বাড়ির ছাঁদে যদি এই ত্রুটিগুলি থাকে, তবে বার বার জীবনে আসবে বহু সমস্যা

জ্যোতিষ অনুসারে বাড়ির ছাঁদ জীবনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যদি আপনার বাড়ির ছাঁদে কোনও ত্রুটি থাকে তবে তা রাশিফলের দ্বাদশ ঘরটি দুর্বল হয়। ভবিষ্যতে এটি বিভিন্ন অসুবিধার মুখোমুখি হতে পারে। জেনে নিন কীভাবে আপনি ছাদের বাস্তু ত্রুটিগুলি কাটিয়ে উঠবেন।

deblina dey | Published : Jan 21, 2021 7:20 AM IST / Updated: Jan 21 2021, 12:53 PM IST

18
বাড়ির ছাঁদে যদি এই ত্রুটিগুলি থাকে, তবে বার বার জীবনে আসবে বহু সমস্যা

 বাড়ির ছাদটি উত্তর-পূর্ব থেকে দক্ষিণ-পশ্চিমে ঢালু হয়ে যায়, তবে এটি অর্থনৈতিক ক্ষতি এবং ক্ষতির কারণ হতে পারে। এর জন্য, জমি দেখে কোনও বাস্তু বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করে ঢালটি কোন দিকে হওয়া উচিত তা নির্ধারণ করা উচিত।

28

কিছু লোক সুন্দর দেখার জন্য ঢালু ডিজাইনের ছাদ তৈরি করেন, তবে এটি এড়ানো উচিত। এটি হতাশা এবং অন্যান্য স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে।

38

আজকাল ঘরে আলো জ্বালানোর জন্য ছোট ছোট লাইট ব্যবহার করা হয়। এটি করবেন না কারণ এটি সর্বদা স্বাস্থ্য, মন এবং মস্তিষ্কে খারাপ প্রভাব ফেলবে।

48

বাড়ির ছাদে কোনও ধরণের ময়লা জমতে দেবেন না। এখানে কোনও ধরণের বাঁশ বা নষ্ট জিনিস রাখবেন না। এটি পরিবারের সদস্যদের মধ্যে সমস্যার সৃষ্টি করে।

58

জলের ট্যাঙ্কটি বাড়ির ছাদের কোন দিকে রাখা উচিত তা জানা গুরুত্বপূর্ণ। উত্তর-পূর্ব দিকটি জল রাখার জন্য উপযুক্ত নয়, এটি চাপ বাড়ায় এবং বাচ্চাদের শিক্ষার উপর প্রভাব ফেলে। 

68

 দক্ষিণ-পূর্ব দিক আগুনের দিক, তাই ছাদের সেই দিকে জলের ট্যাঙ্কের জন্য উপযুক্ত নয় বলে মনে করা হয়। কারণ আগুন জলের সংমিশ্রণ গুরুতর বাস্তু ত্রুটি তৈরি করে।

78

বাড়ির ছাদের উচ্চতাও বাস্তু অনুসারে হওয়া উচিত। উচ্চতা যদি ৮.৫ ফুটের কম হয় তবে এটি আপনাকে অনেক সমস্যা এনে দেয় এবং জীবনে আপনার এগিয়ে যাওয়া অনেক কঠিন হয়ে দাঁড়ায়। 

88

ঘর যদি ছোট হয় তবে ছাদের উচ্চতা কমপক্ষে ১০ থেকে ১২ ফুট হওয়া উচিত। এর চেয়ে কম রাখা উচিৎ নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos