মিথুন রাশির ছেলে মেয়েরা মেনে চলুন এই ১০ টোটকা, সব কাজে সফল হবেন এই উপায়

রাশিচক্রের তৃতীয় রাশি হল মিথুন রাশি। বুধ গ্রহের জাতক হলেন মিথুন। সাধারণত এই রাশির ছেলে মেয়ের চরিত্র খুবই রহস্যজনক হয়। প্রথম দেখায় এদের সঙ্গে ধারণা তৈরি করা বেশ কঠিন। দীর্ঘদিন ধরে মেলামেশার করার পরই এদের সম্পর্কে ধারণা স্পষ্ট হবে আপনার। নির্ভীক ও আত্মবিশ্বাসী হন মিথুন রাশির ছেলে মেয়ার। যে কোনও পরিবেশে এরা সহজে মানিয়ে নিতে পারেন। নতুন পরিবেশ, নতুন মানুষের সঙ্গেও মেলামেশা করতে পারেন। খোলা মেলা স্বভাবের জন্য অনেকেই এদের পছন্দ করেন। আজ টোটকা রইল মিথুন রাশির জন্য। এবার থেকে মিথুন রাশির ছেলে মেয়েরা মেনে চলুন এই বিশেষ টোটকা। এতে জীবনের সকল কাজে হবেন। কেটে যাবে জীবনের সকল কঠিন সময়। জেনে নিন কী কী করবেন।   

Sayanita Chakraborty | Published : May 16, 2022 9:25 AM IST

110
মিথুন রাশির ছেলে মেয়েরা মেনে চলুন এই ১০ টোটকা, সব কাজে সফল হবেন এই উপায়

প্রতি শনি ও মঙ্গলবার আমিষ জাতীয় খাবার খাবেন না। সপ্তাহে এই দুই দিন নিরামিষ ভোজন করুন। শাস্ত্র মতে, শনি ও মঙ্গলবার নিরামিষ খেলে সব কাজে সফল হবেন। শাস্ত্র মতে, মিথুন রাশির জাতক জাতিকারা অবশ্যই মেনে চলুন এই টোটকা। এতে সব কাজে সফল হবেন। ফিরে পাবেন সৌভাগ্য। 

210

বাড়িতে অনেকেরই কুকুর কিংবা বিড়াল পোষার ইচ্ছে থাকে। আবার অনেকে অ্যাকোরিয়াম দিয়ে ঘর সাজান। কিন্তু, মিথুন রাশির ছেলে মেয়েরা ভুলেও মাছ পুষবেন না। এমনকী, কোনও পশু না পোষা ভালো এই রাশির জন্য। এতে জীবনে বাধা আসতে পারে। পোষ্য মিথুন রাশির জন্য শুভ নয়। এবার থেকে মেনে চলুন এই টোটকা। 

310

চাকরি ক্ষেত্রে বাধা কিংবা পড়াশোনায় উন্নতির জন্য বৃহস্পতিবার টোটকা পালন করতে পারেন। মিথুন রাশির জাতক জাতিকারা প্রতি বৃহস্পতিবার দান করুন। শাস্ত্র মতে, মন্দিরে বৃহস্পতিবার আতপ চাল ও দুধ দান করলে সব কাজে সফল হবেন। তেমনই জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে এই টোটকা পালন করলে। এবার থেকে প্রতি বৃহস্পতিবার মেনে চলুন এই টোটকা।     

410

হিন্দু শাস্ত্রে, একাধিক দেব দেবীর উল্লেখ আছে। যে কোনও কাজে সফল হতে দেবতার আরাধনা করা প্রয়োজন। এবার থেকে মা কালীর পুজো করুন। শাস্ত্র মতে মা কালীর পুজো করলে সব কাজে সফল হবেন। নিষ্ঠার সঙ্গে মায়ের পুজো করুন। উপবাস করে পুজো করবেন। আর ভুলেও এই দিন আমিষ ভোজন করবেন না। 

510

যে কোনও শুভ কাজে যাওয়ার আগে মেনে চলুন টোটকা। মিথুন রাশির জন্য রয়েছে এক বিশেষ টোটকা। প্রতি সোমবার নিজের ছাদের মুগডাল পায়রাকে খাওয়ান। এমনকী, কোনও শুভ কাজে যাওয়ার আগে মুগ ডাল খাওয়ান পায়রাদের। এতে পুণ্য লাভ হবে। জীবনের সব কাজে সফল হবেন। সৌভাগ্য ফিরে পাবেন এই টোটকা মেনে চললে। 

610

যশ ও খ্যাতি বৃদ্ধি করতে চাইলে মিথুন রাশির ছেলে মেয়েরা পালন করুন এক বিশেষ টোটকা। প্রতিদিন সকালে স্নান সেরে সূর্য প্রণাম করবেন। সকালে সূর্যকে ধূপ দেখান, জল অর্ঘ্য দিন। সূর্য দেবের পুজো করা মিথুন রাশির জন্য শুভ হিসেবে গণ্য হয়। প্রতিদিন এই নিয়ম মেনে চলুন।   

710

শিব লিঙ্গ প্রতিষ্ঠা করুন বাড়িতে। শিবের পুজো করলে সৌভাগ্য লাভ করবেন। জীবনের সকল বাধা কেটে যাবে শিব পুজোয়। আদি দেবতা হিসেবে উল্লেখ আসে শিবের। তাঁর কৃপা পেলে সব কাজে সফল হবেন। এবার থেকে প্রতি সোমবার শিব পুজো করুন। বাড়িতে স্থাপন করুন শিব লিঙ্গ। উপকার পাবেন।  

810

আর্থিক বৃদ্ধি ঘটাতে মিথুন রাশির জন্য বিশেষ টোটকা আছে শাস্ত্রে। বাড়িতে রাখতে পারেন মানি প্ল্যান্ট। শাস্ত্র মতে, বাড়ির পূর্ব দিকে মানি প্ল্যান্ট লাগালে সৌভাগ্য বৃদ্ধি পাবে। মেনে চলুন এই আর্থিক টোটকা। নিয়ম মেনে মানি প্ল্যান্ট লাগান। আর্থিক বৃদ্ধি পাবে। এই টোটকা বেশ উপকারী।

910

মিথুন রাশির জন্য শুভ ধাতু হল রুপো। মিথুন রাশির জন্য বেশ উপকারী টোটকা হল এটি। গলায় রুপোর চেন ও মধ্যমাতে রুপোর আংটি পরুন। জীবনের সকল ক্ষেত্রে সফল হবেন এই টোটকা পালন করতে। রুপো ধাতু মিথুন রাশির জীবনে সৌভাগ্য বয়ে আনে। মিথুনর জাতক জাতিকারা অবশ্যই পালন এই টোটকা।  

1010

জীবনের কোনও বাধা কাটাতে কিংবা উন্নচি ঘটাতে চাইলে গঙ্গাজলের টোটকা মেনে চলতে পারেন। সবুজ বোতলে গঙ্গাজল ভরে নির্জন স্থানে রেখে আসুন। অনেক সময় জীবনে খারাপ সময় চলতে থাকে। এর থেকে মুক্তি পাওয়া কঠিন দাঁড়ায়। এমন সময় পালন করুন গঙ্গাজলের টোটকা। উপকার পাবেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos