যদি দুর্ভোগ থেকে মুক্তি পেতে এবং আর্থিক উন্নতি পেতে চান তবে দোলের আগে মেনে চলুন এই নিয়মগুলি

ন্যাড়াপোড়ার অর্থ হল সব ধরণের অশুভ শক্তির বিনাশ। এই দিনে বিশেষ কিছু নিয়ম পালন জীবনের বিভিন্ন ধরণের অসুবিধা দূর করে। তাই দোলের আগের দিনের এই রাতকে খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যাঁদের জীবনে অর্থ, ঋণ, রোগ, কেরিয়ার এবং ব্যবসায় সম্পর্কিত সমস্যা আছে, তারা এই দিনে কিছু কৌশল বা প্রতিকার মেনে চললে সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি কি কি-
 

deblina dey | Published : Mar 24, 2021 5:56 AM IST

17
যদি দুর্ভোগ থেকে মুক্তি পেতে এবং আর্থিক উন্নতি পেতে চান তবে দোলের আগে মেনে চলুন এই নিয়মগুলি

ন্যাড়াপোড়ার রাতে বট গাছের নীচে খাঁটি ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে, গাছের চারপাশে ১২ বার প্রদক্ষিণ করুন। এর ফলে জীবনের সঙ্গে সম্পর্কিত সমস্ত সমস্যাগুলি দূর হবে।

27

ন্যাড়াপোড়ার সময়ে পুরো পরিবারের সঙ্গে আগুনের চারপাশে তিন বা সাত পাক ঘুরুন, এর ফলে স্বাস্থ্য উপকারও পাওয়া যায়।

37

রঙ খেলার আগে মন্দিরে বা বাড়িতে দেব-দেবীদের কাছে আবির উত্সর্গ করা উচিত এবং ঈশ্বরের কাছে আপনার সমস্ত সমস্যাগুলি জানান। এটি করে, সমস্ত সমস্যা দ্রুত সমাধান হয়।

47

ন্যাড়াপোড়া শেষ হওয়ার পর পুরুষদের উচিত দহনের ছাই দিয়ে তিলক লাগানো। একই সঙ্গে, মহিলাদের এই ঘাড়ে প্রয়োগ করা উচিত। এই অলৌকিক প্রতিকার কু-নজর থেকে প্রতিরোধ করে।

57

হোলির দিন সকালে স্নান সেরে শিব মন্দিরে গিয়ে একটি পান পাতার উপর সুপারি এবং কাঁচি হলুদ অর্পণ করে পুজো করুন। এর পরে সন্ধ্যায় শিবলিঙ্গের কাছে একটি প্রদীপ জ্বালান। এটি করে আপনি সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন।

67

দোলের দিন এক মালায় নয়টি লেবুর গেঁথে নিন। এর পরে এই মালা ভৈরবনাথের মন্দিরে অর্পণ করুন। এই প্রতিকারের মাধ্যমে শীঘ্রই ধন প্রাপ্তির পথ খোলে।

77

দোলের দিন, পরিবারের সকলে অড়হড় ডাল দিয়ে তৈরি যে কোনও পদ বা পকোড়া, মিষ্টি এবং দই খান। এর ফলে স্বাস্থ্যের উন্নতি হয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos