New Year Prediction: ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

নতুন বছরে অর্থাৎ ২০২২ সালে এমন কয়েকটি রাশি রয়েছে যারা বাড়ি-গাড়ি করতে পারবে। জেনে নেওয়া যাক ২০২২ সালে কোন কোন রাশি বাড়ি ও গাড়ির মালিক হতে চলেছেন-
 

deblina dey | Published : Dec 2, 2021 6:27 AM IST

112
New Year Prediction: ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

এই রাশির জন্য গাড়ির কারক হল শুক্র। এমন পরিস্থিতিতে, ২০২২ সালের প্রথম দিকে আপনার একটি গাড়ি কেনার সম্ভাবনা প্রবল। এর সঙ্গে বৃহস্পতি ১১ তম ঘরে রয়েছে, যার কারণে আপনি সম্পত্তি বা বাড়ি কিনতে পারেন।

212

এই রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পত্তি ও গাড়ির জন্য এই বছরটি শুভ হতে চলেছে। এছাড়াও, আপনি পরিবার বা আত্মীয়দের জন্য প্রচুর ব্যয় করতে চলেছেন। যাই হোক, কোনও বড় বিনিয়োগ করার আগে দুবার চিন্তা করুন। সম্পত্তি সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নিলে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন।

312

এই রাশির জাতক জাতিকাদের ১১তম ঘরে শনির দৃষ্টি থাকার কারণে, আপনি এই বছর সমস্ত স্বস্তি পাবেন। এপ্রিল থেকে বৃহস্পতি গ্রহের দিক পরিবর্তন আপনার ভাগ্যও পরিবর্তন করবে। যার কারণে বাড়ি ও গাড়ি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

412

এই রাশির জাতক জাতিকারা ভালো আর্থিক অবস্থানের মাধ্যমে তাদের বেশিরভাগ চাহিদা পূরণ করতে পারবে। আগামী বছরে বাড়ি ও গাড়ি কেনার জোরালো সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য এই সময়টি এই ব্যক্তিদের জন্য সবচেয়ে ভালো।

512

এই রাশির জাতক জাতিকারা বেশ দৃঢ়-চেতা হন। যারা মনের মধ্যে লক্ষ্য নিয়ে তাদের জীবনে চলাফেরা করেন। এমন পরিস্থিতিতে যদি ২০২২ সালে তারা সম্পত্তি এবং গাড়ি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেয় তবে তা শুভ বলে প্রমাণিত হবে।

612

কন্যা রাশির জাতকদের জন্য ২০২২ খুব শুভ হবে। দ্বিতীয় ঘরে বৃহস্পতি এবং শনির সংযোগের কারণে, আপনি অনেক জায়গা সংরক্ষণ করবেন। যার কারণে আর্থিক অবস্থা মজবুত হবে। বছরের শেষে, আপনি সম্পত্তি নেওয়ার যে কোনও সিদ্ধান্ত নিন।

712

এই বছরটি তুলা রাশির জাতকদের জন্য গাড়ি ক্রয়-বিক্রয়ের জন্য ফলদায়ক প্রমাণিত হতে পারে। আপনি এই বছর উত্তরাধিকারসূত্রে পাওয়া সম্পত্তি বিক্রি করবেন না। কারণ, এটি চুক্তিতে আপনার বিশাল ক্ষতির কারণ হতে পারে।

812

এই রাশির জাতকদের জন্য ২০২২ সালটি সম্পত্তির দিক থেকে একটি দুর্দান্ত বছর হবে। আপনি সঠিক সময়ে গাড়ি এবং বাড়ি উভয়ই নিতে পারেন। বাড়ি বা বিল্ডিং কেনার জন্য এই বছরটি আপনার জন্য ভালো। যারা চুক্তি করতে চান, তারা বছরের দ্বিতীয়ার্ধে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

912

এই রাশির চতুর্থ ঘরে বৃহস্পতি থাকার কারণে ধনু রাশির জাতক জাতিকাদের জন্য ধন-সম্পদ লাভের দারুণ সুযোগ রয়েছে। পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। আপনি সারা বছরের যে কোনও সময় একটি নতুন বাড়ি কিনতে পারেন।

1012

সম্পত্তি কেনার দিক থেকে মকর রাশির জাতকদের জন্য ২০২২ সালটি অনুকূল হতে পারে। তবে এপ্রিলের পরে, সমস্ত পরিস্থিতি তাদের জন্য অনুকূল হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন।

1112

সম্পত্তির দিক থেকে কুম্ভ রাশির মানুষদের জন্য ২০২২ সাল ভালো হতে পারে। তবে এই রাশির জাতক জাতিকাদের কিছু কিছু ক্ষেত্রে সমস্যা হতে চলেছে। এই কারণে, বুদ্ধিমানের সঙ্গে অর্থ ব্যয় করুন। এই বছর আপনাকে তাড়াহুড়ো করে কোনও সম্পত্তি না কেনার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় ক্ষতি হতে পারে।

1212

গাড়ি বা সম্পত্তি কেনা বা বিক্রির দিক থেকে ২০২২ সালটি মীন রাশির মানুষের জন্য অত্যন্ত লাভজনক হতে পারে। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসটি ক্রয়-বিক্রয়ের কাজের জন্য অনুকূল হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos