা অর্জন করে থাকেন। বৃষ রাশি শারীরিক ও মানসিক উভয় ভাবে কন্যা রাশির সঙ্গে সামঞ্জস্য পূর্ণ। সে কারণে এদের সম্পর্ক সুখের হয়। 
 

712

বৃষ রাশি ও তুলা রাশি
বৃষ রাশি ও তুলা রাশি উভয়েরই প্রয়োজন শান্ত মনোভাব ও স্থিতিশীলতা। তবেই জীবনের সর্বক্ষেত্রে জয় লাভ করবেন। এরা দুজনই সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হন। কয়েকটি ক্ষেত্রে বৃষ রাশি ও তুলা রাশির মিল হয়। তবে, শান্ত মনোভাব ও স্থিতিশীল মানসিকতা গঠন করতে পারলে এই দুই রাশির সম্পর্ক সুন্দর হয়ে উঠবে। 
 

812

বৃষ রাশি ও বৃশ্চিক রাশি
বৃষ রাশি ও বৃশ্চিক রাশি উভয়ই রোম্যান্টিক মানসিকতার অধিকারী। সে কারণে বৃষ রাশি ও বৃশ্চিক রাশির সম্পর্ক খুবই সুন্দর হয়। এরা একে অপরের ভালো বন্ধু হয়ে ওঠেন। সহজে একে অপরকে আকৃষ্ট করতে পারেন। তবে, এদের সম্পর্কে দ্রুত বিশ্বাসের অভাব দেখা দেয়। কারণ এরা উভয় একগুঁয়ে স্বভাবের ও একে অপরকে হিংসা করেন। 
 

912

বৃষ রাশি ও ধনু রাশি
একেবারে ভিন্ন ধরনের মানুষ হল বৃষ রাশি ও ধনু রাশির ছেলে মেয়েরা। একজন দিন হলে অপরজন রাত। তবে, এটাই এদের আকৃষ্ট করে। এমন বিপরীত ধরনের মানুষের মধ্যে সহজে প্রেম গড়ে ওঠে। অল্প সময় এরা একে অপরের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। 
 

1012

বৃষ রাশি ও মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। বৃষ রাশি ও মকর রাশির মনের মিল হয় বিস্তর। এদের দুজনের মধ্যে সহজে বন্ধুত্ব গড়ে ওঠে। তবে, এদের প্রেম বা বিয়ে তেমন সুখের হয় না। তবে, অধিক ত্যাগ সম্পর্কে নতুন মাত্রা যোগ করতে পারে। 
 

1112

বৃষ রাশি ও কুম্ভ রাশি
বৃষ রাশি ও কুম্ভ রাশির তেমন মিল হয় না। এদের মানসিকতা একেবারে ভিন্ন। তবে, ত্যাগ ও মানিয়ে নেওয়া সুন্দর সম্পর্ক তৈরি করতে পারে। বৃষ সঙ্গীর সঙ্গে সব কথা ভাগ করে নিতে চান। আর কুম্ভ গোপনীয়তায় বিশ্বাসী। এমন একাধিক অমিল আছে দুজনের। 
 

1212

বৃষ রাশি ও মীন রাশি
রাশি চক্রের শেষ রাশি হল মীন রাশি। বৃষ রাশি ও মীন রাশি দুজনেই রোম্যান্সকে মূল্য দেন। সম্পর্কের ক্ষেত্রে সম্পূর্ণ মন দিয়ে থাকেন। এরা একে অপরের অনুভূতি বোঝার চেষ্টা করেন ও একে অপরের অনুভূতিকে গুরুত্ব দেন। সে কারণে বৃষ রাশি ও মীন রাশি সম্পর্ক সুখের হয়। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos