এই সপ্তাহে ৬ রাশির বিবাহের জন্য শুভ সময় , দেখে নিন আপনার সপ্তাহের রাশিফল

প্রতিটি শাস্ত্রের মতো জ্যোতিষশাস্ত্রেরও কিছু একক আছে। জন্মরাশি সেই এককগুলির একটি।পৃথিবীকে কেন্দ্র করে চন্দ্রের আবর্তন পথকে ৩৬০ ডিগ্রি সমমানের একটি বৃত্ত আকারে এঁকে ১২ টি অংশে বিভক্ত করলে প্রায় ৩০ ডিগ্রী সমমানের যে বৃত্তচাপ পাওয়া যায় তার প্রত‌্যেকটিকে এক একটি রাশি বলা হয়। বাংলায় বারোটি রাশির প্রচলিত। শিশুর জন্মের স্থানীয় সময়ে চন্দ্র যে রাশিতে থাকে সে রাশিকে শিশুর জন্মরাশি বলে। বর্ষপঞ্জিতে চন্দ্রের অবস্থান উল্লেখ থাকে। বর্তমানে পঞ্চাঙ্গ বিষয়ক জ্যোতিষশাস্ত্র সফটওয়্যার এবং বিভিন্ন ওয়েবসাইটে জন্মতারিখ ও সময় দিয়ে চন্দ্রের অবস্থান জানা যায়। 

deblina dey | Published : May 15, 2022 10:25 AM IST

112
এই সপ্তাহে ৬ রাশির বিবাহের জন্য শুভ সময় , দেখে নিন আপনার সপ্তাহের রাশিফল

মেষ– 
বিনিয়োগ বেশি করা ভালো হবে না। কোনও প্রতিযোগীতামূলক কাজে বাধা আসতে পারে। ব্যবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে। দূরের কোনও আত্মীয়ের থেকে খারাপ খবর আসতে পারে। ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভালো। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। এই সপ্তাহে শরীর নিয়ে চিন্তার কারণ হতে পারে। মায়ের কারণে চিন্তা বৃদ্ধি পাবে। পড়াশুনাতে ফল ভালো হবে। 

212

বৃষ– 
অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরিক সমস্যা হতে পারে। নিজের কাজের ওপর গর্ভবোধ হবে। বাড়ি তৈরির পরিকল্পনা করতে পারেন। অফিসে কোনও জটিলতা থাকলে তা কেটে যাবে। স্ত্রীর জন্য কোনও শুভ খবর পেতে পারেন। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও  উপার্জন করার আগে বার বার চিন্তা করুন। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও  সমস্যা বাড়তে পারে। সন্তানের পড়াশুনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। 

312

মিথুন– 
মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে।  সপ্তাহের শেষের দিকে সঙ্গীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। অপরের থেকে অপদস্ত হওয়ার সম্ভাবনা বেশি। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হতে পারেন। শেয়ার বাজারে যুক্ত না হওয়াই ভাল। সন্তানকে নিয়ে পাশের বাড়ির সঙ্গে বিবাদ হতে পারে। শরীরিক পরিশ্রম বৃদ্ধি পাবে। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। কোনও আত্মীয় বাড়িতে আসায় আপনার উপকার হতে পারে। সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পাতে পারে। 

412

কর্কট– 
বাবার সঙ্গে মতের অমিল  হতে পারে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। সপ্তাহের শেষের দিকে  লিভারের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হবেন। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছারা হতে পারে। অফিসের বহু পুরনো সমস্যা মিটে যাবে। সপ্তাহের প্রথমে ব্যবসার স্থানে খুব ভালো ফল পাবেন কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে। 

512

সিংহ–  
পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। পরিবারের সকলকে নিয়ে দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কোনও প্রিয়জনের থেকে কষ্ট পেতে পারেন। নতুন কোনও আয়ের সন্ধান আসতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। চাকুরিজীবীদের জন্য চাপ বাড়তে পারে। এই সপ্তাহ ভালো মন্দের ভিতর দিয়ে কাটবে। সপ্তাহের প্রথম দিকে খরচ বাড়বে এবং অপরের জন্য সংসারে অশান্তি হতে পারে। শ্বশুরবাড়ি থেকে কোনও প্রকার পাওনা হতে পারে। ব্যবসায় কোনও কর্মচারীকে নিয়ে সমস্যা হতে পারে। সংসারে অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। 

612

কন্যা– 
প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। খুব ভাল ভাবনা চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসায় পা বাড়ানো উচিৎ। বাড়িতে কোনও  নতুন অতিথির আগমন হতে পারে। সপ্তাহের প্রথম দিকে কোনও শত্রুর জন্য পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের স্বভাব নিয়ে স্বামী-স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। নিজের কারও জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার ফল ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। 

712

তুলা– 
সপ্তাহের প্রথম দিকে প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। মনের ইচ্ছা পূরণ হতে পারে। পরিশ্রম করেও ভাল পারিশ্রমিক পাবেন না। সঙ্গীর শরীর নিয়ে চিন্তার সম্ভাবনা রয়েছে। ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে। কাজের লোকের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনের সাহায্যে সংসারের কোনও সমস্যা থেকে উদ্ধার হবেন। শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাহের জন্য কোনও আলোচনা হতে পারে। জমি ক্রয় বিক্রয়ের যোগ রয়েছে। 

812

বৃশ্চিক– 
বিবাহ ব্যপারে কোনও আলোচনা না করাই ভাল হবে। কোনও কারনে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। সব কাজের জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে হতে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদের যোগ রয়েছে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট  বাড়তে পারে। কর্মচারী নিয়ে কোনও  বিবাদ হতে পারে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসার জন্য চিন্তা করুন। শরীরিক সমস্যা দেখা দিতে পারে। বন্ধু বেশী কোনও  শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথম দিকে স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে। 

912

ধনু -  
শিল্পীদের জন্য খুব ভাল সময়। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসবে। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক দুর্বলতা থাকবে। সপ্তাহের প্রথম দিকে রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন। অর্থ ভাগ্য মধ্যম থাকবে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের খুব ভাল সময়। চেষ্টার সাফল্য আসতে পারে। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। অফিসে কোনও ভালো বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। 

1012

মকর - 
আয় ব্যয়ের সমতা রক্ষা করতে পারবেন না। ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। জমি কেনা বেচার জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। টাকা পয়সা নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতির যোগ রয়েছে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করবেন। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। সপ্তাহের শেষের দিকে চেষ্টার সাফল্য মিলতে পারে। সঙ্গীর জন্য সংসারে কোনও বিবাদের মীমাংসা হতে পারে। 

1112

কুম্ভ– 
বিবাহের জন্য শুভ সময় আসছে। পাশের বাড়ির সঙ্গে সমস্যার সমাধান। সংসারে কোনও  দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময়। গুরুজনের সঙ্গে কোনও আলোচনা করে তবে সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহিত জীবন ভাল কাটবে। টাকা পয়সা বুঝে খরচ করুন, ব্যয় বহুল সময়। ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন। টিউমার নিয়ে কোনও প্রকার সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবেন। সপ্তাহের প্রথম দিকে অর্থ সমস্যা ধীরে ধীরে কেটে যাবে। 

1212

মীন– 
শিল্পীদের জন্য সময় খুব ভাল। শত্রুপক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করতে পারেন। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। সন্তানের পড়াশুনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা হতে পারে। অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য অফিসে ব্যঘাত হতে পারে। তবে শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। বেকারদের আশা পূরন না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ হতে পারে। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে খুব আশান্তি হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos