রাশিঘর পরিবর্তন করছে বৃহস্পতি, ৫ রাশির জীবনে হতে পারে আরও জটিল

৬ এপ্রিল রাশিচক্রে হতে চলেছে এক বিশাল পরিবর্তন। রাশিঘর পরিবর্তন করতে চলেছে গুরু গ্রহ বৃহস্পতি।  কুম্ভ রাশিতে  প্রবেশ করতে চলেছে গ্রহরাজ বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে খুব শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি ২০২১ সালে গুরু গ্রহ বৃহস্পতির প্রথম রাশিচক্র পরিবর্তন। মকর রাশিতে এতদিন বৃহস্পতি ও শনি গ্রহ এক সঙ্গে অবস্থানে ছিল। এবার তা রাশিঘর পরিবর্তন করে প্রবেশ করতে চলেছে কুম্ভ রাশিতে। তাই বৃহস্পতির এই রাশি পরিবর্তন বাকি রাশিচক্রের উপর কেমন প্রভাব ফেলবে তা জেনে নেওয়া যাক।

deblina dey | Published : Apr 6, 2021 5:41 AM IST / Updated: Apr 06 2021, 12:10 PM IST

112
রাশিঘর পরিবর্তন করছে বৃহস্পতি, ৫ রাশির জীবনে হতে পারে আরও জটিল

মেষ - বৃহস্পতির এই রাশি পরিবর্তন আপনার জীবনে চাকরি, ব্যবসা এবং শিক্ষার জন্য ভাল ফলাফল নিয়ে আসতে পারে। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রমের ভাল ফল পাবে এই সময়।

212

বৃষ - আপনি যদি নিজের চাকরি পরিবর্তন করতে চান বা চাকরির সন্ধান করতে চান তবে আপনি উভয় ক্ষেত্রেই ভাল ফলাফল পেতে পারেন। বুদ্ধি করে অর্থ ব্যয় করুন। জ্ঞান অর্জনের জন্য এই সময় সেরা।

312

মিথুন- বৃহস্পতির এই রাশি পরিবর্তন আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভাল ফলাফল নিয়ে আসতে পারে। পড়াশোনা ইত্যাদির অন্তরায় দূর হবে। শিক্ষার্থীরা শুভ ফল পাবেন। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে।

412

কর্কট- এই সময় আপনার স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। আর্থিক ক্ষতির কারণে সতর্কতা অবলম্বন করা দরকার। এই সময় বৃহস্পতির প্রভাবে চাকরি ও ব্যবসায় বাড়তে পারে। নেতিবাচক চিন্তা আপনার মনে আসতে দেবেন না।

512

সিংহ- এই সময় ব্যবসা এবং বিনিয়োগের ক্ষেত্রে ভাল ফলাফল পাওয়া যেতে পারে। কথা-বার্তায় শান্ত ও নম্রতা বজায় রাখুন, রাগ সম্বরন করুন। ভুল কাজ করা থেকে বিরত থাকুন। কাউকে অপমান করবেন না। বিবাদের স্থিতির কারণে আপনার লোকসান হতে পারে।

612

কন্যা- বৃহস্পতির এই রাশি পরিবর্তনের ফলে চাকরি ও ক্যারিয়ার সম্পর্কে কোনও ভালো খবর পেতে পারেন। হুট করে কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। স্বাস্থ্য এবং ডায়েটের যথাযথ যত্ন নিন। রাগ এড়িয়ে চলুন।

712

তুলা- শিক্ষার ক্ষেত্রে যুক্ত লোকেরা ভাল ফলাফল পেতে পারেন এই সময়। নতুন কাজ শুরু করতে পারেন। আপনি আয়ের উত্স বিকাশে সফল হতে পারবেন। প্রয়োজনে ভ্রমণ করুন ফলে মানসিক স্থিতি বৃদ্ধি পাবে।

812

বৃশ্চিক- বৃহস্পতির রাশিচক্র পরিবর্তনের ফলে শ্রদ্ধা ও সম্পদের দিক দিয়ে শুভ ফল দিতে পারে। চাকরিতে পদোন্নতিও হতে পারে। সঠিক পরিমাণ অর্থ ব্যবহারে আপনি সাফল্য পাবেন।

912

ধনু- রাশিচক্রের এই পরিবর্তনের ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। কুশল মঙ্গল হবে কর্মক্ষেত্রেও। সিনিয়র ও উচ্চ পদে থাকা মানুষের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। নতুন কোন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন।

1012

মকর- গুরুত্বপূর্ণ বিষয়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করুন। তবে তাড়াহুড়োয় করা কাজও ক্ষতি করতে পারে। রাগ করবেন না, সহকর্মীদের পুরো সম্মান দিন।

1112

কুম্ভ - গুরু বৃহস্পতি আপনার রাশিচক্রে প্রবেশ করতে চলেছে। বৃহস্পতি লগ্নে বসে থাকবেন। বৃহস্পতির আরোহী অর্থাৎ প্রথম বাড়িতে আসা খুব অপ্রীতিকর হতে পারে। ভুল কাজ থেকে দূরে থাকুন ভাল চিন্তা মাথায় রাখুন। অনেক ক্ষেত্রেই আপনি ভাল ফলাফল পাবেন।

1212

মীন- বৃহস্পতির এই রাশি পরিবর্তনের ফলে আপনার নতুন পরিচিতি তৈরিতে সহায়তা করবে। অর্থ ব্যয় বেশি হতে পারে। ভ্রমণও করতে হতে পারে। চাকরিতে লাভের একটি অবস্থান তৈরি হতে পারে। ধৈর্য রাখুন ভাল ফল পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos