বহু দিন ধরে আর্থিক সমস্যায় জর্জরিত, এই নিয়ম মেনে নিমেষে দূর করবে আর্থিক সঙ্কট

প্রতিটি মানুষকেই বহু বাধা বিপত্তি অতিক্রম করে জীবনে সফলতা অর্জন করতে হয়। প্রতিনিয়ত বাধা বিপত্তির সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না এমন প্রচুর মানুষ আছেন। আবার অনেকেই আছেন যারা খুব সহজেই সকল বাধা বিপত্তি সহজেই অতিক্রম করে সফল হয়েছেন। তবে, জ্যোতিষশাস্ত্রের মতে, ভাগ্য অনুযায়ী অনেক ব্যক্তিকেই জীবনে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তাই জীবনে উন্নতি পাওয়ার জন্য বা আর্থিক সমস্যা দূর করতে পালন করুন বিশেষ এই নিয়মগুলি। 

deblina dey | Published : Sep 12, 2020 5:12 AM IST

17
বহু দিন ধরে আর্থিক সমস্যায় জর্জরিত, এই নিয়ম মেনে নিমেষে দূর করবে আর্থিক সঙ্কট

পূরাণ মতে, মর্তে দুষ্টের দমন করতে মা তারার আর্বিভাব হয়। মায়ের এই শক্তি রূপের আরাধনা করার পাশাপাশি এক মনে ১০৮ বার তারা মন্ত্র জপ করলে মা তারা প্রসন্ন হন। 

27

জীবনে যে কোনও সমস্যার জন্য করুন মাতৃ শক্তি আরাধনা। হিন্দুশাস্ত্র মতে, তারা মায়ের আরাধনা করলে জীবনে সমস্ত সমস্যা থেকে মুক্তি মেলে। 

37

শান্ত মনে ১০৮ বার তারা মন্ত্র জপ করলে আর্থিক সমস্যা মিটে যায়, এর পাশাপাশি জীবনে ফিরে আসে সার্বিক শান্তি।

47

যারা দীর্ঘদিন ধরে আর্থিক অনটনে ভুগছেন তারা আজকের দিনে ঘুম থেকে উঠেই শান্ত হয়ে এক মনে তারা মায়ের আরাধনা করুন। দেখবেন নিমেষে আর্থিক অনটন দূর হবে এবং মনের সব ইচ্ছা পূরণ হবে। 
 

57

জন্মকুষ্টিতে পিতৃ দোষের যোগ থাকলে তা চিন্তার বিষয়। কারণ পিতৃ দোষ চলাকালীন একের পর এক সমস্যার সৃষ্টি হয় জীবনে। বিশেষত আর্থিক সমস্যা, চাকরির ক্ষেত্রে নানান সমস্যা দেখা যায়। 

67

প্রতি শনিবার জবা ফুল মাকে নিবেদন করে মন থেকে মাকে পুজো করলে গোটা বাড়িতে পজেটিভ শক্তি বৃদ্ধি পায়। এর পাশাপাশি বাস্তু দোষও কেটে যায়। 

77

এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে নিয়মিত তারা মায়ের আরাধনা করুন। নিমেষে মুক্তি পাবেন এবং অর্থকষ্টও কেটে যাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos